Home /News /entertainment /

Katrina Kaif-Vicky Kaushal Wedding: ভি-ক্যাটের বিয়েতে এত কড়াকড়ি কেন? ছড়াচ্ছে বিয়ে বিক্রির খবর ! উড়ছে কোটি কোটি টাকা

Katrina Kaif-Vicky Kaushal Wedding: ভি-ক্যাটের বিয়েতে এত কড়াকড়ি কেন? ছড়াচ্ছে বিয়ে বিক্রির খবর ! উড়ছে কোটি কোটি টাকা

Katrina Kaif-Vicky Kaushal Wedding: সূত্রের খবর গোটা বিয়ের ভিডিও ও ছবি নিয়ে ইতিমধ্যেই পাকা হয়েছে চুক্তি ! টাকার অঙ্ক জানলে চোখ কপালে উঠবে!

  • Share this:

    #মুম্বই:  বলিউডে এখন একটাই খবর ভিকি-ক্যাটের বিয়ে। আলোচনার শীর্ষে ‘সিক্স সেন্সেস’ রিসর্ট (Katrina Kaif-Vicky Kaushal Wedding )৷ রাজস্থানের সোয়াই মাধোপুর জেলায় ৭০০ বছরের প্রাচীন কেল্লাকে রূপান্তরিত করা হয়েছে বিলাসবহুল রিসর্টে (Six Senses Resort)৷ রাজপরিবারের তৈরি এই প্রাসাদেই বৃহস্পতিবার সাতপাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

    কড়া সিকিউরিটির ব্যবস্থা করা হয়েছে এই বিয়েতে(Katrina Kaif-Vicky Kaushal Wedding )। ক্যাটরিনা নিজে ১০০ জন বাউন্সার নিয়ে গিয়েছেন রাজস্থানে। এছাড়াও নেওয়া হয়েছে পুলিশের সাহায্য। রাস্তা বন্ধ করে রাখা হয়েছে। এই 'সিক্স সেন্সেস' রিসর্টের চারিদিক জঙ্গলে ঘেরা। গতকাল সঙ্গীত অনুষ্ঠান হয়ে গিয়েছে। গান করেছেন বলিউডের জনপ্রিয় ব্যক্তিত্বরা। আজ রাতে হবে মেহেন্দি অনুষ্ঠান। ৯ ডিসেম্বর বিয়ে। সাতটা সাদা ঘোড়ার গাড়িতে চেপে রাজার মতো বিয়ে করতে আসবেন ভিকি কৌশল।

    ক্যাটরিনা(Katrina Kaif-Vicky Kaushal Wedding ) বিয়েতে কি পোশাক পরবেন? কারা অতিথি? তাঁরা কোথায় আছেন? সব কিছুতেই কড়া বিধি নিষেধ। এমনকি বিয়ের আসরে মোবাইল ফোন নিয়ে কেউ আসতে পারবেন না। ছবি তুলতে পারবেন না। রিল ভিডিও বানাতে পারবেন না। অতিথির নাম পর্যন্ত জানবে না হোটেল কতৃপক্ষ। সব কোড কাজ হবে কোড নম্বর ব্যবহারে। মোবাইল নিষিদ্ধ করায় অনেক বলিউডের সেলেবরাই অস্বস্তিতে পড়েছেন। এই কারণে অনেকেই যেতে নারাজ বিয়েতে। তার পরেও করণ জোহর, ফারহা খান, নেহা ধুপিয়া সহ বহু মানুষ যোগ দিয়েছেন বিয়েতে।

     আরও পড়ুন: 'কভি খুশি কভি গম'-এর ২০ বছর! খুশিতে নেচে উঠলেন করণ-ফারহা ! ক্যাট-ভিকির মেহেন্দিতে জমাবেন আসর

    কিন্তু এত কড়াকড়ি কেন(Katrina Kaif-Vicky Kaushal Wedding )? রণবীর সিং -দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া-নুক জোনাসের বিয়েতেও এমন কড়াকড়ি ছিল। তার কারণ কি? সূত্রের খবর গোটা বিয়েটাকেই কোটি টাকায় বেচেছেন ক্যাটরিনা। ১০০ কোটি টাকায় বিক্রি হয়েছে বিয়ের ভিডিও ও ছবির স্বত্ব!

    আরও পড়ুন: সঙ্গীতে জম-জমাট ভিকি-ক্যাটের বিয়ে ! ফাঁস হল অতিথিদের বিশেষ তালিকা ! দেখে নিন কারা কারা আসছেন রয়্যাল বিয়েতে

    জানা গিয়েছে, চর্চায় দু’টি আন্তর্জাতিক পত্রিকার নাম উঠে আসছে। আমাজন এবং ভোগ(Katrina Kaif-Vicky Kaushal Wedding )। পাল্লা ভারী ভোগের। কারণ, পত্রিকার ফ্যাশনের দায়িত্বে আছেন যিনি সেই অনিতা শ্রফ আদাজানিয়া, ‘সূর্যবংশী’ তারকার কাছের বন্ধু। এবং ইতিমধ্যেই তাঁর সঙ্গে নাকি মোটা অঙ্কের বিনিময়ে কথা পাকা হয়ে গিয়েছে ভি-ক্যাটের। ভিডিয়ো দেখানো হবে সম্ভবত আমাজন প্রাইমে। খবর সঠিক হলে, প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস, দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহের পথে হাঁটবেন ভি-ক্যাট। আর ঠিক এই কারণেই কড়া সিকিউরিটির বন্দোবস্ত করা হয়েছে ভি-ক্যাটের বিয়েতে। যদিও বিয়ের এই কড়াকড়িতে আপত্তি আছে অনেকেরই।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Katrina kaif, Vicky Kaushal

    পরবর্তী খবর