Home /News /entertainment /
ফের বিতর্কে করণ জোহর, এবার 'চুরি'-র অভিযোগ পরিচালকের বিরুদ্ধে

ফের বিতর্কে করণ জোহর, এবার 'চুরি'-র অভিযোগ পরিচালকের বিরুদ্ধে

করণের বিরুদ্ধে চুরির অভিযোগ, সিনেমার নাম চুরির অভিযোগ আনলেন পরিচালক মধুর ভান্ডরকর

  • Share this:

    #মুম্বই: এই বছরটা বেশ মন্দ কাটছে করণ জোহরের! বিতর্ক কিছুতেই আর পিছু ছাড়ছে না! সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তিনি কার্যত কোণঠাসা হয়ে পড়েছিলেন। বলিউডে নেপোটিজম বিতর্কের 'মূল পাণ্ডা' হিসাবে উঠে এসেছিল তাঁর নাম। সুশান্ত অনুরাগীরা অভিনেতার মৃত্যুর জন্য একপ্রকার তাঁকেই দায়ী করেছিলেন। সেই বিতর্ক খানিক ধামাচাপা পড়তেই ফের মাথাচাড়া দিয়ে উঠল নয়া বিতর্ক! এবার করণের বিরুদ্ধে চুরির অভিযোগ, সিনেমার নাম চুরির অভিযোগ আনলেন পরিচালক মধুর ভান্ডরকর! সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই অভিযোগ এনেছেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক।

    বিষয়টি তবে গোড়া থেকেই বলা যাক! ২০১৬-এ "Bollywood Wives" নামে একটি সিনেমার কথা ঘোষণা করেন মধুর ভান্ডরকর। বর্তমানে সেই প্রজেক্টের কাজ চলছে। ইতিমধ্যে, কিছুদিন আগে করণ জোহরের প্রযোজনায় একটি ওয়েবসিরিজ-এর ট্রেলার বুক্তি পেয়েছে, যেখানে তুলে ধরা হয়েছে বলিউডের তারকাপত্নীদের জীবনযাপনের গল্প। এই ওয়েবসিরিজটির নাম "Fabulous Lives Of Bollywood Wives"। ট্রেলারে দেখা গিয়েছে সোহেল খানের স্ত্রী সীমা খান, সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে, সমীর সোনির স্ত্রী তথা অভিনেত্রী নীলম কোঠারিদের। অতিথি শিল্পীর ভূমিকায় এক ঝলক দেখা গিয়েছে শাহরুখপত্নী গৌরী খানকেও। এই শোয়ের নাম নিয়েই আপত্তি তুলেছেন মধুর ভান্ডরকর। অভিযোগ, তাঁর ছবির টাইটেল 'চুরি' করে সামান্য অদলবদল করে ব্যবহার করেছেন করণ। তিনি করণকে ওয়েবসিরিজের টাইটেলটি বদলাতেও অনুরোধ করেন।

    শুক্রবার মধুর ভান্ডরকর ট্যুইট করেন, '' প্রিয় করণ জোহর, আপনি ও অপূর্ব মেহতা, আমার কাছে 'বলিউড ওয়াইভস' নামটি চেয়েছিলে, কিন্তু আমি তা প্রত্যাখ্যান করি, কারণ আমার প্রজেক্টটির কাজ চলছে। তারপর আমার ছবির টাইটেলটি-ই সামান্য এদিকওদিক করে নিজেদের ওয়েব সিরিজে ব্যবহার করেছেন আপনারা, এটা নৈতিকভাবে অন্যায়। দয়া করে আমার প্রজেক্টের ক্ষতি করবেন না। অনুরোধ করছি, আপনাদের শোয়ের নামটি পাল্টান।''

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Karan johar

    পরবর্তী খবর