Kiara Advani: ডাব্বু রত্নানির ক্যালেন্ডারে ফের টপলেস কিয়ারা ! উষ্ণতায় পুড়ছে নেটদুনিয়া

Kiara Advani has posed again for Dabboo Ratnani

তারকা ফটোগ্রাফার ডাব্বু রত্নানির (Dabboo Ratnani) ক্যালেন্ডারে এই নিয়ে তৃতীয়বার শ্যুটিং করলেন কিয়ারা।

  • Share this:

#মুম্বই:'টপলেস' হয়ে ফের নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন বলিউড (Bollywood) অভিনেত্রী কিয়ারা আডবাণী (Kiara Advani)। তারকা ফটোগ্রাফার ডাব্বু রত্নানির (Dabboo Ratnani) ক্যালেন্ডারে এই নিয়ে তৃতীয়বার শ্যুটিং করলেন কিয়ারা।

বুধবার তাঁর টপলেস ছবিটি উন্মোচন করেছেন ফটোগ্রাফার। আর তাতেই উষ্ণতায় ভাসছে কিয়ারার অনুগামীরা। অভিনেত্রীকে সাদা কালো ছবিতে এবং সমুদ্র সৈকতের বালিতে বসে থাকতে দেখা যায়। কিয়ারার শরীরের ঊর্ধ্বাংশ সম্পূর্ণ পোশাকহীন এবং উন্মুক্ত তা ছবি থেকেই স্পষ্ট। যদিও বক্ষ যুগল আড়াল করেছেন বালির ওপর রাখা হাত দু'টি আড়াআড়ি ভেবে করে। কাঁধের ওপর এলিয়ে আছে আলুলায়িত চুল। যা নায়িকাকে আরও মোহময় করে তুলেছে। বছরের এটিই সেরা ছবি বলে স্বীকারও করেছেন কিয়ারা।

View this post on Instagram

A post shared by KIARA (@kiaraaliaadvani)

অন্যদিকে ছবিটিতে একটি ছোট্ট মন্তব্য করেছেন অভিনেত্রী আলিয়া ভট্ট (Alia Bhatt)। ছবির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তিনি। ডাব্বু তাঁকে 'সত্যিকারের সুন্দরী' বলে মন্তব্য করেছেন। অনুরাগীও এই ছবির কমেন্টবক্সে তাঁর তারিফ করেছেন। তবে এই প্রথমবার নয় ৷ এর আগেও ২০১৯ সালে ডাব্বু রত্নানির ক্যালেন্ডারে কিয়ারা আত্মপ্রকাশ করেন। এছাড়াও গত বছর একটি সাহসী ছবি পোস্ট করেছেন কিয়ারা। সৌজন্যে সেই ডাব্বু রত্নানি। তাতে শুধুমাত্র একটি পাতা দিয়ে বক্ষযুগল আড়াল করেছিলেন 'কবীর সিং' (Kabir Singh)-এর নায়িকা। তবে সেই ছবিতেও নায়িকার শরীরী খাঁজ ঝড় তুলেছিল নেটদুনিয়ায়। যা নিয়ে বহু বিতর্কও হয়। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ফটোগ্রাফার ম্যারি বার্চ ডাব্বুর বিরুদ্ধে অভিযোগ করেছিলেন যে ডাব্বু তাঁর তোলা একটি ছবির 'কনসেপ্ট' থেকেই এই ছবির ভাবনা 'চুরি' করেছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর সেই ছবির স্ক্রিনশট শেয়ার করেন। যদিও ডাব্বু সে অভিযোগ অস্বীকার করেন এবং নিজের স্বপক্ষে যথাযথ যুক্তিও দেন। তবে এখন এটাই দেখার ডাব্বু রত্নানির ক্যামেরায় তোলা কিয়ারার এই ছবি কতটা হইচই ফেলে ফিল্মি দুনিয়ায়।

অন্যদিকে বলিউডে সম্প্রতি সাতবছর পূর্ণ করেছেন কিয়ারা। দক্ষ অভিনয় দিয়ে ইতিমধ্যেই নায়িকা পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন দর্শকদের মনেও। 'কবীর সিং'- এ শাহিদ কাপুরের (Shahid kapoor) বিপরীতে তাঁর অভিনয় নজর কাড়ে।

আপাতত আপকামিং সিনেমা শেরশাহ (Shershah)-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। এরপর তাঁকে ভুল ভুলাইয়া-২ (Bhool Bhulaiyaa 2) জুগ জুগ জিয়ো (Jug Jug Jeeyo) এবং শশাঙ্ক খইতান (Shashank Khaitan) ছবিতে দেখা যাবে তাঁকে।

Published by:Siddhartha Sarkar
First published: