করোনামুক্ত হয়েই মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন কৃতি শ্যানন !

শনিবার নিজের সুস্থতার কথা প্রকাশ্যে আনলেও ঠিক কবে কাজ ফিরবেন, সে বিষয়ে কিছু জানাননি এই অভিনেত্রী।

শনিবার নিজের সুস্থতার কথা প্রকাশ্যে আনলেও ঠিক কবে কাজ ফিরবেন, সে বিষয়ে কিছু জানাননি এই অভিনেত্রী।

  • Share this:

#মুম্বই: করোনাভাইরাস (Coronavirus)-এ আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী কৃতি শ্যানন (Kriti Sanon)। নিজের ট্যুইটার (Twitter) হ্যান্ডেলেই জানিয়েছিলেন সে কথা। চিকিৎসক ও বিশেষজ্ঞদের পরামর্শে ছিলেন হোম কোয়ারান্টিনে। শারীরিক পরিস্থিতি স্বাভাবিকই ছিল অভিনেত্রীর। ১৯ ডিসেম্বর তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

১৯ ডিসেম্বর ট্যুইট করে কৃতি জানান, তাঁর করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি সুস্থ আছেন। ট্যুইটেই ধন্যবাদ জানান BMC-কে। ট্যুইটে লেখেন, অবশেষে আমার কোভিড ১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে। ধন্যবাদ BMC-কে ও অ্যাসিস্টেন্ট কমিশনার মিস্টার বিশ্বাস মোতেকে। পাশাপাশি ধন্যবাদ চিকিৎসকদের, যাঁরা আমাকে এই সময়ে সাহায্য করেছেন, আমার পাশে থেকেছেন। আমার জন্য প্রার্থনা করার জন্যও সকলকে ধন্যবাদ।

তাঁর এই ট্যুইট পোস্টের পর থেকেই সকলে তাঁর সুস্থতা কামনা করে কমেন্ট করতে থাকেন। কমেন্ট করেন অভিষেক বচ্চন (Abhishek Bacchan)। লেখেন, দারুণ খবর এটা! তিনিও অগস্টে আক্রান্ত হয়েছিলেন করোনাভাইরাসে। তাঁর সঙ্গে অমিতাভ বচ্চন (Amitabh Bacchan), ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ও মেয়ে আরাধ্যা বচ্চন (Aaradhya Bachchan)-ও আক্রান্ত হন। প্রত্যেকে কিছু দিনের মধ্যে সুস্থ হয়ে উঠলেও, অভিষেকের সুস্থ হতে সময় লাগে। বেশ কিছু দিন তিনি হাসপাতালে ভরতি ছিলেন।

এ দিকে, ৯ ডিসেম্বর ইনস্টাগ্রাম (Instagram)-এ একটি পোস্ট করে কৃতি জানান, তিনি করোনায় আক্রান্ত। পোস্টে তিনি অনুগারীদের উদ্দেশে বলেন, BMC-র চিকিৎসকদের নির্দেশে তিনি হোম কোয়ারান্টিনে রয়েছেন। সুস্থ রয়েছেন। দ্রুত এই সংক্রমণ থেকে সুস্থ হয়ে কাজে ফিরবেন।

হোম কোয়ারেন্টাইনে থাকলেও এই ক'দিন বেশ অ্যাক্টিভই ছিলেন সোশ্যাল মিডিয়ায়। নিজের একাধিক ছবি শেয়ার করে মোটিভেশনাল ক্যাপশন দেন তিনি। নিজের কবিতা লেখার স্কিলকেও জাগিয়ে তোলেন। একাধিক কবিতা, ছোট লাইন পোস্ট করে অনুরাগীদের মন জিতে নেন অভিনেত্রী।

শনিবার নিজের সুস্থতার কথা প্রকাশ্যে আনলেও ঠিক কবে কাজ ফিরবেন, সে বিষয়ে কিছু জানাননি এই অভিনেত্রী। তবে, রবিবার তাঁকে ক্যাজুয়াল লুকে দেখা যায় বাড়ি থেকে বের হতে। মুম্বইয়ের একটি জনপ্রিয় এলাকায় পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। পরনে ছিল একটি ক্যাজুয়াল ডেনিম জগার, গায়ে লেমন ইয়ালো স্লিভ লেস টি-শার্ট ও পায়ে সাদা শু। মুখের মাস্কে ছিল মাল্টি কালারের কলকা!

Published by:Piya Banerjee
First published: