দীপিকার নিতম্বে উষ্ণতার ছোঁয়া ! সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন নায়িকা !

দীপিকার নিতম্বে উষ্ণতার ছোঁয়া ! সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন নায়িকা !

photo source collected

ছবির কাজ হোক বা বিজ্ঞাপন দীপিকা থাকা মানেই তা সুপারহিট। সম্প্রতি Levi's একটি বিজ্ঞাপন তৈরি করেছে। জিন্সের। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে দীপিকাকে।

  • Share this:

    #মুম্বই: দীপিকা পাড়ুকোন (deepika padukone), বলিউডের সব থেকে জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন। বলা হয় দীপিকার চোখ কথা বলে। দীপিকার চোখ ও হাসিতে মেতে গোটা সিনেমহল। কেরিয়ারের শুরুর দিকেই শাহরুখ খানের মতো সুপারস্টারের সঙ্গে অভিনয়। তবে শুধু শাহরুখ বলিউডের বেশির ভাগ সুপারস্টারদের সঙ্গেই কাজ করেছেন তিনি। খুব অল্প সময়ের মধ্যে নিজের দক্ষতা প্রমান করে শীর্ষে পৌঁছেছেন তিনি। কয়েক মাস আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁকে মাদককাণ্ডে জেরা করে এনসিবি। সে সময় গোটা দেশ দেখেছে এই সাহসী মেয়েকেও ভেঙে পড়তে। তবে তাঁর পাশে সব সময় থেকেছেন স্বামী রণবীর সিং।

    ভালোবেসে বিয়ে করেন তাঁরা। দীপিকা একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, রণবীর সিংকে বিয়ে না করলে তিনি এতটা সুখি হতে পারতেন না। রণবীরের মতো মানুষ হয় না। তবে ছবির কাজ হোক বা বিজ্ঞাপন দীপিকা থাকা মানেই তা সুপারহিট। সম্প্রতি Levi's একটি বিজ্ঞাপন তৈরি করেছে। জিন্সের। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে দীপিকাকে। দীপিকাই Levi's এর ওয়ার্ল্ড ব্র্যান্ড অ্যাম্বাসাডর। অসাধারণ লাগছে তাঁকে। ৯০-এর মিউজিকে নাচ করছেন তিনি। এই ভিডিও তুমুল জনপ্রিয় হয়।

    একদল মানুষ দীপিকার প্রশংসায় ভরিয়েছেন। আর একদল মানুষ নেমেছেন সমালোচনায়। সোশ্যাল মিডিয়া জুড়ে অনেকেই লিখছেন, কেন মেয়েদের জিন্সে বড় পকেট রাখে না এই কোম্পানি? শুধুই কি শরীরের বিভিন্ন অংশ স্পষ্ট করার জন্য? যদিও এর কোনও জবাব দিতে দেখা যায়নি কোম্পানিকে। জিন্সের জন্য Levi's-এর সুখ্যাতি রয়েছে। সব সময় প্রশংসা করা হয়। এবার সেই Levi's-এর বিজ্ঞাপনে ঝড় তুলেছেন দীপিকা পাড়ুকোন। সমালোচনা বা প্রশংসা যাই করা হোক না কেন নজর কেড়েছেন দীপিকা।

    Published by:Piya Banerjee
    First published: