• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Katrina Kaif Vicky Kaushal wedding : আকাশছোঁয়া অঙ্কের 'স্পেশাল' মেহেন্দি পরবেন ক্যাটরিনা! দাম শুনে অবাক নেটিজেন

Katrina Kaif Vicky Kaushal wedding : আকাশছোঁয়া অঙ্কের 'স্পেশাল' মেহেন্দি পরবেন ক্যাটরিনা! দাম শুনে অবাক নেটিজেন

আকাশছোঁয়া অঙ্কের 'স্পেশাল' মেহেন্দি পরবেন ক্যাটরিনা! দাম শুনে অবাক নেটিজেন

আকাশছোঁয়া অঙ্কের 'স্পেশাল' মেহেন্দি পরবেন ক্যাটরিনা! দাম শুনে অবাক নেটিজেন

Katrina Kaif Vicky Kaushal wedding : বিয়ের খুঁটিনাটি খবর উঠে আসছে নেট দুনিয়ায়। এবার জানা গেল, ক্যাটরিনা হাতে এক বিশেষ মেহেন্দি পরতে চলেছেন।

  • Share this:

    #মুম্বই: বিয়ের প্রস্তুতি চলছে জোর কদমে। ডিসেম্বরের ৭ তারিখে বিয়ের পিঁড়িতে বসছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল (Katrina Kaif Vicky Kaushal wedding)। বলিউডের এই গ্র্যান্ড ওয়েডিং নিয়ে এখন আলোচনা তুঙ্গে। বিয়ের খুঁটিনাটি খবর উঠে আসছে নেট দুনিয়ায়। এবার জানা গেল, ক্যাটরিনা হাতে এক বিশেষ মেহেন্দি পরতে চলেছেন। কনের জন্য ইতিমধ্যেই এই সোজাট মেহেন্দি অর্ডার করা হয়ে গিয়েছে।

    বেশ কিছু মেহেন্দির ডিজাইনের নমুনাও দেখানো হয়েছিল ক্যাটরিনাকে। তার মধ্যে নিজের পছন্দ বেছে নিয়েছেন তিনি। কিন্তু এই মেহেন্দির দামই এখন নেটদুনিয়ার আলোচ্য বিষয়। জানা যাচ্ছে, মেহেন্দির জন্য খরচ হচ্ছে ১ লক্ষ টাকা। ১ ডিসেম্বরের মধ্যে এই মেহেন্দি চলে আসবে কনের কাছে। বিয়েও হচ্ছে রাজকীয় কায়দায়। ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট হোটেলে বসবে রাজকীয় বিয়ের আসর (Katrina Kaif Vicky Kaushal wedding)। এই গ্র্যান্ড ওয়েডিং এর দায়িত্বে রয়েছে একাধিক ইভেন্ট কোম্পানি। বিয়েতে একাধিক ইভেন্ট রয়েছে। সেগুলির জন্য ভিন্ন ইভেন্ট কোম্পানি রয়েছে। বিয়ের অনুষ্ঠানে ফোনের উপর নিষেধাজ্ঞা থাকবে বলে জানা যাচ্ছে।

    আরও পড়ুন-অতীতের বিতর্ক ভুলে সামনে এগোচ্ছেন রিয়া! খোলামেলা লেহেঙ্গায় পারদ চড়ালেন অভিনেত্রী

    দীপাবলিতেই পরিবারকে নিয়ে রোকা সেরেমনি সেরেছেন দুজনে। কবীর খানের বাড়িতে এই আংটি বদল পর্ব মিটেছে বলে জানা যাচ্ছে। ভিকি নাকি খুব নাটকীয় কায়দায় ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন। ক্যাটরিনার জন্য ডার্ক চকোলেট ব্রাউনি অর্ডার করেছিলেন ভিকি। সেই ব্রাউনির মধ্যেই একটি নোট ছিল, যেখানে বিয়ের প্রস্তাব ছিল। তবে ভিকির ইচ্ছে ছিল শ্যুটিং শিডিউল দেখে ২০২২ এর মে মাসে বিয়ে করার। কিন্তু গ্রীষ্মে বিয়ে করতে নারাজ ক্যাটরিনা। কারণ ভেন্যুটা হল রাজস্থান। তাই শীতেই বসছে বিয়ের আসর (Katrina Kaif Vicky Kaushal wedding)।

    আরও পড়ুন- ক্যাটরিনা-ভিকির বিয়ের আসরে গোপনীয়তা বজায় রাখতে বড় নিষেধাজ্ঞা

    বিয়ের পরের প্ল্যানিংও প্রায় ঠিক দুজনের। জুহুর এক বহুতলে বিলাসবহুল নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন হবু দম্পতি। সেই নতুন বাসস্থানের ইন্টেরিয়র দেখছেন ক্যাটরিনা কাইফ। বিয়েতে নিমন্ত্রিতদের মধ্যে রয়েছেন করণ জোহর, আলি আব্বাস জাফার, কবীর খান, মিনি মাথুর, রোহিত শে‌ট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি, বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল এবং আরও অনেকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: