মেক-আপ ভ্যানেই তুমুল নাচ ! মিঠুন চক্রবর্তীর বউমা মাদল শর্মার নাচ ভাইরাল !

মেক-আপ ভ্যানেই তুমুল নাচ ! মিঠুন চক্রবর্তীর বউমা মাদল শর্মার নাচ ভাইরাল !

photo source Instagram

সাকিরার গানে নাচছেন তিনি। মেক-আপ ভ্যানের মধ্যে নাচতে থাকেন মাদল।

  • Share this:

    #মুম্বই: মিঠুন চক্রবর্তী শুধু একজন অভিনেতা নন, তিনি বাঙালির মনের কাছের একজন মানুষ। সারা দেশের মানুষ তাঁকে ভালোবাসেন। তাঁর অভিনয় আজও সকলকে উৎসাহিত করে। বেশ কিছুদিন বলিউডে কাজ করছেন না তিনি। অসুস্থও ছিলেন তিনি। তবে এখন ফের কাজে ফিরেছেন মিঠুন দাদা। তবে মানুষের শুধু মিঠুনকে নিয়ে নয় তাঁর পরিবার নিয়েও সব সময় আগ্রহ রয়েছে। মিঠুনের ছেলেরাও বলিউডে কাজ শুরু করেছিলেন । কিন্তু কেউই সেভাবে কিছু করতে পারেননি। তবে মিঠুনের পুত্রবধূ কিন্তু বেশ জনপ্রিয়।

    মিঠুনের ছেলে মিমোর সঙ্গে বিয়ে হয় মাদল শর্মার। মাদল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল। ছোট পর্দাতে অভিনয় করেন মাদল। ধারাবাহিকে বেশ জনপ্রিয়। মাদল সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রামেও বেশ অ্যাক্টিভ। মাজে মধ্যেই নানান ছবি পোস্ট করেন তিনি। মিঠুন চক্রবর্তীর সঙ্গেও তাঁকে ছবি শেয়ার করতে দেখা যায়। সম্প্রতি তাঁর একটি ভিডিও বেশ জনপ্রিয় হয় সোশ্যাল মিডিয়ায়।

    ইনস্টাগ্রামে মাদল একটি নাচের ভিডিও পোস্ট করেন। সাকিরার গানে নাচছেন তিনি। মেক-আপ ভ্যানের মধ্যে নাচতে থাকেন মাদল। আবার কখনও বাড়িতে ঘরের ভিতরে নাচছেন তিনি। এই ভিডিওতে মজার ক্যাপশন ব্যবহার করেছেন তিনি। লিখেছেন, বাড়ির পার্টিতে আমার প্রথম নাচ। তাঁর এই ভিডিও শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই বহু মানুষ দেখে ফেলেছেন। সকলেই প্রশংসা করেছেন মিষ্টি মাদলের। এর আগেও তিনি কিছু ছবি শেয়ার করেছিলেন। বিদেশের সুইমিংপুলের ছবি যা ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ফের একবার মাদলের ডান্স ভিডিও ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর