Home /News /entertainment /

Katrina Kaif-Vicky Kaushal Wedding: মির্জাপুরের পুত্রবধূ ক্যাটরিনা! ভিকির সঙ্গে বিয়ের পর এই গ্রামেই যাবেন তিনি ! দেখুন ভিডিও

Katrina Kaif-Vicky Kaushal Wedding: মির্জাপুরের পুত্রবধূ ক্যাটরিনা! ভিকির সঙ্গে বিয়ের পর এই গ্রামেই যাবেন তিনি ! দেখুন ভিডিও

Katrina Kaif-Vicky Kaushal Wedding: এই গ্রামেই ভিকির সঙ্গে যাবেন ক্যাটরিনা ! বিয়েতে যাওয়া হয়নি ভিকির ভাইয়ের। গ্রামবাসীরা বরণডালা সাজাচ্ছেন নতুন বধূর জন্য !

  • Share this:

    #মুম্বই: রাজস্থানের 'সিক্স সেন্সেস' রাজপ্রাসাদে এখন বসেছে চাঁদের হাট (Katrina Kaif-Vicky Kaushal Wedding) । রাজকীয় স্টাইলে হচ্ছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে। এই বিয়ের সব কিছুই রাখা হয়েছে গোপন। অতিথি লিস্ট থেকে বিয়েতে কি পরবেন ক্যাট-ভিকি সব কিছুই রাখা হয়েছে গোপন। এমনকি মোবাইল পর্যন্ত ব্যবহার করতে পারবেন না অতিথিরা। যদিও এই লুকাছুপির কারণ বিয়ের চুক্তি।

    কোটি কোটি টাকায় এক সংস্থার সঙ্গে বিয়ের(Katrina Kaif-Vicky Kaushal Wedding) ছবি, ভিডিওর চুক্তি করেছেন ক্যাট। যদিও এসব খবর এখন জানা। কিন্তু কোথাও গিয়ে ক্যাটের সামনে ঢাকা পড়ে যাচ্ছে ভিকির পরিবার। এই বিয়ের মাঝেই ভিকি কৌশলের পরিবারের গল্প ধরা দিল ক্যামেরায়।

    রাজস্থানে এত আলোর রোশনাই থাকলেও ভিকির(Katrina Kaif-Vicky Kaushal Wedding) পৈতৃক বাড়িতে নেই কোনও শোরগোল। না সেখানে আলো জ্বলছে না, যদিও এই বাড়িরই ছেলে ভিকি কৌশল। হোশিয়ারপুরের মির্জাপুর গ্রামে থাকতেন ভিকি কৌশলের বাবা শ্যাম কৌশল। এই গ্রাম থেকেই ইংলিশে গ্র্যাজুয়েশন করেন তিনি। তারপর চলে যান মুম্বই। সেখানেই জন্ম হয় ভিকি কৌশলের। কিন্তু এই গ্রামের বাড়িতে রয়ে যান ভিকির নিজের কাকা রাজেশ কৌশল ও তাঁর পরিবার।

    মাঝে মধ্যেই ভিকি সময় (Katrina Kaif-Vicky Kaushal Wedding)পেলে এই গ্রামে চলে যান। তবে এখন রাজেশ ও তাঁর পরিবার রাজস্থানে বিয়েতে গিয়েছেন। কিন্তু পরিবারের সকলে যেতে পারেননি। বাড়িতে রয়েছেন ভিকির কাকাতুতো ভাই। তিনি নিউজ ১৮কে জানিয়েছেন, "আমাদের গ্রামে ২ মাস আগেও এসেছে ভিকি ভাইয়া। একটি বিয়ে ছিল। সেই বিয়েতে ভিকি ভাইয়া আসে। আমরা ডিজে এনেছিলাম। ভিকি ভাইয়া গ্রামের সকলের সঙ্গে নাচ করেছে।" তিনি আরও জানান, "ভিকি ভাইয়া মাঝে মধ্যেই এই বাড়িতে আসেন। এই গ্রামের সকলের সঙ্গে দেখা করেন। এমনকি ক্যাটরিনা ভাবীকে নিয়েও এখানে আসবে ভিকি ভাইয়া। ফোনে কথা দিয়েছেন ভিকি।"

     আরও পড়ুন: ৪১-এ পা আরফান নিশোর ! বাংলাদেশের নাটকের এই স্টারের জন্মদিন কেমন কাটল? দেখুন ভিডিও

    তবে শুধু ভিকির(Katrina Kaif-Vicky Kaushal Wedding) ভাই নন, গোটা গ্রামবাসীই খুব খুশি। তাঁরা জানান, ক্যাটরিনা এখন মির্জাপুরের পুত্র বধূ। শুধু তাঁদের গ্রামের নয় বরং গোটা দেশের পুত্র বধূ সে। কারণ এতদিন ক্যাটরিনার সঙ্গে বিদেশের একটা সংযোগ ছিল জন্মসূত্রে। এবার বিবাহ সূত্রে ক্যাটরিনা দেশের পুত্রবধূ। ভিকির কাকাতুতু বোনের যাওয়া হয়নি বিয়েতে। এই বাড়িতেই আছে সে। নিউজ ১৮কে জানায়, "আমাদের বাড়িতে মাঝে মাঝেই আসে ভাইয়া। গ্রামে ক্রিকেট খেলে। সকলকে খুব ভালবাসে ভিকি ভাইয়া। এবার ভাবীকে নিয়ে আসবে ভাইয়া।"

    আরও পড়ুন: ভি-ক্যাটের বিয়েতে ছবি তুলে ফেললেন নেহা ধুপিয়া-অঙ্গদ বেদি ! ডেকরের ছবি ভাইরাল নেট দুনিয়ায়

    গ্রামের দোকানদার থেকে কৃষক (Katrina Kaif-Vicky Kaushal Wedding)সকলেই মাঝে মধ্যে চলে আসছেন এই বাড়িতে ভিকির বিয়ের খোঁজ নিতে। গ্রামবাসীরা এখন অপেক্ষা করছেন নতুন বউকে বরণ করার জন্য।  এই গ্রামের বেশির ভাগ মানুষ মধ্যবিত্ত। এখনও শহুরে হাওয়া থেকে অনেক দূরে মির্জাপুরের মানুষ। এখন দেখার ক্যাটরিনা কাইফ তাঁর এই শ্বশুরবাড়িতে কবে যান !

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Katrina kaif, Vicky Kaushal

    পরবর্তী খবর