Home /News /entertainment /
করোনা আক্রান্ত জনপ্রিয় গায়ক কুমার শানু !

করোনা আক্রান্ত জনপ্রিয় গায়ক কুমার শানু !

photo source collected

photo source collected

জানা গিয়েছে, দু'দিন আগে জ্বর এসেছিল কুমার শানুর।

  • Share this:

    #মুম্বই: করোনা আক্রান্ত হয়েছেন জনপ্রিয় গায়ক কুমার শানু। জানা গিয়েছে, দু'দিন আগে জ্বর এসেছিল কুমার শানুর। পরীক্ষার পর জানা যায় করোনা আক্রান্ত গায়ক কুমার শানু। গায়কের ভেরিফায়েড ফেসবুক পেজে লেখা হয়, ‘ শানু দা করোনা আক্রান্ত। সবাই ওঁর সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করুন। ধন্যবাদ।’ আপাতত তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে কিছু জানা যায়নি। বর্তমানে তিনি পরিবারের সঙ্গে আমেরিকায় আছেন।

    কয়েক দিন আগে একটি গানের রিয়ালিটি শোতে অংশ নিতে দেখা গিয়েছিল তাঁকে। সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনার বিরুদ্ধে লড়াই করা নিয়ে এমনিতেই চিন্তায় রয়েছে বাঙালি। তার মধ্যে কুমার শানুর করোনা আক্রান্ত হওয়ার খবর চিন্তায় সকলে। তবে, কুমার শানুর উপসর্গ থাকলেও তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে কিনা, তা নিয়ে এখনও কিছু জানায়নি তাঁর পরিবার।

    প্রসঙ্গত দ্বিতীয়বারের টেস্টে সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তবে, এখনও সংকট কাটেনি তাঁর। বুধবার থেকেই প্রবীণ অভিনেতার জন্য দু'টি নতুন চিকিৎসা শুরু করেছেন ডাক্তাররা। সারা দেশ অভিনেতার সুস্থতা কামনা করছেন। ফেলুদাকে এভাবে হেরে যেতে দেওয়া যাবে না। তাঁর মধ্যেই কুমার শানু করোনা আক্রান্ত হওয়ায় ফের চিন্তার মেঘ জমাট বেঁধেছে আকাশে। শুধু বলিউড নয় বাংলাতেও কুমার শানু মানে একটা যুগ। গোটা ৯০-এর দশকে একের পর এক হিট গান রয়েছে তাঁর গলায়। কার সঙ্গে জুটি বেঁধে গান করেননি তিনি। কয়েক দিন আগেই বিগবস ১৪-তে অংশ নিয়েছেন কুমার শানুর ছোট ছেলে জান কুমার শানু। বাবার বিরুদ্ধে বিগবস হাউসেই ক্ষোভ উগরে দিয়েছেন জান কুমার। তাঁর মাকে গর্ভবতী অবস্থায় ছেড়ে গিয়েছিলেন কুমার শানু। বাবার ভালোবাসা না পাওয়ার অভিযোগও করেছিলেন। মাকে একা রেখে বিগবসের ঘরে এসেছেন বলে চিন্তায় ছিলেন জান কুমার। তবে এবার তাঁর বাবা কুমার শানুর করোনা ধরা পড়ায় চিন্তা প্রকাশ করেছেন জান কুমার। কিন্তু শানুকে হাসপাতালে ভরতি করতে হয়েছে কিনা সে ব্যাপারে এখনও কোনও খবর পাওয়া যায়নি। তবে তাঁর করোনা উপসর্গহীন নয়। তাই চিন্তা থেকেই যাচ্ছে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Coronavirus, Covid ১৯, Kumar Sanu

    পরবর্তী খবর