বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

ফের বলি অভিনেতাকে মেরে ফেলার হুমকি ! সলমন খান, করণ জোহরের নামে হুমকির অভিযোগ !

ফের বলি অভিনেতাকে মেরে ফেলার হুমকি ! সলমন খান, করণ জোহরের নামে হুমকির অভিযোগ !
photo source collected

সুশান্ত মৃত্যুর আগে বলতেন তাঁকে কেউ খুন করতে চায়। তাঁকে মেরে ফেলতে চাইছে বলিটাউনের একদল লোক। এবার তেমনই অভিযোগ করলেন বলিউডের আর এক অভিনেতা ! জানালেন কারা দিচ্ছে তাঁকে এই হুমকি !

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছিলেন চার মাস আগে। তাঁর মৃত্যুর পর গোটা বলিউডের এক অন্য রূপ দেখেছে সকলে। মৃত্যু রহস্যের সিবিআই তদন্ত শুরু হলেও এখনও সামনে আসেনি অনেক কিছুই। যদিও তদন্তকারী ডাক্তাররা বলেছেন সুশান্ত আত্মহত্যাই করেছেন। সুশান্তের মৃত্যুর পর কঙ্গনা রানাওয়াত সহ বলিউডের বেশ কিছু মানুষ নিশানা করেছিলেন বলি টাউনের নামকরা কিছু মানুষকে। তার মধ্যে ছিল সলমন খান, করণ জোহর, আদিত্য চোপড়া, মহেশ ভাট সহ অনেকের নাম। বলা হয়েছিল বলিউডে গুন্ডারাজ চালান সলমন খান। করণ জোহর নেপোটিজমকে বাহবা দেন। এমনকি তাঁরা অনেক উঠতি হিরোর কেরিয়ার শেষ করে দেন।

তার প্রমান অবশ্য আছে। সলমনের সঙ্গে বলিটাউনে কেউ খুব একটা পাঙ্গা নিতে চায় না। কারণ, চোখের সামনে জলজ্যান্ত উদাহরণ বিবেক ওবেরয়। সুশান্ত মৃত্যুর আগে বলতেন তাঁকে কেউ খুন করতে চায়। তাঁকে মেরে ফেলতে চাইছে বলিটাউনের একদল লোক। এ কথা রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটও শুনেছেন। এবং তাঁরা জানিয়েছেনও। কিন্তু ধরে নেওয়া হয়েছে মানসিক অবসাদের কারণে এমনটা বলেছেন সুশান্ত।

এবার তেমনই অভিযোগ করলেন বলিউডের অভিনেতা-প্রোডিউসার কেআরকে ওরফে কমল আর খান। তাঁকে ভোজপুরি ও হিন্দি ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। বিগবস সিজন ৩-তে অংশ নিতেও দেখা গিয়েছিল। সলমনের শোতেই ডাকা হয়েছিল তাঁকে। কেআরকে কয়েকটি ছবিতে প্রোযোজনাও করেছেন। তবে ভোজপুরি বা বলিউডের তেমন নাম করতে পারেননি তিনি।

তাঁকে মাঝে মধ্যেই দেখা যায় ট্যুইটারে নানা কিছু পোস্ট করতে। এবার কেআরকের ট্যুইট নিয়ে রীতিমতো শোরগোল শুরু হয়ে গিয়েছে। সুশান্তের মতো কেআরকেও দাবি করছেন তাঁকে একদল লোক মেরে ফেলতে চাইছে। এবং তাঁর কিছু হলে তাঁরাই দায়ী থাকবে। ট্যুইটে কেআরকে লিখেছেন, " আমি সবাইকে বলতে চাই যেকোনও দিন যা কিছু হয়ে যেতে পারে আমার সঙ্গে। আর তাঁর জন্য দায়ী থাকবে করণ জোহর, সলমন খান, সাজিদ নাদিয়াওয়ালা, অক্ষয় কুমার এবং আদিত্য চোপড়া। কারণ তাঁরা আমায় শেষ করার প্ল্যান করেছেন।" এই পোস্টে এদের সকলকেই ট্যাগ করেছেন অভিনেতা। এমনকি প্রধামনমন্ত্রী নরেন্দ্র মোদিকেও ট্যাগ করেছেন। এছাড়াও অমিত শাহ সহ বেশ কিছু নিউজ চ্যানেলকেও ট্যাগ করেছেন। এর পর থেকেই জোর চর্চা শুরু হয়েছে ট্যুইটারে।

Published by: Piya Banerjee
First published: October 14, 2020, 8:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर