• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Katrina Kaif Vicky Kaushal wedding : ক্যাটরিনা-ভিকির বিয়ের আসরে গোপনীয়তা বজায় রাখতে বড় নিষেধাজ্ঞা

Katrina Kaif Vicky Kaushal wedding : ক্যাটরিনা-ভিকির বিয়ের আসরে গোপনীয়তা বজায় রাখতে বড় নিষেধাজ্ঞা

ক্যাটরিনা-ভিকির বিয়ের আসরে গোপনীয়তা বজায় রাখতে বড় নিষেধাজ্ঞা

ক্যাটরিনা-ভিকির বিয়ের আসরে গোপনীয়তা বজায় রাখতে বড় নিষেধাজ্ঞা

Katrina Kaif Vicky Kaushal wedding : গোপনীয়তা বজায় রাখতেই এই সিদ্ধান্ত নিয়েছেন ক্যাটরিনা ও ভিকি।

  • Share this:

    #মুম্বই: রাজস্থানের রাজবাড়িতে বসছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের আসর (Katrina Kaif Vicky Kaushal wedding)। আগামী ৭ ডিসেম্বর শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। বিয়ে যে রাজকীয় কায়দায় হবে তা বলাই বাহুল্য। এবার জানা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানে মোবাইল ফোন নিয়ে প্রবেশ করা যাবে না। গোপনীয়তা বজায় রাখতেই এই সিদ্ধান্ত নিয়েছেন ক্যাটরিনা ও ভিকি। কোনও অতিথিরাই ফোন নিয়ে প্রবেশ করতে পারবেন না।

    ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, দুজনের কাছেই এটা খুব বিশেষ দিন। তাই তাঁরা চান না বিয়ের অনুষ্ঠান (Katrina Kaif Vicky Kaushal wedding) থেকে তাঁদের অজান্তে কোনও ছবি ফাঁস না হয়ে যায়। এও জানা যাচ্ছে, প্রাইভেসি বজায় রাখার জন্য একটি বিশেষ টিমও নিযুক্ত করবেন ক্যাটরিনা ও ভিকি। একটি নির্দিষ্ট এলাকা পর্যন্ত ফোন ব্যবহার করার সুযোগ পাবেন অতিথিরা। কিন্তু তার পরে কারোকে অনুমতি দেওয়া হবে না। বি-টাউনের তারকা ছাড়াও বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন।

    আরও পড়ুন- মন ভেঙেছে সুহানার! নিউইয়র্ক থেকে এবার ঘরে ফেরার পালা শাহরুখ তনয়ার

    এখনও পর্যন্ত জানা যাচ্ছে, বিয়ের (Katrina Kaif Vicky Kaushal wedding) নিমন্ত্রিতদের মধ্যে বলিউড থেকে রয়েছেন করণ জোহর, কবীর খান ও তাঁর স্ত্রী মিনি মাথুর, পরিচালক রোহিত শেট্টি, অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রা, কিয়ারা আডবানি, বরুণ ধাওয়ান, নাতাশা দালাল, আলি আব্বাস জাফার এবং আরও অনেকে। বর কনে দুজনেই পরবেন সব্যসাচী মুখোপাধ্য়ায়ের ডিজাইন করা পোশাক। জানা যাচ্ছে, ভিকি নাকি খুব নাটকীয় কায়দায় ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। ক্যাটরিনার জন্য ডার্ক চকোলেট ব্রাউনি অর্ডার করেছিলেন ভিকি। সেই ব্রাউনির মধ্যেই একটি নোট ছিল, যেখানে বিয়ের প্রস্তাব ছিল।

    আরও পড়ুন - 'খড়কুটো'কে পিছনে ফেলে দিল 'খুকুমণি'! টিআরপি তালিকায় প্রথম দশে নেই 'শ্রীময়ী'

    জানা যাচ্ছে, দীপাবলিতে পরিচালক কবীর খানের বাড়িতে আংটি বদল করেছেন ক্যাটরিনা ও ভিকি। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। উল্লেখ্য, বিয়ের প্রস্তুতি চলছে জোর কদমে। কিন্তু এখনও মুখে কুলুপ এঁটে রয়েছেন দুই তারকা। এখন দেখার এই গ্র্যান্ড ওয়েডিং কেমন হয়। শ্যুটিং শিডিউলের কথা মাথায় রেখে ভিকি নাকি প্রথমে ২০২২-এর মে মাসে বিয়ে (Katrina Kaif Vicky Kaushal wedding) করতে চেয়েছিলেন। কিন্তু সেই প্রস্তাবে রাজি হননি ক্যাটরিনা। কারণ গরম কাল নয়। শীতের মরসুমেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন ক্যাটরিনা।

    Published by:Swaralipi Dasgupta
    First published: