Home /News /entertainment /
Actor Found Dead: জন্মদিনে বিখ্যাত মডেল-অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার, পুলিশ গ্রেফতার করল স্বামীকে

Actor Found Dead: জন্মদিনে বিখ্যাত মডেল-অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার, পুলিশ গ্রেফতার করল স্বামীকে

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Actor Found Dead: এক বছর আগে সাহানা ও সাজিদের বিয়ে হয়। সাজিদ কাজ করতেন কাতারে। এ দিকে সাহানা ক্রমে মডেলিং করে ও তামিল ছবিতে অভিনয় করে অনেক টাকা উপার্জন করতে শুরু করেন।

  • Share this:

    #কোঝিকোড়ে: কেরলের কোঝিকোড়ে শহরের কাছে নিজের বাড়ির শোওয়ার ঘর থেকে উদ্ধার হল বিখ্যাত মডেল ও অভিনেত্রীর ঝুলন্ত দেহ। পুলিশ জানিয়েছে, ২০ বছরের সাহানার দেহ উদ্ধার করা হয় বৃহস্পতিবার। উল্লেখ্য, সেদিনই তাঁর জন্মদিন ছিল। সাহানার পরিবারের অভিযোগের ভিত্তিতে তাঁর স্বামী সাজিদকে গ্রেফতার করেছে পুলিশ। ইতিমধ্যে ঘটনায় যুক্ত থাকার সন্দেহে সাজিদকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, কোঝিকোড়ে থেকে ১৪ কিলোমিটার দূরে, পারাম্বিল বাজারের কাছে নিজের বাড়িতেই সাহানার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। রহস্যজনক ভাবে এই প্রতিভাবান, জনপ্রিয় মডেল ও অভিনেতার মৃত্যু নিয়ে অনেক প্রশ্ন উঠে আসছে বলে খবর।

    আরও পড়ুন- কিছু দৃশ্যের পুনর্নিমাণ দারুণ! 'অপরাজিত' দেখে কী বলছেন সন্দীপ রায়

    সাহানার মা একটা স্থানীয় সংবদপত্রে জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যাবেলাতেও তাঁর মেয়ের সঙ্গে কথা হয়েছিল। সেদিন ওঁর ২০ তম জন্মদিন ছিল। সাহানা বলেছিলেন, তিনি তাঁর নিজের বাড়িতে আসবেন জন্মদিন পালন করার জন্য। সাহানা যথেষ্ট আনন্দে ছিলেন। সাহানার মায়ের সন্দেহ, আত্মহত্যা করেনি মেয়ে, বরং তাঁকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। আর খুন করেছে সাহানার স্বামী সাজিদ। তিনি দাবি করেছেন, এর আগেও সাহানাকে খুন করার হুমকি দিয়েছিল সাজিদ। কিন্তু সাহানা কোনওক্রমে সেই হুমকির বেড়াজাল থেকে বেরিয়ে আসে। কেন হুমকি দেওয়া হয়েছিল, মা জানিয়েছেন, সাহানা বিজ্ঞাপনের কাজ করে যে টাকা পেয়েছিলেন, সেই টাকা তিনি স্বামীর হাতে তুলে দিতে চাননি।

    আরও পড়ুন Priyanka Bhattacharjee: "এমনিতে আমি পার্টি করি না, কিন্তু করলে যা হয়"....পার্টিতে নায়িকার ভিডিও দেখুন!

    এক বছর আগে সাহানা ও সাজিদের বিয়ে হয়। সাজিদ কাজ করতেন কাতারে। এ দিকে সাহানা ক্রমে মডেলিং করে ও তামিল ছবিতে অভিনয় করে অনেক টাকা উপার্জন করতে শুরু করেন। তার পরেই স্বামী সাজিদ আর কাতারে ফিরে যেতে চাননি, কারণ সাহানা অনেক টাকা উপার্জন করতে শুরু করেছিলেন। স্বামী উপার্জন না করায় খরচের চাপ বেড়েছিল সাহানার উপর। বৈবাহিক অত্যাচারও নাকি করা হত। ক্রমাগত পণ চাওয়া হত। বাপের বাড়ি যেতে দেওয়া হত না।

    প্রয়াত মডেল সাহানা প্রয়াত মডেল সাহানা

    পুলিশ সংবাদ মাধ্যমে বলেছে, "মৃতের পরিবারের অভিযোগ অনুসারে, একটি চেক নিয়ে বিবাদ তৈরি হয়েছিল দুজনের মধ্যে। অভিযুক্ত সাজিদ দাবি করেছেন, সাহানাই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। আমরা গোটা ঘটনার তদন্ত শুরু করে মৃত্যুর কারণ বুঝতে চাইছি।"

    Published by:Uddalak B
    First published:

    Tags: Kerala

    পরবর্তী খবর