২০২১-এ সব চেয়ে ব্যস্ত থাকবেন এই দুই বলি-নায়িকা, হাতে কাজ উপচে পড়ছে

২০২১-এ সব চেয়ে ব্যস্ত থাকবেন এই দুই বলি-নায়িকা, হাতে কাজ উপচে পড়ছে

আগের সই করা প্রজেক্ট ও নতুন প্রোজেক্ট মিলিয়ে ২০২১-এ সব চেয়ে ব্যস্ত থাকতে দেখা যাবে দুই বলি-অভিনেত্রীকে। এক, জ্যাকেলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) ও দুই কৃতী শ্যানন

আগের সই করা প্রজেক্ট ও নতুন প্রোজেক্ট মিলিয়ে ২০২১-এ সব চেয়ে ব্যস্ত থাকতে দেখা যাবে দুই বলি-অভিনেত্রীকে। এক, জ্যাকেলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) ও দুই কৃতী শ্যানন

  • Share this:

    #মুম্বই: গত বছর মার্চে বাগি থ্রি (Baaghi 3) মুক্তি পাওয়ার পর থেকে তেমন ভাবে আর কোনও সিনেমা আসেনি বড় পর্দায়। তার কারণ অবশ্যই করোনা। এই ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়ার ফলে বিশাল ক্ষতি হয় এই ইন্ডাস্ট্রির। রমরমা বাড়ে OTT প্ল্যাটফর্মের। তবে, ধীরে ধীরে স্বাভাবিক হয়েছে পরিস্থিতি। একে একে কাজে ফিরেছেন সকলে।

    আগের সই করা প্রজেক্ট ও নতুন প্রোজেক্ট মিলিয়ে ২০২১-এ সব চেয়ে ব্যস্ত থাকতে দেখা যাবে দুই বলি-অভিনেত্রীকে। এক, জ্যাকেলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) ও দুই কৃতী শ্যানন (Kriti Sanon)। দু'জনের হাতে ১০টিরও বেশি সিনেমা আছে বলে জানা যাচ্ছে।

    খুব সম্প্রতি গনপত ২ (Ganapath 2) সিনেমা সই করেছেন কৃতি। এর আগে অবশ্য মিমি (Mimi) ও হাম দো হামারে দো (Hum Do Hamare Do)-তে দেখা যাবে তাঁকে। মিমি সিনেমায় সারোগেট মাদারের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী। এই ছবির শ্যুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে বলে জানা যাচ্ছে। যদি অতিমারীর পরিস্থিতি না তৈরি হত, তা হলে এটি গত বছরই মুক্তি পেত। এই ছবিটিই এই বছর আসতে চলেছে। কবে আসছে সেই তারিখ এখনও ঠিক হয়নি বলে জানিয়েছেন ছবির প্রযোজক দীনেশ বিজন (Dinesh Vijan)।

    দীনেশের সঙ্গে এর আগে একাধিকবার কাজ করেছেন কৃতি। রাবতা (Raabta), স্ত্রী (Stree)-র পর মিমি। আর এবার হাম দো হামারে দো-তে দেখা যাবে তাঁকে। এই ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে রাজকুমার রাও (Rajkummar Rao)-কে।

    এই দু'টি ছবি ছাড়াও বচ্চন পাণ্ডে (Bachchan Pandey) ও গনপত ২-তেও দেখা যাবে অভিনেত্রীকে। দু'টি ছবিই প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াওয়ালা (Sajid Nadiadwala)।

    কৃতীর পাশাপাশি এবছর ব্যস্ত থাকবেন জ্যাকেলিনও। ২০১৮-এ শেষবারের মতো রেস (Race) সিনেমায় দেখা গিয়েছিল তাঁকে। এর পর ড্রাইভ (Drive) ও মিসেস সিরিয়াল কিলার (Mrs. Serial Killer) OTT প্ল্যাটফ্রেম মুক্তি পায়।

    এই বছর রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই (Radhe: Your Most Wanted Bhai)-তে সলমন খান (Salman Khan)-এর বিপরীতে দেখা যাবে তাঁকে। এর পর সাজিদ নাদিয়াওয়ালার কিক ২ (Kick 2)-তে দেখা যাবে অভিনেত্রীকে।

    শোনা যাচ্ছে, তিনি রোহিত শেট্টি (Rohit Shetty)-র সার্কাস (Cirkus) সিনেমা সই করেছেন। সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে ভূত পুলিশ (Bhoot Police) ছবিতেও দেখা যাবে নায়িকাকে। এছাড়া আরও কয়েকটি সিনেমায় তাঁকে দেখা যাবে বলে জানা যাচ্ছে।

    Published by:Rukmini Mazumder
    First published: