বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

পুরুষ দিবসে নেনের ওপর অত্যাচার ! ঝাল লঙ্কা খেতে বাধ্য করলেন মাধুরী !

পুরুষ দিবসে নেনের ওপর অত্যাচার ! ঝাল লঙ্কা খেতে বাধ্য করলেন মাধুরী !

পুরুষ দিবসের দিন এই ভিডিও পোস্ট করেছেন মাধুরী। রান্নার সঙ্গে সঙ্গে নতুন বার্তাও দিতে চেয়েছেন তিনি।

  • Share this:

#মুম্বই:  মাধুরী দিক্ষিত। এই নামটাই বলে দেয় তাঁর পরিচয়। ৮০র দশক থেকে শুরু করে গোটা ৯০-এর দশক তিনি একাই মাতিয়ে রেখেছিলেন। কার সঙ্গে অভিনয় করেননি তিনি। শাহরুখ খান, আমির খান হোক বা মিঠুন চক্রবর্তী বা অনিল কাপুর সকলের সঙ্গেই পাল্লা দিয়ে অভিনয় করেছেন তিনি। বলতে গেলে সব নায়করাই মাধুরীর সঙ্গে অভিনয় করার জন্য অপেক্ষায় থাকতেন। শাহরুখ খান তো একবার বলেই দিয়েছিলেন, মাধুরীর সঙ্গে অভিনয় তাঁর স্বপ্ন। তবে মাধুরী শুধু দক্ষ অভিনেত্রীই নন, তিনি খুব বড় ডান্সার। নাচ দিয়েই শুরু করেছিলেন তিনি কেরিয়ার। ছোট থেকেই নাচের প্রতি তাঁর ভালোবাসা ছিল।

View this post on Instagram

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

তবে মাধুরীকে বেশ কয়েক বছর আর সেভাবে অভিনয় করতে দেখা যায় না। তিনি এখন ব্যস্ত স্বামী ও সংসার নিয়ে। মাধুরীর দুই ছেলে। করোনা কাল জুড়ে তাঁরা এক সঙ্গেই সময় কাটাচ্ছেন। তবে সারাদিন বাড়ি বসে থাকলে চলবে কেন ! মন ভালো রাখতে মাঝে মধ্যেই দেখা গিয়েছে বাড়িতেই নানা কিছু করছেন মাধুরী। কখনও তবলায় ছেলে সঙ্গে নাচছেন তিনি। আবার কখনও নিজের মায়ের জন্মদিন পালন করছেন। এসব কিছুই মাধুরী তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেন। এমনকি গান গাইতেও দেকা গিয়েছে তাঁকে।

তবে কখনও কিছু রান্না করতে দেখা যায়নি। এবার রান্নার ভিডিও শেয়ার করলেন মাধুরী। তবে রান্নাটা তিনি নিজে করেননি। করিয়েছেন তাঁর স্বামী নেনেকে দিয়ে। তবে মজার বিষয় হল রান্না করার আগে কয়েকটা ঝাঁল কাঁচা লঙ্কা চিবিয়ে খেতে বাধ্য করলেন স্বামীকে। শুধু তাই নয় নেনেকে দিয়েই করালেন রান্না। নেনে বানিয়েছেন মহারাষ্ট্রের বিখ্যাত ডিস 'কান্দা পোহা'। চিঁড়ে দিয়েই তৈরি হয় এই খাবার। এর পর এই ভিডিওর লিঙ্ক ইউটিউবে শেয়ার করেছেন তাঁরা। এই নিয়ে রান্নার তিনটি ভিডিও আপলোড করেছেন তিনি ! তবে এবার থেকে কি রান্নাগুলো কি নেনে কি দিয়েই করাবেন? পুরুষ দিবসের দিন এই ভিডিও পোস্ট করেছেন মাধুরী। রান্নার সঙ্গে সঙ্গে নতুন বার্তাও দিতে চেয়েছেন তিনি।

Published by: Piya Banerjee
First published: November 19, 2020, 4:04 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर