Home /News /entertainment /
Vicky-Katrina: ভিকি-ক্যাটরিনাকে খুনের হুমকি! তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ

Vicky-Katrina: ভিকি-ক্যাটরিনাকে খুনের হুমকি! তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ

সোশ্যাল মিডিয়ায় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির থেকে এই বার্তা আসে তারকা দম্পতির কাছে। মুম্বই পুলিশ জানিয়েছে, মামলা দায়ের করা হয়েছে অজ্ঞাত পরিচয় ব্যক্তির নামে। তদন্তও শুরু হয়েছে।

  • Share this:

    #মুম্বই: ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফকে খুনের হুমকি! সোশ্যাল মিডিয়ায় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির থেকে এই বার্তা আসে তারকা দম্পতির কাছে। মুম্বই পুলিশ জানিয়েছে, মামলা দায়ের করা হয়েছে অজ্ঞাত পরিচয় ব্যক্তির নামে। তদন্তও শুরু হয়েছে।

    ভিকি এবং ক্যাটরিনা এই মুহূর্তে মলদ্বীপে ঘুরতে গিয়েছেন। ক্যাটরিনার জন্মদিন পালন হয়েছে সেখানেই। তারকা দম্পতির সঙ্গে তাঁদের বন্ধুবান্ধবও রয়েছেন সেখানে। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি দেখে সে সব জানা গিয়েছে।

    হুমকিতে কী কী বলা হয়েছে, সে বিষয়ে কোনও নির্দিষ্ট তথ্য মেলেনি। সূত্র মারফত কেবল জানা গিয়েছে, সান্তা ক্রুজ থানায় মামলা দায়ের হয়েছে। ভিকি মামলা দায়ের করেছেন। তিনি জানিয়েছেন, ইনস্টাগ্রামে এক ব্যক্তি ক্রমাগত খুনের হুমকি দিচ্ছে তাঁদের। ব্যক্তিগত মেসেজ পাঠাচ্ছে সে। ভিকি জানিয়েছেন, তাঁর স্ত্রী অর্থাৎ ক্যাটরিনাকেও এমনই মেসেজ পাঠাচ্ছেন এবং তাঁকে নানা জায়গায় অনুসরণ করছে।

    আরও পড়ুন: শ্বশুরবাড়ি আর বাপেরবাড়ির একাধিক ছবিতে ঘরোয়া ক্যাটরিনার হদিশ, রইল অদেখা ছবিগুলি

    একের পর এক বলি তারকার কাছে খুনের হুমকি আসছে। এর আগে সলমন খান এবং তাঁর বাবা সেলিম খানকেও হত্যা করার হুমকি দেওয়া হয় উড়ো চিঠির মাধ্যমে। যেখানে লেখা ছিল, 'সিধু মুসে ওয়ালার (প্রয়াত পঞ্জাবি গায়ক) মতো পরিণতি হবে তোমাদের।'

    এর পরেই খান পরিবারের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়। তদন্ত অনুসারে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দল টাকা আদায় করার ধান্দায় এমন করেছে।

    আরও পড়ুন: ফের খুনের হুমকি! তড়িঘড়ি থানায় ছুটলেন সলমন খান! দানা বাঁধছে রহস্য !

    গত শুক্রবার মুম্বইয়ের নতুন পুলিশ কমিশনার বিবেক ফনসলকরের সঙ্গে সাক্ষাৎ করেছেন সলমন। সূত্রের খবর, তিনি সম্ভবত ব্যক্তিগত অস্ত্রের লাইসেন্সের জন্য আবেদন জানিয়েছেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Katrina kaif, Vicky Kaushal

    পরবর্তী খবর