Rahul Vohra: মৃত্যুর আগে পোস্টে মোদিকে ট্যাগ! সোনু সুদের কাছে খবর গেলে বাঁচতে পারতেন রাহুল, আক্ষেপ কিশ্বরের

সোনু সুদের কাছে খবর গেলে বাঁচতে পারতেন রাহুল, আক্ষেপ কিশ্বরের

অভিনেত্রী কিশ্বর মার্চেন্টের আক্ষেপ, যদি সোনু সুদকে জানানো হতো, তাহলে হয়তো বেঁচে যেতেন রাহুল।

  • Share this:

    #মুম্বই: চিকিৎসা পেলে আমিও বেঁচে যেতাম। সোশ্যাল মিডিয়া পোস্টের কয়েক ঘণ্টা পরেই মৃত্যু হয় তথা ইউটিউবার (Actor-YouTuber) রাহুল বোহরার। একাধিক পোস্টের মাধ্য়মে চিকিৎসার জন্য আর্তি জানিয়েছিলেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও নেজির পোস্টে ট্যাগ করেছিলেন। কিন্তু শেষরক্ষা হয়নি। রবিবার ইউটিউবারের মৃত্যুতে শোকের ছায়া পড়ে নেটমাধ্যমে। রাহুলের শেষ পোস্ট ঘিরে আলোড়ন তৈরি হয়। মুহূর্তে ভাইরাল হতে থাকে সেই পোস্ট। আর এই ঘটনায় টেলি অভিনেত্রী কিশ্বর মার্চেন্টের আক্ষেপ, মোদিকে খবর না দিয়ে যদি সোনু সুদকে জানানো হতো, তাহলে হয়তো বেঁচে যেতেন রাহুল।

    রাহুল অসুস্থতার কথা এবং তাঁর যে শারীরিক অবস্থার অবনতি হচ্ছে তা একাধিক পোস্টের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় জানান। তাঁর চিকিৎসার জন্য অক্সিজেন প্রয়োজন, এই কথাও তিনি বার বার পোস্টে উল্লেখ করেন। দ্বিতীয় পোস্টে নিজেই জানান, মৃত্যুর কোলে ঢলে পড়তে চলেছেন তিনি। আর সেই পোস্টেই মোদি ও দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোডিয়াকে মেনশন করেন তিনি। আর সেই পোস্টের ২৪ ঘণ্টার মধ্যে প্রয়াত হন রাহুল।

    এই ঘটনা প্রসঙ্গেই কিশ্বর সোশ্যাস মিডিয়া পোস্ট করেন, "ইশ যদি ওর পোস্টটা সোনু সুদের কাছে পৌঁছত তাহলে অন্যরকম হতে পারত। ওর পরিবারের জন্য প্রার্থনা করছি।"

    ৪ মে রাহুল পোস্ট করে জানান, "আমি কোভিড পজিটিভ। অ্যাডমিট হয়েছি প্রায় ৪ দিন হয়ে গেল। কিন্তু কোনও উন্নতি হলো না। এমন কোনও হাসপাতাল রয়েছে যেখানে অক্সিজেন বেড পাওয়া যাবে? কারণ আমার অক্সিজেন ক্রমশ নীচের দিকে নামছে আর দেখার জন্য কেউ নেই। আমি বাধ্য় হয়ে এই পোস্ট করছি। কারণ বাড়ির লোক কিছু সামলাতে পারছে না।"

    Main Covid Positive hu. Admit hu. Lagbhag 4 din se but koi recovery nahi. Kya koi aisa hospital hai ? Zaha oxygen bed... Posted by Irahul Vohra on Monday, 3 May 2021

    এই পোস্টের পরেও অক্সিজেন বেড পাননি রাহুল। অবশেষে ৮ মে তিনি পোস্ট করেন, "আমার ভালো করে চিকিৎসা হলে আমিও বেঁচে যেতাম।" নিজের সেই পোস্টে সমস্ত তথ্য দেন তিনি। এবং মোদি ও মণীশ সিসোডিয়াকে মেনশন করেন। সঙ্গে লেখেন, "আবার জন্ম নেব আর ভালো কাজ করব। এখন সাহস হারিয়ে ফেলেছি। এই পোস্টের ২৪ ঘণ্টার মধ্য়েই মৃত্যু হয় ৩৫ বছরের ইউটিউবারের।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: