বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

করোনায় চাকরি গেছে ! KBC-তে এসে ১২ লাখ টাকা জিতলেন যুবক ! অমিতাভের চোখে জল !

করোনায় চাকরি গেছে ! KBC-তে এসে ১২ লাখ টাকা জিতলেন যুবক ! অমিতাভের চোখে জল !

নিজের ভাগ্য ফেরাতে ফের একবার সব চেষ্টা করেন জয়। এবং দক্ষতার সঙ্গে প্রশ্নের উত্তর দিয়ে ১২ লাখ ৫০ হাজার টাকা জিতে নেন তিনি।

  • Share this:

#মুম্বই: শুরু হয়ে গিয়েছে কৌন বনেগা ক্রৌড় পতি। সারা দেশের মানুষ নিজেদের দক্ষতায় এই ক্যুইজ শোতে অংশ নেন। উঠে আসে সমাজের নানা প্রান্তের মানুষের লড়াইয়ের কথা। সেই সঙ্গে অমিতাভের অসাধারণ সঞ্চালনা। অনেকেই শুধু মাত্র বিগবিকে একবার চোখের দেখা দেখতেও আসেন। এই শোতে এসে জয়ের গল্প করেছেন অনেকেই। জীবনের সব হারানোর পর কেবিসি-তে নিজের বুদ্ধি দিয়ে কোটি টাকা জিতে স্বপ্ন সত্যি করেছেন অনেকেই।

তেমনই এক ঘটনা ফের সামনে এল। দেশে করোনা আসায় শুরু হয় লকডাউন। মানুষকে ঘরে বসে যেতে হয়। এই সময় বন্ধ হয়ে যায় অনেক কিছুই। অনেক মানুষ কাজ হারিয়ে কি খাবেন কি করবেন, সেই চিন্তাতে দিন কাটাতে থাকেন অনেক মানুষ। করোনার জন্য চাকরি চলে যায় মুম্বইয়ের জয় কুলশ্রেষ্ঠর। বাড়িতে বউ, বাবা মা ও সন্তানদের নিয়ে কিভাবে দিন কাটাবেন বুঝতে পারছিলেন না। সে সময়ই ফের কেবিসি চালু হওয়ার খবর পান। এবং তিনিও অংশ নেওয়ার চেষ্টা করেন। অবেশেষে সেই সুযোগ পেয়েও যান। অমিতাভ বচ্চনের সামনে হট সিটে বসে নিজের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন জয়। তাঁর বউও কেঁদে ফেলেন।

জয়কে মন শক্ত করতে বলেন অমিতাভ। নিজের ভাগ্য ফেরাতে ফের একবার সব চেষ্টা করেন জয়। এবং দক্ষতার সঙ্গে প্রশ্নের উত্তর দিয়ে ১২ লাখ ৫০ হাজার টাকা জিতে নেন তিনি। এই টাকায় ফের নতুন করে জীবন শুরু করতে পারবেন জয়। কেবিসিতে জয়ের গল্প শুনে চোখ ছলছল করে ওঠে বিগবিরও। সোনিটিভিতে সোম থেকে শুক্র রাত ৯টায় দেখানো হয় কেবিসি। তবে মানুষ চেষ্টা করলে ফের নিজের ভাগ্য ফেরাতে পারে তা আরও একবার প্রমান করলেন জয়। তিনি জানিয়েছেন এই টাকা দিয়ে নতুন কিছু শুরু করবেন।

করোনা ভাইরাস মানুষের জীবনে এক অভিশাপের মতো এসে পড়েছে। যা থেকে মুক্তির পথ এখনও মানুষের অজানা। নানা রকম ভ্যাকসিনের পরীক্ষা চললেও, বাজারে এখনও কিছুই আসেনি। এই অবস্থায় সতর্কতা মেনেই ফের জীবন স্বাভাবিক হচ্ছে। স্যানিটাইজার, মাস্ক এখন মানুষের রোজের সঙ্গী। সব রকম সতর্কতা মেনেই শুরু হয়েছে কেবিসি। করোনা থেকে উঠেই ফের শ্যুটিংয়ে আসায় সোশ্যাল মিডিয়ায় সমালোচিতও হতে হয়েছে অমিতাভকে। তবে তিনি হেরে না গিয়ে এগিয়ে এসেছেন। এই শো শুধু টিআরপি দেয় না। মানুষের সাহায্যও করে।

Published by: Piya Banerjee
First published: September 30, 2020, 12:40 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर