Kartik Aaryan : পেশিবহুল নতুন চেহারায় অচেনা, কার্তিকে মুগ্ধ বলিউড

কার্তিক আরিয়ান, ছবি-ফেসবুক

কসরত যে বেশ ভালোই পরিশ্রমের সেটা বোঝা যাচ্ছে কার্তিকের ঘামে ভেজা টিশার্ট দেখে।

  • Share this:

#মুম্বই: এতদিন কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan) পাতলা ছিপছিপে চেহারা নিয়ে পাশের বাড়ির ছেলের ইমেজে দেখা যেত। নায়ক বোধহয় তাঁর চেনা পরিচিত ইমেজ এবার ভাঙতে চাইছেন। এমনিতেই ডাব্বু রত্নানির (Dabboo Ratnani) ক্যালেন্ডার শুটের ছবি নিয়ে হইহই পড়ে গিয়েছে কার্তিক ভক্তদের মধ্যে। হাতে ট্যাটু, নখে কালো নেলপলিশ আর এক মাথা কালো এলোমেলো চুলে তাঁর সাজ বেশ পছন্দ হয়েছে সবার। এবার তিনি নিজের জিমের প্রশিক্ষক সমীর জুয়ারার সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করলেন Instagram-এ।

ছবিগুলো দেখে বোঝাই যাচ্ছে যে শরীরচর্চায় মনোনিবেশ করেছেন কার্তিক। কার্তিকের আগের চেহারার সঙ্গে এই চেহারার ফারাক স্পষ্ট বোঝা যাচ্ছে। তাঁকে অনেক বেশি পেশিবহুল মনে হচ্ছে। কসরত যে বেশ পরিশ্রমের সেটা বোঝা যাচ্ছে কার্তিকের ঘামে ভেজা টিশার্ট দেখে। ছবিতে তাঁর লুককে আরও একটু ভারিক্কি করে তুলতে বেশ গম্ভীর চাহনি দিয়েছেন তিনি।

আর এই পেশিবহুল চেহারা দেখেই মজে গিয়েছেন কার্তিকের অনুগামীরা। একের পর এক প্রশংসাসূচক মন্তব্যে তাঁরা ভরিয়ে দিচ্ছেন অভিনেতার কমেন্ট বক্স। আর শুধু অনুগামীরা নয়, এই নতুন লুক ভালো লেগেছে বলিউডের অন্যান্য তারকাদেরও। যার মধ্যে রয়েছেন বরুণ ধাওয়ানও (Varun Dhawan)। অনেকেই জানেন যে বরুণ নিজেও একজন ফিটনেস ফ্রিক। তিনি মন্তব্য করেছেন, যে লক্ষ্যের দিকে এগোচ্ছেন কার্তিক সেটা যেন তিনি পান। এর সঙ্গে হাই ফাইভ ইমোজিও দেন তিনি। হাই ফাইভ ফিরিয়ে দিয়েছেন কার্তিকও।

মন্তব্য করেছেন পরিচালক ফারহা খান (Farha Khan) এবং কার্তিকের বন্ধু ও অভিনেতা সানি সিং (Sunny Singh)। এঁরা সবাই একবাক্যে স্বীকার করেছেন যে এই নতুন লুক তাঁদের ভালো লেগেছে।

তবে কার্তিক কোন ছবির জন্য এত পরিশ্রম করছেন সেটা নিয়ে অনেকেই কৌতূহল প্রকাশ করেছেন। ধমাকা (Dhamaka) আর ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiya 2) ছবির কাজ প্রায় শেষ। হাতে রয়েছে একটি তামিল ছবির রিমেক ও সমীর বিদ্বানের (Sameer Vidwans) ছবি। যদিও ভক্তদের ধারণা হনসল মেহতার (Hansal Mehta) আগামী ছবির জন্যই এত খাটাখাটনি করছেন কার্তিক। কারণ সেই ছবিতে তাঁকে একজন এয়ারফোর্স অফিসারের ভূমিকায় দেখা যাবে। আপাতত কার্তিকের আগামী পোস্টের অপেক্ষায় ভক্তরা!

Published by:Arpita Roy Chowdhury
First published: