Home /News /entertainment /

Katrina Kaif: বিয়ের একমাসের মধ্যেই সুখবর শোনালেন ক্যাটরিনা, শুরু করলেন দ্বিতীয় ইনিংস

Katrina Kaif: বিয়ের একমাসের মধ্যেই সুখবর শোনালেন ক্যাটরিনা, শুরু করলেন দ্বিতীয় ইনিংস

বিয়ের পর এখনও এক মাস কাটেনি, এরধ্যেই দারুন খবর শোনালেন ক্যাটরিনা (Katrina Kaif)! শুরু করলেন দ্বিতীয় ইনিংস!

  • Share this:

    #মুম্বই: গত ৯ ডিসেম্বর ছিল বলিটাউনের একটা বড় দিন! বিয়ে করলেন ইন্ডাস্ট্রির দুই হেভিওয়েট জুটি ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল (Vicky Kaushal-Katrina Kaif Wedding)! বিয়ের পর এখনও এক মাস কাটেনি, এরধ্যেই দারুন খবর শোনালেন ক্যাটরিনা (Katrina Kaif)! শুরু করলেন  দ্বিতীয় ইনিংস!

    আরও পড়ুন: ক্যাটরিনা, ঐশ্বর্য, সঙ্গীতা নয়! এই অভিনেত্রীর প্রেমে 'পাগল' ছিলেন সলমন

    ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়ের আসর বসেছিল রাজস্থানের 'সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা'য়! বিয়ের পরের দিনই জয়পুর ছেড়ে মুম্বই চলে আসেন ভি-ক্যাট! জুহুতে নিজেদের নতুন বাড়িতে শুরু করেন চুটিংয়ে সংসার। গৃহপ্রবেশের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কোপত-কপোতি! এরমধ্যে অবশ্য ছোট্ট করে মালদ্বীপে হানিমুন সেরে এসেছেন দু'জনে! সেখান থেকে ফিরে মুম্বইয়ে প্রথম শ্বশুরবাড়িতে ওঠেন ক্যাটরিনা। সেখানে দু'দিন কাটিয়েচলে যান জুহুর নতুন ফ্ল্যাটে।

    ইতিমধ্যেই শ্যুটিং সেটে ফিরেছেন ভিকি কৌশল। ক্যাটরিনাও ব্যস্ত হয়ে পড়েছেন সলমনের সঙ্গে তাঁর আগামী ছবি 'টাইগার থ্রি'-র শ্যুটিংয়ে! তবে এত ব্যস্তার মাঝেও কাজ থেকে বিরতি নিয়ে ক্রিসমাসে নিজেদের নতুন ফ্ল্যাটে একান্ত সময় কাটিয়েছেন ভিক্যাট! বড়দিনে একে অপরকে জড়িয়ে ধরে রোম্যান্টিক ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে!

    আরও পড়ুন:ভুয়ো NCB কর্মীদের ব্ল্যাকমেল, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা অভিনেত্রীর

    বিয়ের একমাসের মধ্যেই যে-খবর শোনালেন ক্যাটরিনা, তা সুখবরই বটে! নিজের আগামী ছবির কথা জানালেন সুন্দরী! পরিচালক শ্রীরাম রাঘবনের 'মেরি ক্রিসমাস'-এ অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, বিপরীতে বিজয় সেতুপতি। সোশ্যাল মিডিয়ায় পরিচালক ও ছবির অন্যান্য কলাকুশলীদের সঙ্গে একটি ছবি শেয়ার করে ক্যাটরিনা লেখেন, '' নতুন পথচলা শুরু! সেটে ফিরেছি! পরিচালক শ্রীরাম রাঘবনের মেরি ক্রিসমাসে কাজ করছি। আমাই স্যারের সঙ্গে সবসময় কাজ করতে চেয়েছিলাম!'' ছবির বিষয়, ক্রিসমাসের রাতে ঘটে চলা নানা ঘটনার কোলাজ!

    View this post on Instagram

    A post shared by Katrina Kaif (@katrinakaif)

    অন্যদিকে, ভিকি কাজ করছেন মেঘনা গুলজারের শাম-বাহাদুর-এ! ফিল্ড মার্শাল সাম মানেকশর-এর চরিত্রে অভিনয় করবেন ভিকি কৌশল। তাঁর স্ত্রী শিল্লু মানেকশর-এর চরিত্রে দেখা মিলবে সানায়া মালহোত্রার, ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন ফতিমা সানা শেখ।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Katrina kaif

    পরবর্তী খবর