হোম /খবর /বিনোদন /
নিজের বিয়েতে মারাঠি কনের তুমুল নাচ, ভিডিও ভাইরাল

নিজের বিয়েতে মারাঠি কনের তুমুল নাচ, ভিডিও ভাইরাল

বিয়ে মানেই কনে লজ্জা লজ্জা মুখে বসে থাকবে, সে দিন আর নেই। নিজের বিয়ে তো কি হয়েছে, এনজয় করতে হবে প্রতিটা মুহূর্ত। এটাই মত আজকের কন্যেদের।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: বিয়ে মানেই কনে লজ্জা লজ্জা মুখে বসে থাকবে, সে দিন আর নেই। নিজের বিয়ে তো কি হয়েছে, এনজয় করতে হবে প্রতিটা মুহূর্ত। এটাই মত আজকের কন্যেদের। শুধু তাই নয়, ট্রেন্ডি সাজ, বিয়ের ফাটাফাটি ফোটোগ্রাফিতেও এগিয়ে থাকতে হবে বাকি পাঁচটা কাপলের থেকে। তাই সব থেকে ভালো মেকআপ আর্টিস্ট আর সেরা ভিডিওগ্রাফারদের ডাক পড়ে সব বিয়েবাড়িতেই।

এরপর সোশ্যাল মিডিয়া তো রয়েছেই। দুর্দান্ত সব ফোটো আর ভিডিও আপলোড করে সকলের নজর কাড়তে তো হবেই। এভাবেই সম্প্রতি লাইমলাইটে চলে এল মহারাষ্ট্রের এক কনে। সোশ্যাল মিডিয়াতে রীতিমতো সাড়া ফেলে দিয়েছে তার ভিডিও।

যেখানে কনেকে দেখা যাচ্ছে ‘মেরা সইয়াঁ সুপারস্টার’ গানের সঙ্গে তুমুল নাচতে নাচতে সে ঢুকছে বিয়ের মন্ডপে।শুধু নাচ নয়, নজর কেড়েছে তার পোশাক-আশাকও। ট্র্যাডিশনাল ভারতীয় বিয়ের পোশাকের সঙ্গে, চোখে রয়েছে সানগ্লাস। ভাবা যায়!

সানগ্লাস চোখে, মডার্ন কনে এবার এগিয়ে এল হবু বরের দিকে। এসেই চুমু খেল তার হাতে। এখানেই শেষ নয়। বর বাবাজিও বেশ রসিক মানুষ। প্রাচীন কালের বরেদের মতো গোমড়ামুখো মোটেও নয়। সে এবার বউ-এর দিকে তাকিয়ে করল ‘নজর উতারো’ ভঙ্গিমা।

অসংখ্য নেটিজেন লাইক করেছেন এই ভিডিও। তবে শুধু মানুষের ভাল মন্তব্যই নয়, ভিডিও আপলোড করে নতুন বর-বধূ কুড়িয়েছেন বিষবাক্যও। অনেকেই মেনে নিতে পারেননি আধুনিক কনের এই ‘এনজয়’ করার ধরন।

Published by:Akash Misra
First published:

Tags: Viral Video