Home /News /entertainment /

Lata Mangeshkar : কেমন আছেন লতা মঙ্গেশকর? আর কতদিন থাকতে হবে আইসিইউ-তে

Lata Mangeshkar : কেমন আছেন লতা মঙ্গেশকর? আর কতদিন থাকতে হবে আইসিইউ-তে

File Photo Of Lata Mangeshkar

File Photo Of Lata Mangeshkar

Lata Mangeshkar: এখনও লতা মঙ্গেশকর আইসিইউ-তেই আছেন। পাঁচদিন আগে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে।

  • Share this:

    #মুম্বই: করোনা পজিটিভ হয়ে মুম্বইয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। করোনার পাশাপাশি নিউমোনিয়াও রয়েছে তাঁর। আর তাই ব্রিচক্যান্ডি হাসপাতালের আইসিইউ-তে রাখা হয় তাঁকে। এখনও লতা মঙ্গেশকর আইসিইউ-তেই আছেন। পাঁচদিন আগে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। হাসপাতালের চিকিৎসক প্রতীত সামধানি সংবাদ সংস্থা এএনআই-কে জানিয়েছেন, বর্ষীয়ান গায়িকার সামান্য উন্নতি হয়েছে।

    জানা যাচ্ছে, আরও ১০ দিন আইসিইউ-তে পর্যবেক্ষণে রাখা হবে তাঁকে। গত শনিবারই ব্রিচক্যান্ডি হাসপাতালে নিউমোনিয়ার জন্য ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। হাসপাতাল কর্তৃপক্ষ এমনই জানিয়েছে। তবে এখনও পর্যন্ত ৯২ বছর বয়সি গায়িকার অবস্থা স্থিতিশীল এবং অক্সিজেনের কোনও প্রয়োজন পড়েনি। গত সোমবার লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar)ভাইঝি রচনা শাহ জানান, প্রবীণ গায়িকা চিকিৎসায় সাড়া দিচ্ছেন এবং শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।

    সংবাদমাধ্যমকে তিনি বলেন, "উনি স্থিতিশীল ও সজাগ আছেন। ঈশ্বর সহায় আছেন। উনি একজন যোদ্ধা ও জয়ী। এভাবেই তাঁকে আমরা জেনে এসেছি বছর ধরে। আমি সমস্ত অনুরাগীদের ধন্যবাদ জানাতে চাই যাঁরা প্রার্থনা করে চলেছেন। যখন সবাই প্রার্থনা করেন তখন ভুল কিছু হতে পারে না।"

    আরও পড়ুন- 'মিঠাই', 'উমা', 'খুকুমণি'র মধ্যে জোর লড়াই! টিআরপি যুদ্ধে কে এগোলো, কে পিছলো

    ব্রিচক্যান্ডি হাসপাতালের সেরা চিকিৎসকদের নিয়ে লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) জন্য একটি মেডিকেল বোর্ড তৈরি করা হয়েছে। গায়িকার ভাইঝি বলছেন, "চিকিৎসকরা অসাধারণ কাজ করছেন। আজ চিকিৎসক প্রতীত সামধানিও তাঁর স্বাস্থ্য নিয়ে বিবৃতি দিয়েছেন। সেরা চিকিৎসকরা তাঁকে দেখছেন।"

    আরও পড়ুন- প্রথম বার পর্দায় জুটি বাঁধছেন ভিকি-ক্যাটরিনা! এই ছবিতেই রয়েছে আরও চমক

    এর আগে ২০১৯ সালে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। তাঁর ছোট বোন ঊষা মঙ্গেশকর জানিয়েছিলেন, সেই সময় ভাইরাল ইনফেকশনও হয়েছিল সুর সম্রাজ্ঞীর। লতা মঙ্গেশকর বেশ কয়েক বছর ধরেই গৃহবন্দি। বাইরে খুব বেশি বেরোন না। মনে করা হচ্ছে, লতা মঙ্গেশকরের ঘনিষ্ঠ কেউ অথবা বাড়ির পরিচারিকার থেকে সংক্রমিত হয়ে থাকতে পারেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood, Lata Mangeshkar

    পরবর্তী খবর