Home /News /entertainment /

Katrina Kaif Salman Khan: 'ক্যাটরিনা সলমানকে বিয়েতে ডাকেনি, আর তাতে কিছু যায় আসে না'

Katrina Kaif Salman Khan: 'ক্যাটরিনা সলমানকে বিয়েতে ডাকেনি, আর তাতে কিছু যায় আসে না'

Katrina Kaif Salman Khan

Katrina Kaif Salman Khan

গত ডিসেম্বরের ৯ তারিখ বিয়ে করেছেন বলিউডের দুই তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif Vicky Kaushal Wedding)। (Katrina Kaif Salman Khan)

  • Share this:

    #মুম্বই: একেবারেই গোপনীয়তা বজায় রাখতে চেয়েছিলেন নিজেদের বিয়েতে। যদিও বিয়ের দিনই রাজস্থানের বিলাসী হোটেলের অনুষ্ঠানের ছবি পরে নিজেরাই শেয়ার করেছিলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল (Katrina Kaif Vicky Kaushal Wedding)। নিজেদের দুই পরিবার ও একেবারেই ঘনিষ্ঠদের নিয়ে বসেছিল বিয়ের অনুষ্ঠান। গত ডিসেম্বরের ৯ তারিখ বিয়ে করেছেন বলিউডের দুই তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif Vicky Kaushal Wedding)। বিয়ের অতিথি তালিকায় কারা ডাল পেলেন তা নিয়েও ভক্তদের আগ্রহ কম ছিল না। বিশেষ করে ক্যাটরিনার প্রাক্তন বয়ফ্রেন্ডরা সেই বিয়েতে যাচ্ছেন কিনা, তা জানতে চেয়েছিলেন অনেকেই (Katrina Kaif Salman Khan)।

    জানা গিয়েছে, সলমান খান ও রণবীর কাপুর দু'জনেই ক্যাটরিনাকে বিয়ে উপলক্ষে দামি উপহারও দিয়েছেন (Katrina Kaif Salman Khan)। তবে সলমান ও তাঁর পরিবারের সঙ্গে ক্যাটরিনার যে সম্পর্র এতদিন দেখা যেত, তাতে বেশিরভাগই ভেবেছিলেন, সলমান বিয়েতে উপস্থিত থাকবেন (Katrina Kaif Salman Khan)। কিন্তু সেই জল্পনা জল্পনাই থেকে গিয়েছে। বিয়ের কয়েকদিন আগেই সলমানের বোন অর্পিতা খান জানিয়েছিলেন, ভিকি ক্যাটরিনার বিয়েতে সলমান ও খান পরিবারকে ডাকা হয়নি (Katrina Kaif Vicky Kaushal Wedding)।

    আরও পড়ুন: ঐতিহাসিক! মহারাষ্ট্রের এই অঞ্চলে প্রথম তাপমাত্রা নামল শূন্য ডিগ্রিতে, দেখুন

    বলিউডে এক সময় জোর গুঞ্জন ছিল, ডেট করছেন সলমান খান ও ক্যাটরিনা। এমনকী তাঁদের ব্রেক-আপের পরও, বন্ধুত্বের নিবিড় সম্পর্ক ছিল সলমান-ক্যাটরিনার। কিন্তু তার পরেও বিয়েতে নিমন্ত্রণ পেলেন না ভাইজান? প্রশ্ন ছিল অনেকেরই। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অর্পিতা খানের স্বামী, অভিনেতা আয়ুষ খান এই নিয়ে মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন, ভিকি কৌশল ও ক্যাটরিনার বিয়েতে সলমান খানকে ডাকা হয়নি এবং এটা কোনও বড় ব্যাপার নয়।

    আরও পড়ুন: শুনতে অসুবিধে হচ্ছিল যুবকের, ডাক্তার কান থেকে টেনে বের করলেন আরশোলা!

    সাক্ষাৎকারে আয়ুষ বলেছেন, 'আমাদের কাছে ক্যাটরিনা খুব ভালো বন্ধু। ওর জন্য শুভকামনা রইল। ও এভাবেই ওর বিয়ে ভেবেছিল এবং সেটা কোনও বড় ব্যাপার নয়। আমার মনে হয় বাকিরা এটাকে বড় করে ফেলেছে। এটা ওর ও ভিকির দিন, ওদের আনন্দটাই আসল।' আয়ুষের দাবি, সলমান ও তাঁর পরিবার খুবই খুশি, অবশেষে ক্যাটরিনা নিজের মনের মানুষকে খুঁজে পাওয়ায়।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Katrina kaif, Salman Khan, Vicky Kaushal

    পরবর্তী খবর