ওটিটি প্ল্যাটফর্মে ছবি মুক্তি পেলে কত কোটি হাঁকছেন কার্তিক আরিয়ান?

ওটিটি প্ল্যাটফর্মে ছবি মুক্তি পেলে কত কোটি হাঁকছেন কার্তিক আরিয়ান?
ব্যাপারটা অনেকটা পর্বতের মূষিক প্রসবের মতো। মানে ছবি মুক্তির আগে থেকেই নানা বাহানা শুরু হয়েছিল।

ব্যাপারটা অনেকটা পর্বতের মূষিক প্রসবের মতো। মানে ছবি মুক্তির আগে থেকেই নানা বাহানা শুরু হয়েছিল।

  • Share this:

#মুম্বই: ব্যাপারটা অনেকটা পর্বতের মূষিক প্রসবের মতো। মানে ছবি মুক্তির আগে থেকেই নানা বাহানা শুরু হয়েছিল। আর এর পুরোধা ছিলেন বলিউডের হালফিলের নয়নমণি কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। তিনি ইতিমধ্যেই ওই জনসংযোগ বিষয়টি ভালোই আয়ত্ত করে ফেলেছেন। তাই আগামী ছবি ধমাকা (Dhamaka)-র টিজার তিনি শেয়ার করলেন নিজের জন্মদিনের দিন। ভালো কথা। ভক্তরাও এমন খবর শুনে আহ্লাদিত হলেন। কিন্তু অনেকেই জানেন না যে এই ছবির জন্য কার্তিক কত পারিশ্রমিক নিয়েছেন! তিনি চেয়েছেন মাত্র ১০ কোটি টাকা! আর এখানেই শেষ নয়। তিনি বলেছেন ছবি যখন হলে মুক্তি পাবে, তার ব্যবসার লভ্যাংশও তাঁকে দিতে হবে। 'ওরে বাবা রে' বলে চোখ কপালে তোলার আগে শুনে রাখুন এখানেও কোটি টাকার খেলা শেষ হচ্ছে না!

ছবির নির্মাতারা ভেবে দেখেছেন যে করোনাকালে হয় তো ছবির মুক্তি হলে সম্ভব নয়। আর ছবি হলে মুক্তি পেলেও সেখান থেকে কতটা লাভের মুখ দেখা যাবে সেটা বোঝা যাচ্ছে না। তাই তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন যে এই ছবি কোনও একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। আর এই শুনে নায়ক বেঁকে বসেছেন। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে বলে এর জন্য বাড়তি ৭ কোটি টাকা চেয়েছেন তিনি!ধমাকা আসলে একটি দক্ষিণ কোরিয়ান ছবির রিমেক। মূল ছবির নাম ছিল দ্য টেরর লাইভ। তবে ছবির প্রযোজক রনি স্ক্রিউওয়ালা (Ronnie Screwvala) জানিয়েছেন যে কার্তিক যে আকাশছোঁওয়া পারিশ্রমিক চেয়েছেন, সেটা একেবারেই অন্যায্য নয়। কার্তিকের জন্য এই টাকা খরচ করতে তাঁর কোনও অসুবিধে নেই। যদিও কার্তিকের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি লাভ আজ কাল ২ (Love Aj Kal 2) খুব একটা ভালো চলেনি।

ধমাকা ছবিতে একজন টিভি সাংবাদিকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কার্তিককে। ছবিতে তাঁর অভিনীত চরিত্রের নাম অর্জুন পাঠক। যদিও বলিউডে নিজের লাভার বয় ইমেজের জন্য পরিচিত কার্তিক আরিয়ান। কিন্তু ধমাকা একটি থ্রিলার এবং এই প্রথম একটি সিরিয়াস চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ছবির টিজার থেকে শুরু করে বাবা-মায়ের আশীর্বাদ নিয়ে শুটিং করতে যাওয়া, সব ছবিই নায়ক নিজের ইন্সটাগ্রামে (Instagram) শেয়ার করেছেন। কিছুদিন আগেই গোয়া থেকে জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) সঙ্গে ছুটি কাটিয়ে ফিরেছেন তিনি। হাওয়ায় জোর খবর, জাহ্নবী আর কার্তিক বি-টাউনের নতুন কাপল। যদিও জাহ্নবী বা কার্তিক এই বিষয়ে কিছুই খোলসা করে বলেননি!
Published by:Akash Misra
First published: