Home /News /entertainment /
Kolkata model death : পল্লবীর ঘটনার পুনরাবৃত্তি? দমদমে ফের মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার

Kolkata model death : পল্লবীর ঘটনার পুনরাবৃত্তি? দমদমে ফের মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার

পল্লবীর ঘটনার পুনরাবৃত্তি? দমদমে ফের মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার

পল্লবীর ঘটনার পুনরাবৃত্তি? দমদমে ফের মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার

Kolkata model death : দমদম নাগেরবাজার থানা এলাকার রামগড় কলোনি এলাকায় মাস দেড়েক আগে ভাড়া এসেছিলেন বছর ২১-এর মডেল-অভিনেত্রী বিদিশা দে মজুমদার।

  • Share this:

    #কলকাতা: পল্লবী দে-র পরে ফের এক রহস্যমৃত্যু। দমদম নাগেরবাজার থানা এলাকার রামগড় কলোনির ভাড়া বাড়ি থেকে উদ্ধার এক মডেলের ঝুলন্ত দেহ। মৃতার নাম বিদিশা দে মজুমদার। নাগেরবাজার এলাকার ভাড়া বাড়িতে মাস দেড়েক আগে এসেছিলেন বছর ২১-এর মডেল-অভিনেত্রী বিদিশা।

    বুধবার সন্ধ্যায় মডেলের ঝুলন্ত উদ্ধার করে নাগেরবাজার থানার পুলিশ। মৃতদেহ ইতিমধ্যেই পুলিশ ময়নাতদন্তের জন্য আর জি কর হাসপাতালে পাঠিয়েছে। কী কারণে উঠতি মডেল অভিনেত্রী আত্মঘাতী হলেন তা খতিয়ে দেখছে পুলিশ। প্রেম প্রত্যাখ্যাত হয়ে আত্মঘাতী হলেন না কি পেশাগত কারণে মডেল অভিনেত্রী আত্মঘাতী হয়েছেন তার তদন্তে নাগেরবাজার থানার পুলিশ।

    এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, মডেল আত্মঘাতী হয়েছেন। বিদিশার পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গেও কথা বলছে পুলিশ। পল্লবী দে-র পরে ফের এক অভিনেত্রীর রহস্যমৃত্যু নিয়ে ইতিমধ্যেই চাঞ্চল্য তৈরি হয়েছে। গত ১৫ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী পল্লবী দে-র ঝুলন্ত দেহ। সেই ঘটনার ধোঁয়াসা কাটতে না কাটতেই ফের এক রহস্যমৃত্যু শহরে।

    অনুপ চক্রবর্তী

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    পরবর্তী খবর