Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal wedding: 'খান পরিবারকে বিয়েতে নেমন্তন্নই করেননি ক্যাটরিনা', মুখ খুললেন সলমনের বোন অর্পিতা

Katrina Kaif Vicky Kaushal wedding: 'খান পরিবারকে বিয়েতে নেমন্তন্নই করেননি ক্যাটরিনা', মুখ খুললেন সলমনের বোন অর্পিতা

অর্পিতা স্পষ্ট জানিয়েছেন, ক্যাটরিনার তরফ থেকে তাঁদের কোনওরকম নিমন্ত্রণপত্র পাঠানো হয়নি

  • Share this:

    #মুম্বই:  এই মুহূর্তের শীতের আমেজে গরমাগরম বিষয় ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের বিয়ে (Katrina Kaif Vicky Kaushal wedding)।! নিত্যদিনই নতুন নতুন গসিপ সামনে আসছে! অনুরাগীদেরও কৌতূহলের অন্ত নেই! মিঞা-বিবি 'ডি-ডে'-তে কী পরবেন? কী খাবেন? বিয়ের আসর কোথায় বসছে? কেমনই বা সাজানো হবে বিয়ের ভেন্যু?, কারা কারা নিমন্ত্রিত... মনে অগাধ প্রশ্ন যাওয়া-আসা করেই চলেছে! (Katrina Kaif Vicky Kaushal wedding)। কিন্তু এরমধ্যে সবচেয়ে বড় প্রশ্ন হল, ক্যাটরিনা কাইফের বিয়েতে (Katrina Kaif Vicky Kaushal wedding) কী সলমন নিমন্ত্রিত? বাতাসে লাখো লাখো গুঞ্জন!

    শোনা যাচ্ছিল, ক্যাট নাকি সপরিবারে সলমনকে নেমন্তন্ন করেছিলেন, নিমন্ত্রণপত্র পাঠানো হয়েছিল সল্লু মিঞার দুই বোন অর্পিতা ও আলভিরাকেও!  এও খবর ছিল, সলমন নাকি সপরিবারে হাজির হবেন প্রাক্তন প্রেমিকার বিবাহ বাসরে! কিন্তু সলমনের বোন অর্পিতা খান শর্মাকে যোগাযোগ করতেই সামনেই এল এক অন্য তথ্য! (Katrina Kaif Vicky Kaushal wedding)। একটি সংবাসমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অর্পিতা স্পষ্ট জানিয়েছেন, ক্যাটরিনার তরফ থেকে তাঁদের কোনওরকম নিমন্ত্রণপত্র পাঠানো হয়নি। খান পরিবারের এক ঘনিষ্ঠ সদস্য জানান, '' খান পরিবারের কাউকেই নিমন্ত্রণ করা হয়নি। সলমনের বোন অর্পিতা, আলভিরাকেও ডাকা হয়নি বিয়েতে! সলমন খান ক্যাটরিনার বিয়েতে যাচ্ছে, এই খবর সম্পূর্ণ ভুয়ো।''(Katrina Kaif Vicky Kaushal wedding)।

    ভাইজানের এক ঘনিষ্ঠ বন্ধু জানান, '' সলমন বরাবর ক্যাটরিনার বিষয়ে রক্ষণশীল! আজ, ওর এতবড় একটা খুশির দিনে ক্যাটরিনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রয়েছে সলমনের তরফ থেকে। বিয়ের পরই শ্যুটিংয়ে ফিরবেন ক্যাটরিনা, সলমনের বিপরীতে 'এক থা টাইগার থ্রি', ওরা দু'জনেই অত্যন্ত প্রফেশনাল, আশা করি কোনও সমস্যা হবে না!''

    অন্যদিকে, রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলায় সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা-তে (Katrina Kaif Vicky Kaushal wedding) ক্যাট-ভিকির হেভিওয়েট বিয়ের প্রস্তুতি তুঙ্গে! ৭০০ বছরের পুরনো এই রাজবাড়ি রিসর্টেই ৭ ডিসেম্বর থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান! শুরুতেই থাকছে মেহেন্দি, সঙ্গীত। রিসর্টে দুটি বিলাসবহুল স্যুট ভাড়া নেওয়া হয়েছে কপোত-কপোতির জন্য। ভিকি থাকবেন রাজা মানসিং স্যুটে আর ক্যাটরিনা পদ্মাবতী স্যুটে। প্রতিটির ভাড়া রাতপ্রতি ৭ লক্ষ টাকা।  ৬ ডিসেম্বর রিসর্টে চেক-ইন করছেন তারকা জুটি, চেক-আউট করবেন ১১ ডিসেম্বর। (Katrina Kaif Vicky Kaushal wedding)।

    শোনা যাচ্ছিল, বিয়েতে মোট ২০০ জন অতিথি নিমন্ত্রিত থাকবেন। (Katrina Kaif Vicky Kaushal wedding)।কিন্তু করোনার নতুন স্ট্রেইন ওমিক্রনের কথা মাথায় রেখে অতিথি তালিকা ছোট করতে চলেছেন তারকা জুটি।  ক্যাটরিনা ও ভিকির বিয়েতে নিমন্ত্রিতদের মধ্য়ে রয়েছেন, করণ জোহর, আলি আব্বাস জাফার, কবীর খান, মিনি মাথুর, রোহিত শে‌ট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি, বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল এবং আরও অনেকে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Katrina Kaif Vicky Kaushal wedding

    পরবর্তী খবর