Home /News /entertainment /
Ritabhari Chakraborty: একেবারে গ্ল্যামারাস অবতারে ঋতাভরী, র‍্যাম্প মাতালেন নায়িকা

Ritabhari Chakraborty: একেবারে গ্ল্যামারাস অবতারে ঋতাভরী, র‍্যাম্প মাতালেন নায়িকা

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Ritabhari Chakraborty: ঋতাভরীর রূপের ছটা দেখে আপনি মুগ্ধ হতে বাধ্য। তাঁকে দেখা গেল একেবারে ওয়েস্টার্ন আউটফিট-এ।

  • Share this:

#কলকাতা: একটি হেয়ার কালার ব্র্যান্ডের জন্য  র‍্যাম্পে হাঁটলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সম্প্রতি শহর কলকাতায়, স্ট্রিক্স প্রফেশন্যাল তাদের ক্যালিডোস্কোপ প্রদর্শন করে৷ এই সংগ্রহে রয়েছে সব রকম চেহারার সঙ্গে মানানসই হেয়ার কালার। অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী ফ্ল্যামিঙ্গো গোলাপী বোহো হেয়ার কালার-এ চুল রাঙিয়ে মাতালেন র‍্যাম্প। সংগ্রহটি দিল্লিতে একটি ফ্যাশন শোতে উপস্থাপন করা হয়েছিল, যেখানে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট রড অ্যাঙ্কার উপস্থিত ছিলেন। ঋতাভরী ছাড়াও এই শো-এ উপস্থিত ছিলেন ফ্যাশন ও বিউটি জগতের অনেক নামী ব্যক্তিরা।

আরও পড়ুন: মাটি ফুঁড়ে উঠলেন 'মহাদেব', কোথায় ঘটল এমনটা? এলাকায় ব্যাপক চাঞ্চল্য...

ঋতাভরীর রূপের ছটা দেখে আপনি মুগ্ধ হতে বাধ্য। তাঁকে দেখা গেল একেবারে ওয়েস্টার্ন আউটফিট-এ। ইংরেজিতে বেইস বলা হয় এই রঙটিকে, হলুদ ও সোনালির মাঝামাঝি একটা রঙ-এর গাউনে তন্বী তরুণী হয়ে উঠেছিলেন আরও লাস্যময়ী। লুকটাকে আরও মডার্ন করে তুলেছে তাঁর গাউনের হাই-স্লিট। ফ্যাশন শো, তাই নায়িকার মেক আপ-এ ছিল একটু ড্রামা। উজ্জ্বল আই শ্যাডো, উইং আই লাইনার, স্মোকি আইজ ধরনের, আই মেক আপ করছেন ঋতাভরী। সঙ্গে উজ্জ্বল রঙের লিপস্টিক। ব্লাশ-এর রং-ও বেশ গাঢ়। একেবারে গ্ল্যামারাস লুকে হাজির ঋতাভরী। মেক আপ উজ্জ্বল করা হয়েছে বলে বাকি লুক নায়িকা রেখেছেন খুবই সিম্পেল। সে ধরনের কোনো ভারী অ্যকসরিজ পারেননি ঋতাভরি। কানে ছোট্ট দুল ও হাতে আংটি। হাত ও গলা খালি। আর কোনও গয়না পারেননি তিনি।

আরও পড়ুন- ফের বদলাল রণবীর কাপুর আলিয়া ভাটের বিয়ের তারিখ! এতবার বদল নিয়ে ধন্দে অনুরাগীরা

সমস্ত লুকটিকে অন্য মাত্রা যোগ করেছে ঋতাভরির পায়ের স্টিল্যাটো। র‍্যাম্প-এর সঙ্গে হিল জুতোর একটা অদ্ভুত যোগ রয়েছে। ফ্যাশন শো-এ মিউজিকের তালে তালে হিল জুতোর যুগলবন্দী না হলে বিষয়টা জমে না। নায়িকার এই উষ্ণ রূপ দেখে বলতেই হয়,  'ইটস হট'। তাঁর সাজ, তাঁর পোশাক ছিল অনুষ্ঠানের সঙ্গে একেবারে মানানসই। তবে শো স্টপার ঋতাভরীর ফ্ল্যামিঙ্গো চুল। সব মিলিয়ে এই ফ্যাশন শো মাতিয়ে দেন নায়িকা।

Arunima Dey

Published by:Uddalak B
First published:

Tags: Ritabhari Chakraborty

পরবর্তী খবর