লর্ড অফ দ্য রিংস-এর প্রিকোয়েলে কী ঘটতে চলেছে, জানিয়ে দিল অ্যামাজন স্টুডিও!

লর্ড অফ দ্য রিংস-এর প্রিকোয়েলে কী ঘটতে চলেছে, জানিয়ে দিল অ্যামাজন স্টুডিও!

সব তথ্য পেরিয়ে এসে এবার এক অ্যামাজন স্টুডিওর তরফে আরেকটু চমক পেশ করা হল। বলাই বাহুল্য, তাদের এই প্রচেষ্টা দর্শকের আগ্রহ বাড়িয়ে তোলার জন্য।

সব তথ্য পেরিয়ে এসে এবার এক অ্যামাজন স্টুডিওর তরফে আরেকটু চমক পেশ করা হল। বলাই বাহুল্য, তাদের এই প্রচেষ্টা দর্শকের আগ্রহ বাড়িয়ে তোলার জন্য।

  • Share this:

#ওয়াশিংটন: ট্রিলজি আপাতত ইতিহাস। জে আর টলকিন যা লিখে গিয়েছেন, তা তিনটি পর্বে ছবি করে আমাদের সামনে তুলে ধরেছে হলিউড। আর তার সঙ্গে সঙ্গেই সারা পৃথিবীর চলচ্চিত্রমোদীরা যেন ভাগ হয়ে গিয়েছেন দুই দলে- এক, যাঁরা লর্ড অফ দ্য রিংস সিরিজের ছবিগুলো দেখেছেন, দুই, যাঁদের এখনও দেখা বাকি রয়ে গিয়েছে! আর এই সবের মাঝেই জানা গিয়েছিল যে অ্যামাজন-এর হাত ধরে আবার ফিরে আসছে সবার প্রিয় এলফ, ডোয়ার্ফ, হবিটরা! এবার দেখানো হবে গল্পের কেন্দ্রে থাকা আংটি তৈরির ইতিবৃত্ত এবং ডার্ক লর্ডের উত্থানের গল্প। যেহেতু তা শুরুর গল্প, সেই জন্য তাকে প্রিকোয়েল আখ্যা দেওয়া হয়েছে।

এর আগে অ্যামাজন স্টুডিও ধাপে ধাপে একটা সুদীর্ঘ অভিনেতা-তালিকা প্রকাশ করেছে তাদের এই মেগা প্রোজেক্ট নিয়ে। জানা গিয়েছে যে জুরাসিক পার্ক ফলেন কিংডমের যিনি একজিকিউটিভ প্রোডিউসার ছিলেন, সেই জে এ বায়োনা এই প্রিকোয়েলের কাজের সঙ্গেও যুক্ত থাকছেন। এমনকি, এই ওয়েব সিরিজের প্রথম দুই পর্ব তিনি পরিচালনাও করবেন বলে শোনা গিয়েছে।

সেই সব তথ্য পেরিয়ে এসে এবার এক অ্যামাজন স্টুডিওর তরফে আরেকটু চমক পেশ করা হল। বলাই বাহুল্য, তাদের এই প্রচেষ্টা দর্শকের আগ্রহ বাড়িয়ে তোলার জন্য। তাই প্রিকোয়েলে কী হতে চলেছে, সম্প্রতি তার এক ঝলক সংবাদমাধ্যমের কাছে জানিয়ে রাখা হল। বলে দেওয়া হল এই ওয়েব সিরিজের স্টোরিলাইন!

তো, খবর বলছে যে এই ওয়েব সিরিজ জুড়ে মানুষের সঙ্গে সঙ্গে এলফ, ডোয়ার্ফ, হবিটদেরও দেখা যাবে। সেই সঙ্গে দেখা যাবে সাউরন ওরফে ডার্ক লর্ড কী ভাবে আংটিটি তৈরি করেছিলেন যাকে নিয়ে পরবর্তীকালে ধুন্ধুমার বেঁধে যায় সভ্যতায়। দেখা যাবে, কী ভাবে সেই আংটির সহায়তায় অন্য শক্তিশালী প্রতিপক্ষকে পর্যুদস্ত করার চেষ্টা করেছিলেন ডার্ক লর্ড। জানা যাবে বিশদে, এই কাজে কারা কী ভাবে তাঁকে সাহায্য করেছিল আর কারাই বা রুখে দাঁড়িয়েছিল। প্রত্যাশামাফিক, কী ভাবে মানুষ আর এলফরা যুদ্ধে হারিয়েছিল ডার্ক লর্ডকে, দেখা যাবে সেটাও!

তবে, এই সব কিছু ওয়েব সিরিজে ধরা দিতে এখনও দেরি আছে। আশা করা যায়, শ্যুটিং যত এগোবে, আরও কিছু খবর আমাদের জানাতে থাকবে অ্যামাজন স্টুডিও!

Published by:Piya Banerjee
First published: