কেকে মেনন পেলেন 'দাদাসাহেব ফালকে' পুরস্কার, শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

কেকে মেনন পেলেন 'দাদাসাহেব ফালকে' পুরস্কার, শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
বিনোদন জগতে ২৬ বছরের কেরিয়ার তাঁর ৷ ৫০টিরও বেশি ছবি করেছেন তিন

বিনোদন জগতে ২৬ বছরের কেরিয়ার তাঁর ৷ ৫০টিরও বেশি ছবি করেছেন তিন

  • Share this:

    #মুম্বই: অভিনয় জগতে দীর্ঘদিন অতিবাহিত করার পর কেকে মেননের ঝুলিতে ঢুকল 'দাদাসাহেব ফালকে' পুরস্কার। বিনোদন জগতে ২৬ বছরের কেরিয়ার তাঁর ৷ ৫০টিরও বেশি ছবি করেছেন তিনি। সাফল্যের মুখ দেখেছেন ২০০৫ সালে রাম গোপাল ভার্মার 'সরকার' ছবি থেকে। 'মোস্ট ভার্সেটাইল অ্যাক্টর' বিভাগে পুরস্কৃত হন তিনি। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেতা। এরপরই তাঁর সোশ্যাল মিডিয়া জুড়ে শুভেচ্ছা বার্তা দিতে থাকে নেটিজেনরা।

    অন্যদিকে, ‘দাদাসাহেব ফালকে’ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিজয়ীদের শুভেচ্ছা জানিয়ে একটি চিঠিও লিখেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতীয় চলচ্চিত্রে ‘দাদাসাহেব ফালকে’র অবদানের স্বীকৃতিতে এই পুরস্কার দেওয়া হয়ে থাকে। তাই যাঁরা এই সম্মানে সম্মানিত হয়েছেন তাঁদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

    উল্লেখ্য, হটস্টারে 'স্পেশাল ওপস'য়ে এজেন্ট হিমমত সিংয়ের চরিত্রে দেখা গেছে তাঁকে। এই চরিত্র করে ভক্তদের অনেক প্রশংসা কুড়িয়েছেন তিনি। এরপর আসতে চলেছে এই সিরিজের দ্বিতীয় ভাগ। নীরজ পাণ্ডের এই সিরিজেও রয়েছেন মেনন। খুব শীঘ্রই দর্শকদের সামনে আসবে এই সিরিজটি।কে কে মেনন একজন নাট্য অভিনেতা হিসাবে তাঁর কেরিয়ার শুরু করেন এবং কয়েকটি টেলিভিশন সিরিয়ালেও অভিনয় করতে দেখা যায় তাঁকে। ১৯৯৫ সালে নির্মিত নাসিমের একটি ছোট্ট চরিত্রে বলিউডে পা রাখেন মেনন। কয়েক বছর পরে, কে কে মেননকে ‘ভোপাল এক্সপ্রেসে’ দেখা গিয়েছিল যার মূল চরিত্রে অভিনয় করেন তিনি। কয়েক বছর ধরে তিনি ব্ল্যাক ফ্রাইডে, হাজারো খোয়াইশাইন আইসি, সরকার, লাইফ ইন এ  মেট্রো, অঙ্কুর অরোরা মার্ডার কেস, শহীদ, হায়দার, শৈর্য এবং দ্য স্টোনম্যান মার্ডার্স সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে প্রশংসিত হন।

    Published by:Simli Dasgupta
    First published: