• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • কৌন বনেগা ক্রোড়পতি ১২: ভারতে এসে লকডাউনে আটকে পড়েন জার্মানির এই প্রতিযোগী

কৌন বনেগা ক্রোড়পতি ১২: ভারতে এসে লকডাউনে আটকে পড়েন জার্মানির এই প্রতিযোগী

করোনা সংক্রমণ শুরু হওয়ার আগে ফ্যামিলি হলিডেতে ভারতে এসেছিলেন তিনি

করোনা সংক্রমণ শুরু হওয়ার আগে ফ্যামিলি হলিডেতে ভারতে এসেছিলেন তিনি

করোনা সংক্রমণ শুরু হওয়ার আগে ফ্যামিলি হলিডেতে ভারতে এসেছিলেন তিনি

  • Share this:

#মুম্বই: একের পর ঘটনায় আরও জমে উঠছে কৌন বনেগা ক্রোড়পতি ১২-এর এপিসোড। কখনও কোটিপতির খেতাব জিতছেন ছত্তিসগড়ের (Chhatisgarh) স্কুলশিক্ষিকা, কখনও বা কিয়ারা আদবানির (Kiara Advani) ছবি নিয়ে হট সিটে হাজির হচ্ছেন প্রতিযোগী। কখনও বা সমাজের নানা স্তরের প্রতিযোগীদের জীবনযুদ্ধের গল্প বদলে দিচ্ছে জীবন ও সমাজকে দেখার দৃষ্টিভঙ্গি। এর মাঝেই সোমবারের এপিসোডে এক নতুন প্রতিযোগীকে স্বাগত জানাল টেলিভিশনের জনপ্রিয় ক্যুইজ গেম শো কৌন বনেগা ক্রোড়পতি। গুজরাতের (Gujarat) রাজকোট থেকে আসা এই প্রতিযোগীর নাম রচনা ত্রিবেদী। প্রতিযোগিতা শুরু হওয়ার কিছুক্ষণ পর জানা যায়, জার্মানিতে থাকেন এই প্রতিযোগী। কিন্তু লকডাউনে এসে ভারতে আটকে পড়েন।

সংশ্লিষ্ট ওই এপিসোড সে দিনের মতো শেষ হওয়ার আগেই মোট ১০,০০০ টাকা জিতেছিলেন রচনা। তবে এপিসোড শেষ হওয়ার আগে সঞ্চালক অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে কথোপকথনের সূত্রেই রচনার আসল পরিচয় জানা যায়। এক সময়ে রচনাকে তাঁর কাজের ব্যাপারে জিজ্ঞাসা করেন বিগ বি। রচনা জানান, মূলত জার্মানিতেই থাকেন তিনি। সেখানেই তাঁর বাড়ি ও কাজের জায়গা রয়েছে। করোনা সংক্রমণ শুরু হওয়ার আগে ফ্যামিলি হলিডেতে ভারতে এসেছিলেন তিনি। এর মাঝেই ধীরে ধীরে সংক্রমণ বাড়তে থাকে। আর সরকারের তরফে দেশ জুড়ে লকডাউন ঘোষণা করা হয়। দেশের বাইরে ভ্রমণের ক্ষেত্রেও নিষেধাজ্ঞা জারি করা হয়। আর এ দেশেই আটকে যান রচনা!

রচনার কথায়, লকডাউনের (Lockdown) জেরেই ভারতে আটকে যান তিনি। আর এর মাঝে তাঁর ভিসাও এক্সপায়ার হয়ে যায়। বর্তমানে রাজকোট থেকেই ওয়ার্ক ফ্রম হোম করছেন। রাজকোটের বাড়িতে বসে জার্মানির ফার্মের জন্য কাজ করে চলেছেন তিনি।

চ্যানেলের প্রোমোতে দেখা যাচ্ছে, সঞ্চালক অমিতাভ বচ্চনের সঙ্গে ফুটবল নিয়ে কথা বলছেন রচনা। এর পর অমিতাভ বচ্চনকে তিনি জিজ্ঞাসা করেন, অমিতাভের মতে কে বেশি ভালো খেলেন? লিওনেল মেসি (Lionel Messi) না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)? এর পর বিগ বি উত্তর দেন, ইংলিশ প্রিমিয়ার লিগে (English Premiere League) চেলসিকে সমর্থন করেন তিনি। অন্য দিকে রচনা বলেন, তা হলে তাঁরা শত্রু। কারণ রচনা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) ফ্যান। জবাবে মজা করে বিগ বি বলে ওঠেন, তা হলে দু'জনের মধ্যে আর কথা হওয়া উচিৎ নয়। এর পর দু'জনেই হেসে ওঠেন।

প্রসঙ্গত এপিসোডের মাঝেই রচনা জানিয়েছেন, পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই ফের জার্মানি ফিরবেন। ইতিমধ্যে সেই পরিকল্পনাও শুরু করে দিয়েছেন তিনি।

Published by:Ananya Chakraborty
First published: