Home /News /entertainment /
Katrina Kaif | Salman Khan : ক্যাটরিনার জন্য একটি বড় দায়িত্ব নিলেন সলমন! এক নতুন ভূমিকায় সল্লু ভাই

Katrina Kaif | Salman Khan : ক্যাটরিনার জন্য একটি বড় দায়িত্ব নিলেন সলমন! এক নতুন ভূমিকায় সল্লু ভাই

ক্যাটরিনার জন্য একটি বড় দায়িত্ব নিলেন সলমন! এক নতুন ভূমিকায় সল্লু ভাই

ক্যাটরিনার জন্য একটি বড় দায়িত্ব নিলেন সলমন! এক নতুন ভূমিকায় সল্লু ভাই

Katrina Kaif | Salman Khan : টাইগার ৩ ছবির শ্যুটিং নিয়েই এখন ব্যস্ত ক্যাটরিনা। এই ছবিতে ক্যাটরিনাক বেশ কঠিন কিছু স্টান্ট করতে দেখা যাবে।

  • Share this:

    #মুম্বই: ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পরে বেশিদিন কাজ থেকে ছুটি নেননি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। শুরু করে দিয়েছেন সলমন খানের (Salman Khan) সঙ্গে টাইগার ৩ ছবির শ্যুটিং। সেই ছবির শ্যুটিং নিয়েই এখন ব্যস্ত ক্যাটরিনা। এই ছবিতে ক্যাটরিনাক বেশ কঠিন কিছু স্টান্ট করতে দেখা যাবে। এই ছবিতে বেশ কিছু অ্যাকশন দৃশ্য থাকবে। সেই দৃশ্যগুলির জন্য প্রস্তুতি বহু দিন আগেই শুরু করেছেন ক্যাটরিনা।

    এই ছবিতে এক পাকিস্তানি এজেন্টের চরিত্রে অভিনয় করছেন ক্যাটরিনা (Katrina Kaif)। বডি ডাবল বা ডামির সাহায্য় নিয়ে নয়। বেশির ভাগ দৃশ্যে নিজেই কাজ করেছেন ক্যাটরিনা। আর এখানেই একটি বড় দায়িত্ব নিয়েছেন সলমন। একটি বিশেষ দৃশ্যের জন্য বড় দায়িত্ব নিয়েছেন তিনি।

    আরও পড়ুন- মিস ওয়ার্লড এর সেরার মুকুট পোল্যান্ডের সুন্দরীর মাথায়! সম্মানিত ভারতীয় বংশোদ্ভূত শ্রী

    এক সূত্রের কথায়, "ছবির অ্যাকশন দৃশ্যে ক্যাটরিনা (Katrina Kaif) কিছু ডাবল ফ্লিপ স্টান্ট করেছেন। এই কঠিন অ্যাকশন দৃশ্যগুলি কেমন হবে সেগুলির দায়িত্ব নিয়েছেন সলমন (Salman Khan)। তিনিই অ্যাকশন ডিরেক্টর হয়েছেন। ক্যাটরিনাকে বেশ কিছু দৃশ্যে তিনি সাহায্য করেছেন।" টাইগার ৩-র শ্যুটিং শুরু আগে থেকেই এই দৃশ্যগুলির জন্য প্রশিক্ষণ নেওয়া শুরু করেছিলেন ক্যাটরিনা। তার বেশ কিছু দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়।

    আরও পড়ুন- চোখের মধ্যে রং ঢুকলেই বিপদ! হোলির আগেই জানুন কী ভাবে নিরাপদে রাখবেন অক্ষিযুগল

    এই ছবিতে আরও একটি চমক রয়েছে। ক্যাটরিনা ও সলমনের এই ফ্র্যাঞ্চাইজি ছবিতে দেখা যাবে ইমরান হাশমিকে। খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন তিনি। ইতিমধ্যেই ছবি কবে মুক্তি পাচ্ছে সেই ঘোষণা হয়ে গিয়েছে। সেখানেই ছবির প্রথম ঝলক দেখা গিয়েছে। ২০২৩ এর ২১ এপ্রিল মুক্তি পাবে এই ছবি। তিনট ভাষা হিন্দি, তামিল, তেলুগুতে এই ছবি মুক্তি পাবে। প্রসঙ্গত, এর আগে এক থা টাইগার ও টাইগার জিন্দা হ্যায় ছবিতে সলমন ও ক্যাটরিনার রসায়ন মুগ্ধ করেছিল দর্শকদের।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Salman Khan

    পরবর্তী খবর