অরুণাচলে ভেড়িয়া’র শুটিং শেষ, বাড়ি ফেরার পথে কৃতি শ্যানন ও বরুণ ধাওয়ান

অরুণাচলে ভেড়িয়া’র শুটিং শেষ, বাড়ি ফেরার পথে কৃতি শ্যানন ও বরুণ ধাওয়ান

অরুণাচলে ভেড়িয়া’র শুটিং শেষ, বাড়ি ফেরার পথে কৃতি শ্যানন ও বরুণ ধাওয়ান!

সম্প্রতি শেষ হয়েছে ছবির শুটিং, গতকাল নিজের Instagram অ্যাকাউন্টে সেই কথা জানিয়েছেন কৃতি

  • Share this:

#মুম্বই: বলিউডের তথাকথিত ছবির থেকে একটু হলেও আলাদা ভেড়িয়া (Bhediya)। কারণ, নেকড়ে মানুষ বা উলফ ম্যান ঘরানার ছবি এই দেশে খুব একটা হয়না। ভেড়িয়াতে মূল চরিত্রে রয়েছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। তাঁর বিপরীতে দেখা যাবে কৃতি শ্যাননকে (kriti Sanon)। ছবির টিম শ্যুটিং করছিল অরুণাচল প্রদেশের জিরো নামের এক টাউনে। সম্প্রতি শেষ হয়েছে ছবির শুটিং। গতকাল নিজের Instagram অ্যাকাউন্টে সেই কথা জানিয়েছেন কৃতি।

এর আগে বরুণের সঙ্গে দিলওয়ালে (Dilwale) ছবিতে কাজ করেছিলেন কৃতি। সেখান থেকেই বরুণের সঙ্গে তাঁর বন্ধুত্বের সূচনা হয়। সেই কথার উল্লেখ করেছেন কৃতি। শ্যুটিং স্পটের কয়েকটি ছবি পোস্ট করে কৃতি লিখেছেন যে তিনি বরুণকে মিস করবেন। তার সঙ্গে সঙ্গে জিরো টাউনকেও বিদায় জানিয়েছেন তিনি।

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

কৃতির পোস্ট করা একই ছবি শেয়ার করেন বরুণও। তিনিও জিরোকে বিদায় জানান এবং বলেন যে কৃতির সঙ্গে কাজ করতে পেরে তিনিও খুশি হয়েছেন। জিরো টাউন, কৃতি আর এই ছবির পুরো দলকেই মিস করবেন বলে জানিয়েছেন বরুণ।

এই ছবির পরিচালনার দায়িত্বে আছেন অমর কৌশিক (Amar Kaushik)। ২০১৫ সালে দিলওয়ালে ছবিতে শাহরুখ খান (Shah Rukh Khan) ও কাজলের (Kajol) অমর জুটির পাশাপাশি ফ্রেশ জুটি বরুণ আর কৃতিও দর্শকদের ভালোবাসা পেয়েছিলেন। তাঁদের প্রায় ৬ বছর পরে আবার পর্দায় ফিরিয়ে নিয়ে আসছেন অমর। ফলে দর্শকদের মধ্যে একটা প্রত্যাশা ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে।

অরুণাচলে খুব একটা ছবির শুটিং হয় না। সেক্ষেত্রে ছবির লোকেশন যে নৈসর্গিক সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। বরুণ তো রীতিমতো প্রেমে পড়ে গিয়েছেন এই রাজ্যের। তিনি তাঁর সদ্য বিবাহিতা স্ত্রী নাতাশা দালালকেও (Natasha Dalal) এখানে সঙ্গে নিয়ে গিয়েছিলেন। এখানে শ্যুটিং করে সবাই যে খুব আনন্দ করেছেন সেটা প্রত্যেকের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে বোঝা গিয়েছে। বরুণের জনপ্রিয় ছবি বদ্রিনাথ কী দুলহনিয়া (Badrinath Ki Dulhania) ছবির একটি গানের সঙ্গে শ্যুটিংয়ের শেষ দিনে জমিয়ে নাচ করেন বরুণ।

তবে শ্যুটিং করার সময়ও কোভিড নিয়ে সতর্ক ছিলেন অভিনেতা। কারণ তিনি নিজেও এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। একটি ভিডিওতে দেখা গিয়েছে যে ভক্তদের মাস্ক পরার প্রয়োজনীয়তা বোঝাচ্ছেন বরুণ।

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর