Viral Video: বরুণকে ধাক্কা মেরে খাদে ফেলতে চাইলেন কৃতি শ্যানন ! কোনওমতে প্রাণ বাঁচল নায়কের !

Viral Video: বরুণকে ধাক্কা মেরে খাদে ফেলতে চাইলেন কৃতি শ্যানন ! কোনওমতে প্রাণ বাঁচল নায়কের !

Bhediya

বরুণ ধাওয়ান ও কৃতি শ্যানন সম্প্রতি রয়েছেন অরুনাচলপ্রদেশে। সেখানেই তাঁদের নতুন ছবি Bhediya-র শ্যুটিং চলছে।

  • Share this:

    #মুম্বই: বরুণ ধাওয়ান ও কৃতি শ্যানন সম্প্রতি রয়েছেন অরুনাচলপ্রদেশে। সেখানেই তাঁদের নতুন ছবি Bhediya-র শ্যুটিং চলছে। সেখানে মার্চের শুরু থেকেই রয়েছেন এই তারকারা। কবেকদিন আগেই দেখা গিয়েছিল অরুনাচলের রাস্তায় খালি গায়ে বরুণকে দৌড়াতে। ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছিল। এছাড়া কৃতিকেও দেখা গিয়েছে নানা মজার কাণ্ড করতে।

    সম্প্রতি একটি ভিডিও ফের ভাইরাল হয়। শ্যুটিংয়ের মাঝে বরুণকে ধাক্কা মেরে খাদে ফেলে দিচ্ছিলেন কৃতি। না এটা কোনও শ্যুটিংয়ের দৃশ্য নয়। বাস্তবেই এমনটা করেছেন কৃতি। চলছিল সিনেমার শ্যুটিং। ক্যামেরা তাক করা রয়েছে তারকাদের দিকে। বরুণ আর কৃতি খাদের ধারে দাঁড়িয়ে। খুবই ছোট্ট একটা পাহাড়ি ঢাল। নীচ দিয়ে বয়ে যাচ্চে ঘোলা জল। আর সেখানেই ক্যামেরা তাক করা রয়েছে। যদিও এই খাদ থেকে পড়ে গেলে সামান্য ছড়ে যাওয়া ছাড়া কিছুই হবে না।

    চরিত্রে ডুবে রয়েছেন বরুণ। পিঁছনে দাঁড়িয়ে কৃতি। হঠাৎ পিঁছন থেকে ধাক্কা মারেন কৃতি। একটুর জন্য পড়ে যাচ্ছিলেন বরুণ। কিন্তু পিঁছন থেকে জামা টেনে ধরেন কৃতি। কোনও রকমে পড়তে পড়তে বাঁচেন নায়ক। সকলে বরুণের এই ভয় পাওয়া দেখে চমকে যায়। হাসিতে ফেটে পড়েন সকলে। বরুণের এই ভয় পাওয়া দেখে অবাক কৃতি। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার হতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published: