Home /News /entertainment /

Salman Khan Samantha Lockwood rumour : সলমন কি এই নতুন অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে? কে এই সামান্থা লকউড

Salman Khan Samantha Lockwood rumour : সলমন কি এই নতুন অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে? কে এই সামান্থা লকউড

সলমন কি এই নতুন অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে? কে এই সামান্থা লকউড

সলমন কি এই নতুন অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে? কে এই সামান্থা লকউড

Salman Khan Samantha Lockwood rumour : বলিউড সুপারস্টারের ৫৬তম জন্মদিনে তাঁর পানভেলের ফার্মহাউজে উপস্থিত ছিলেন সামান্থা।

  • Share this:

    #মুম্বই: বলিউডের চিরকুমার সলমন খানের নাম (Salman Khan) জড়িয়েছে বহু তারকার সঙ্গে। কিছুদিন আগে পর্যন্ত শোনা যেত, সলমনের প্রেমিকা হলেন গায়িকা ইউলিয়া ভান্তুর। কিন্তু সলমনের জন্মদিনের সেলিব্রেশন থেকে উঠে আসছে এক নতুন নাম- সামান্থা লকউড (Samantha Lockwood)। বলিউড সুপারস্টারের ৫৬তম জন্মদিনে তাঁর পানভেলের ফার্মহাউজে উপস্থিত ছিলেন সামান্থা। সেই জন্মদিনের সেলিব্রেশনেই সামান্থার সঙ্গে সলমনের একটি ছবি ভাইরাল হয় নেট দুনিয়ায়। তার পর থেকেই জল্পনা (Salman Khan Samantha Lockwood rumour) শুরু হয়েছে, তা হলে কি বর্তমানে সামান্থার সঙ্গে সম্পর্কে রয়েছেন সলমন?

    সামান্থা ইতিমধ্যেই এই জল্পনা নিয়ে মুখ খুলেছেন (Salman Khan Samantha Lockwood rumour)। বলিউড হাঙ্গামাকে সামান্থা জানিয়েছেন, "মানুষ অকারণে এই গুজব রটাচ্ছে। হ্যাঁ, সলমনের সঙ্গে দেখা হয় ওর জন্মদিনে। ও খুবই ভালো একজন মানুষ। আমি সবাইকে অনুরোধ করব এই গুজব যাতে তাঁরা বিশ্বাস না করেন।" এই গুজবের সঙ্গে এই প্রশ্নও উঠছে, কে এই সামান্থা লকউড যার নাম জড়াচ্ছে বলিউডের ভাইজানের সঙ্গে?

    আরও পড়ুন- মালাইকার সঙ্গে সম্পর্ক শেষ? ঘনিষ্ঠ ছবি পোস্ট করে সপাটে জবাব অর্জুনের

    সামান্থা (Samantha Lockwood) পেশায় একজন অভিনেত্রী তিনি নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমির প্রাক্তন ছাত্রী। ১৯৮২ সালে জন্ম সামান্থার। আপাতত ভারতে বেড়াতে এসেছেন অভিনেত্রী। এছাড়াও তাঁর আরও একটি পরিচয় রয়েছে। জনপ্রিয় তারকা গ্যারি লকউড ও অভিনেত্রী তথা ব্যবসায়ী ডেনিস ডুব্যারির মেয়ে সামান্থা। 'শ্যুট দ্য হিরো', 'হাওয়াই ফাইভ-ও' ইত্যাদি ছবিতে অভিনয় করেছেন সামান্থা ৩৯ বছরের এই অভিনেত্রী প্রথম পরিচিতি পান যখন তিনি তাঁর মায়ের সংস্থার একটি বিজ্ঞাপনে কাজ করেন। তার পর থেকেই অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিয়েছিলেন সামান্থা। ১৭ বছর বয়সে যোগা প্রশিক্ষক হিসেবেও পরিচিত পেয়েছিলেন তিনি। সেই সূত্রে বিশ্বের বিভিন্ন জায়গায় যোগা সেমিনারে উপস্থিত থেকেছেন তিনি।

    আরও পড়ুন- করোনা আক্রান্ত সুদীপা! মন ভার করা পোস্টে লিখলেন, 'কবে তোকে কোলে নেব'

    ২০০৭ সালে 'রিটার্ন অফ দ্য আউটলস' ছবিতে প্রধান অভিনেত্রীর চরিত্রে তাঁকে দেখা গিয়েছিল। সম্প্রতি আরও এক বলিউড অভিনেতার সঙ্গে তাঁকে (Samantha Lockwood) দেখা গিয়েছে। অভিনেতা হৃতিক রোশনের সঙ্গেও দেখা করেন তিনি। তাঁর সঙ্গে কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেন সামান্থা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Salman Khan

    পরবর্তী খবর