জীবনের কোনও লকডাউন হয় না, ভক্তদের আত্মবিশ্বাস বাড়াতে উদ্যোগী হলেন করিনা কাপুর খান!

জীবনের কোনও লকডাউন হয় না, ভক্তদের আত্মবিশ্বাস বাড়াতে উদ্যোগী হলেন করিনা কাপুর খান!

আবার লকডাউন শুনে অনেকেই মুষড়ে পড়েছেন। এরকম অবস্থায় মানসিক জোর বাড়াতে উদ্যোগী হলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)।

আবার লকডাউন শুনে অনেকেই মুষড়ে পড়েছেন। এরকম অবস্থায় মানসিক জোর বাড়াতে উদ্যোগী হলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)।

  • Share this:

#মুম্বই: করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতে। পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে আবার লকডাউন হওয়ার আশঙ্কা দেখা যাচ্ছে। দিল্লির মতো শহরে জারি করে দেওয়া হয়েছে লকডাউন, মুম্বইয়ে এখনও উইকেন্ড কারফিউ আর ১৪৪ ধারা জারি করে কাজ চালানো হচ্ছে। ভারতীয়রা আগের বছরেই লকডাউনের শূন্যতা আর মানসিক চাপ দেখেছেন। তাই আবার লকডাউন শুনে অনেকেই মুষড়ে পড়েছেন। এরকম অবস্থায় মানসিক জোর বাড়াতে উদ্যোগী হলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)।

করিনা বলেছেন যে লকডাউন মানে নিজের দৈনন্দিন কাজকর্ম ছেড়ে দিয়ে হা-হুতাশ করা নয়। বিশেষ করে যাঁরা নিয়মিত শরীরচর্চা করেন, তাঁদের সেই রুটিন যেন লকডাউনেও অব্যাহত থাকে সেই দিকে নজর রাখতে বলেছেন তিনি।

সম্প্রতি নিজের Instagram পোস্টে করিনা দিয়েছেন তাঁর স্মার্টওয়াচের ছবি। যেখানে দেখা যাচ্ছে করিনা সারা দিনে ৫৬০৫ পা অর্থাৎ ৫.১১ কিলোমিটার হেঁটেছেন। ছবিতে করিনা ক্যাপশন দিয়েছেন যে লকডাউন মানেই সব হতাশা নয়।

https://www.instagram.com/p/CNzJMpVJnHR/?utm_source=ig_embed

করিনা তাঁর পোস্টে লকডাউন শব্দ ব্যবহার করেছিলেন তখন, যখন মহারাষ্ট্রের উদ্বেগজনক পরিস্থিতি দেখে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray) রাত আটটা থেকে চলাফেরায় নিয়ন্ত্রণ বিধি আরোপ করেছেন।

সম্প্রতি করিনা এসেছিলেন ডিসকভারি প্লাস (Discovery +) চ্যানেলের অনুষ্ঠান স্টার ভার্সেস ফুড অনুষ্ঠানে। সেখানে নিজের হাতে বন্ধুদের জন্য পিৎজা তৈরি করলেন নায়িকা। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করিনার ঘনিষ্ঠ বান্ধবী তানিয়া, শিবানি ও অনুষ্কা। বান্ধবীরা জানতে চান যে বিছানায় যাওয়ার সময় কোন তিনটে জিনিস নিয়ে করিনা ঘুমোতে যান। নায়িকাও কম দুষ্টু নয়। তিনিও সহাস্যে উত্তর দিলেন যে এক বোতল ওয়াইন, রাত্রে পরার পাজামা আর সইফ আলি (Saif Ali Khan) নিয়ে তিনি শুতে যান!

নায়িকা রান্না করে খাওয়াতে চান তাঁর বলিউডের সহকর্মী ও বন্ধুদের জন্যও। বলিউডে তাঁর সহকর্মী এবং বন্ধু যাঁরা আছেন যেমন শাহরুখ খান (Shah Rukh Khan), সলমন খান (Salman Khan), করণ জোহর (Karan Johar) এঁদের সবার জন্য রান্না করতে চান করিনা। শাহরুখ ভালোবাসেন চিকেন তন্দুরি খেতে। কিন্তু সেটা রাঁধতেই জানেন না করিনা। স্বামী সইফ আলি খানের জন্য রোস্ট করা চিকেন আর সেদ্ধ আলু এবং দিদি করিশ্মা কাপুরের (Karisma Kapoor) জন্য মটন বিরিয়ানি করবেন বেবো।

আগামী দিনে করিনাকে দেখা যাবে আমির খানের (Aamir Khan) বিপরীতে লাল সিং চাড্ডা (laal Singh Chaddha) ছবিতে।

Published by:Dolon Chattopadhyay
First published: