Home /News /entertainment /
KK Dies in Kolkata: 'ও খুব ভাল স্বভাবের ছিল', কেকে-র স্মৃতিচারণায় ডুব কুমার শানু, সোনু নিগম ও জিৎ গঙ্গোপাধ্যায়ের

KK Dies in Kolkata: 'ও খুব ভাল স্বভাবের ছিল', কেকে-র স্মৃতিচারণায় ডুব কুমার শানু, সোনু নিগম ও জিৎ গঙ্গোপাধ্যায়ের

KK Dies in Kolkata: : কেকে-র আকস্মিক মৃত্যু এখনও মেনে নিতে পারছে না তাঁর অনুরাগীরা।

  • Share this:

    #কলকাতা: কেকে-র আকস্মিক মৃত্যু এখনও মেনে নিতে পারছে না তাঁর অনুরাগীরা। বিশেষ করে ৯ এর দশকে তাঁর গান শুনে যাঁদের বেড়ে ওঠা তাঁদের কাছে বড় ধাক্কা কেকে-র মৃত্যু। একাধিক হিট গান উপহার দিয়েছেন তিনি। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ সঙ্গীতশিল্পীরাও।

    গায়ক কুমার শানু বলছেন, "ভাবতে পারছি না কীভাবে এমন হল। কেকে আমার প্রিয় শিল্পীদের মধ্যে একজন ছিল। কীভাবে হার্ট অ্যাটাক হল। বোঝা যাচ্ছে না। এত কম বয়সে এভাবে চলে গেল। আমার সঙ্গে খুব ভাল সম্পর্ক ছিল। দুজনেই এক ছবিতেও গান গেয়েছি। খুব ভাল স্বভাবের ছেলে ছিল। এত হাসিখুশি। ৬-৭ মাস আগে দেখা হয়েছিল। চলচ্চিত্র জগতের বিরাট ক্ষতি।"

    গায়ক ও সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন ২৭ বছর ধরে বন্ধু তাঁরা। তাই শোকাচ্ছন্ন জিৎ বলছেন, "আমরা ২৭ বছরের বন্ধু। আমার প্রথম ছবি থেকে গান গেয়েছেন। বিশ্বাসই করতে পারছি না। আমার খুব কাছের বন্ধু। ও অত্যন্ত শৃঙ্খলাপরায়ণ জীবনযাপন করত৷ খাওয়া দাওয়ার বিষয়েও ভীষণ সচেতন ছিল৷ পরিবার নিয়ে সময় কাটাতে ভালবাসত৷ ও যে এভাবে চলে যাবে, বিশ্বাস করতে পারছি না"

    আরও পড়ুন- গান গাইতে গাইতে অসুস্থ হয়ে পড়েন! কেকে-র মৃত্যুতে শোকে ডুবলেন সঙ্গীতপ্রেমী অনুরাগীরা

    গায়ক সোনু নিগমও শোকস্তব্ধ এই খবর পেয়ে। সোশ্যাল মিডিয়ায় সোনু লিখছেন,"কেকে মেরে ভাই। আবার দেখা হবে ওম শান্তি।" প্রসঙ্গত কলকাতাতেই শো করতে করতে অসুস্থ হয়ে পড়েন। পরে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। বয়স হয়েছিল ৫৪।

    তাঁর হিট গানের সম্ভারে আছে, জারা সি দিল মে গে জাগা তু, হাঁ তু হ্যায়, আলভিদা, বিতে লমহে, তুঝে সোচতা হু, লবো কো সহ অসংখ্য গান উপহার দিয়েছেন কেকে। আর তাই গোটা দেশের গান প্রেমী মানুষের মন খারাপের দিন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: KK Death

    পরবর্তী খবর