Home /News /entertainment /
Koffee With Karan 7: "রণবীর সিং ও আলিয়ার জুটিই হট"! করণের জন্যই না ভেঙে যায় আলিয়া-রণবীরের বিয়ে!

Koffee With Karan 7: "রণবীর সিং ও আলিয়ার জুটিই হট"! করণের জন্যই না ভেঙে যায় আলিয়া-রণবীরের বিয়ে!

Koffee With Karan 7: শোয়ের মাঝ খানে এসব কী বলছেন করণ জোহর? রণবীর-আলিয়ার মধ্যিখানে সিং কেন? জানুন

  • Share this:

    #মুম্বই:  বেশ অনেক দিন পর পর্দায় ফিরলেন করণ জোহর। তাঁর পছন্দের শো 'কফি উইথ করণ' নিয়ে। এই শোতে বলিউডের প্রায় সব সেলেবরাই একবার না একবার এসেছেন। এবং মনের কথা খুলে বলেছেন। করণ রাখতে দেননি পর্দা! এবারের ৭ নম্বর সিরিজেও রয়েছে নানা চমক। প্রতিবারের থেকে একটু আলাদা এ বারের 'কফি উইথ করণ!' শুধু করণ নয়, এবার করণকেও প্রশ্ন করা যাবে যেমন খুশি। এবারের শোতে ধামাকা ছিল রণবীর সিং ও আলিয়া ভাটের জুটি।

    কিছু মাস আগেই বিয়ে হয়েছে আলিয়া ও রণবীর কাপুরের। এমনকি বিয়ের পরেই গর্ভবতী হওয়ার কথাও জানিয়েছেন আলিয়া ভাট! তবে শোতে আলিয়া ভাটের সঙ্গে রণবীর কাপুরকে না ডেকে রণবীর সিংকে কেন ডাকলেন করণ জোহর? এর পিঁছনে রয়েছে রহস্য। তা আর কিছুই না 'রকি অউর রানি কি প্রেম কাহানি'! এই ছবিতে জুটি বেঁধেছেন রণবীর সিং ও আলিয়া ভাট। আর এই ছবির পরিচালক জোহর সাহেব নিজেই। তাই নিজের পছন্দের নায়ক-নায়িকাকে দিয়েই শুরু করলেন শো!

    কিন্তু শোতে এসেই বেশ কিছু চমকে দেওয়া তথ্য সামনে আনলেন করণ জোহর। তিনি দাবি করেছেন, করণ জোহরের 'কফি উইথ করণ' না থাকলে নাকি প্রেমটাই জমত না ভিকি কৌশল-ক্যাটের। তেমনই রণবীর কাপুর ও আলিয়ারও! এই শো থেকেই প্রেমের সূত্রপাত। তবে কেন ডাকলেন না কাপুকে? তা কি শুধুই নিজের ছবির প্রোমোশন করার জন্য? এই প্রশ্নের উত্তরে করণ জানান, "বিষয়টা অবশ্যই ছবি। তবে আমি মনে করি রণবীর সিং আর আলিয়ার জুটি সব থেকে হট! সব থেকে বেস্ট।" আর এই ভিডিও সামনে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয় নানা মন্তব্য! অনেকেই বলছেন তবে কী ফের কপাল পুড়বে রণবীর কাপুরের? করণই সব নষ্ট করে দেবেন না তো? দীপিকারই বা হবেটা কী! যদিও এসব নেটিজেনদের নিছক মজার প্রশ্ন! সেলেবরা দিব্য আছেন নিজের জীবন ও কাজকে নিয়েই।

    Published by:Piya Banerjee
    First published:

    পরবর্তী খবর