Kartik Aaryan: ইন্ডিয়ান এয়ার ফোর্সে যোগ দিলেন কার্তিক আরিয়ান ! তবে কি ছাড়লেন অভিনয়?

photo source collected

প্রখ্যাত পরিচালক হংসল মেহতার (Hansal Mehta) পরবর্তী ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন কার্তিক।

  • Share this:

#মুম্বই: কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) প্রগতিশীল স্বভাব ও মনোমুগ্ধকর চেহারা এবং অভিনয় দক্ষতা শুধু দেশের গণ্ডির মধ্যেই সীমাবদ্ধ নয়। দেশের গণ্ডি টপকে বাইরের দেশেও রয়েছে এই বলি-তারকার অগণিত ভক্ত। ২০১১ সালে ২১ মে অর্থাৎ আজকের দিনেই বলিউডে পদার্পন করেন কার্তিক। তার পর কেটে গিয়েছে ১০টা বছর। দীর্ঘ এই ১০ বছরে দর্শকদের মন জয় করার পাশাপাশি যথেষ্ট সাফল্যও পেয়েছেন তিনি। চলতি বছর বেশ অনেকগুলি ছবিতেই অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। তবে এখানেই শেষ নয়। জানা গিয়েছে, প্রখ্যাত পরিচালক হংসল মেহতার (Hansal Mehta) পরবর্তী ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন কার্তিক।

মেহতার এই ছবিতে 'ইন্ডিয়ান এয়ার ফোর্স' (Indian Air Force)-এর বিমান চালকের ভূমিকায় দেখা যাবে কার্তিককে। ছবির প্রযোজনায় থাকছেন টিনসেল টাউনের বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা সাজিদ নাদিয়াদওয়ালা (Sajid Nadiadwala)। এই কমার্সিয়াল ছবিতে জাতীয়তাবাদ ও দেশপ্রেমকে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে।

বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুসারে, একটি ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে যে, “এটি একটি বাণিজ্যিক চলচ্চিত্র যেটিতে হংসলের নিজস্বতার স্পর্শ থাকবে। ছবিটি একসঙ্গে রয়েছেন হরমন বাওয়েজাও (Harman Baweja)। ছবিতে জাতীয়তাবাদের প্রভাব থাকবে। আসলে, সিনেমাটি বাস্তব জীবনের গল্প অবলম্বনে নির্মিত। কার্তিক একজন IAF অফিসারের ভূমিকায় অভিনয় করবেন। উদ্ধার অভিযানের মূল চালক হবেন তিনি।”

সম্প্রতি একাধিক বিতর্কের জেরে চর্চার কেন্দ্রে রয়েছে বলি তারকা কার্তিক আরিয়ানের নাম। করণ জোহরের (Karan Johar) সঙ্গে তাঁর ব্যক্তিগত মনোমালিন্যে কখনও তাঁর নাম জড়িয়েছে, আবার কখনও বা তাঁকে 'ধর্ম প্রোডাকশন' (Dharma Productions)-এর ' দোস্তানা ২' (Dostana 2) থেকে বাদ দেওয়ার কথা বলা হয়েছে।

তবে এই বিতর্কের মাঝেও কার্তিক অনুরাগীদের জন্য রয়েছে সুখবর। রাম মাধবানি (Ram Madhvani) পরিচালিত এবং RSVP মুভিজ প্রযোজিত একটি আসন্ন অ্যাকশন-থ্রিলার ‘ধমাকা’(Dhamaka)-তে দেখা যাবে অভিনেতা কার্তিক আরিয়ানকে। ‘ধামাকা’ খুব শীঘ্রই NetFlix-এ স্ট্রিমিং করবে। এই ছবিতে একজন নিউজ অ্যাঙ্করের ভূমিকায় অভিনয় করছেন তিনি। কোরিয়ান ছবি ‘দ্য টেরর লাইভ’ (The Terror Live)-এর রিমেক এই ছবিটি। কার্তিক ছাড়াও ‘ধমাকা’-তে দেখা যাবে মৃণাল ঠাকুর (Mrunal Thakur), বিকাশ কুমার (Vikash Kumar), বিশ্বজিৎ প্রধান (Viswajeet Pradhan) সহ আরও অনেককে।

Published by:Piya Banerjee
First published: