Home /News /entertainment /

ফোটোগ্রাফারদের ওপর রেগে গেলেন ক্যাটরিনা !

ফোটোগ্রাফারদের ওপর রেগে গেলেন ক্যাটরিনা !

এমনিতে কখনও রাগতে দেখা যায়নি ক্যাটরিনা কাইফকে ৷ সাংবাদিকদের সঙ্গে বরাবরই মিষ্টভাষী ক্যাটরিনা ৷ কিন্তু হঠাৎই কেন রেগে গেলেন !

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #মুম্বই: এমনিতে কখনও রাগতে দেখা যায়নি ক্যাটরিনা কাইফকে ৷ সাংবাদিকদের সঙ্গে বরাবরই মিষ্টভাষী ক্যাটরিনা ৷ কিন্তু হঠাৎই কেন রেগে গেলেন !

    সম্প্রতি মুম্বইয়ে গণেশ আচার্য-র স্টুডিও থেকে বের হওয়ার সময়, ক্যাটকে ছেকে ধরলেন মিডিয়ার ফোটোগ্রাফাররা ৷ ক্যামেরা নিয়ে ক্যাটকে নানা অনুরোধ৷ প্রথম প্রথম ক্যাট কিছু বলছিলেন না ৷ কিন্তু হঠাৎই প্রতিবাদ করে বসলেন ৷ সোজাসুজি ফোটোগ্রাফারদের জানিয়েদিলেন, ‘আপনারা ছবি তুলবেন না ৷ আমি কিন্তু এবার পুলিশে অভিযোগ করতে বাধ্য হব !’

    এ ঘটনা ক্যাটের সঙ্গে প্রথমবার নয়, এর আগেও বহুবার ঘটেছে ৷ এই যেমন কিছুদিন আগে ‘জগ্গা জাসুস’ সিনেমার শ্যুটিং সেরে মুম্বই বিমান বন্দরে পা রাখতেই ক্যাটরিনাকে চেপে ধরল মিডিয়া ৷ ফোটোগ্রাফার শুরু করলেন ছবি তোলা আর সাংবাদিকরা প্রশ্নবাণ !

    সাংবাদিকদের প্রশ্নে উত্তরই দিচ্ছিলেন না ক্যাটরিনা ৷ এই অবস্থায় হঠাৎই এক সাংবাদিক ক্যাটকে বলে উঠলেন, ‘কেন চুপ করে আছেন বলুন তো ?’ ক্যাটরিনা স্পষ্টই সাংবাদিককে জানালেন, ‘আমি তো আপনাকে ডাকিনি আপনাকে প্রশ্ন করতে ? কেন এসেছেন !’

    First published:

    Tags: Bollywood, Katrina kaif, Photographer

    পরবর্তী খবর