Home /News /entertainment /
Viral Kartik Aaryan: গোলাপ হাতে ছুটে আসছেন দুই সুন্দরী মহিলা! তারপর? কার্তিক আরিয়ানের ভিডিও কাঁপাচ্ছে সোশ্যাল

Viral Kartik Aaryan: গোলাপ হাতে ছুটে আসছেন দুই সুন্দরী মহিলা! তারপর? কার্তিক আরিয়ানের ভিডিও কাঁপাচ্ছে সোশ্যাল

সোশ্যাল মিডিয়ার ভাইরাল কার্তিক আরিয়ান

সোশ্যাল মিডিয়ার ভাইরাল কার্তিক আরিয়ান

Kartik Aaryan: গোলাপিতে ঢাকা তারকার চোখ দেখেই চিনতে পারেন দুই তরুণী। প্রিয় পুরুষের (Viral Video) ঝলক পেতেই গোলাপ ফুল হাতে পিছু নিতে শুরু করেন কার্তিকের। একপ্রকার কার্তিকে পিছু নিয়ে ছুটতেই শুরু করে দেন দুই নারী।

  • Share this:

    #মুম্বই: এই মুহূর্তে বলিউডের অন্যতম হার্টথ্রব অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। তাঁর মহিলা পুরুষ অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। শুধু ফ্যানরাই তাঁকে নিয়ে আহ্লাদিত নন, এমনকি বহু তারকাও তাঁর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে। এদিকে কার্তিক (Viral Kartik Aaryan) এমন একজন তারকা, যিনি কেরিয়ারের শুরু থেকেই স্পষ্টবাদী। কাউকে বিশেষ আমল দেন না এই বলিউড স্টার। ইতিমধ্যেই করণ জোহরের সঙ্গে বেশ একচোট ঝামেলা বাধিয়ে বসেছে ঠোঁট কাটা অভিনেতা। তবে ধর্মা প্রোডাকশন থেকে কার্যত বাদ হওয়ার পরও তিনি বসে নেই মোটেই। একের পর-এক ছবিতে কাস্ট হয়ে চলেছেন এই স্টার।

    আরও পড়ুন : আপনি দেখছেন কি 'তাঁর' মুখ? আড়াআড়ি এই রেখার মাঝেই লুকিয়ে আছেন এক মহান মানুষ!

    সোশ্যাল মিডিয়াতেও (Social Media) বেশ স্বচ্ছন্দ ও জনপ্রিয় বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান (Viral Kartik Aaryan) । অবশ্যই সেখানে মহিলার সংখ্যাই বেশি। মহিলা অনুরাগীরা মোটে ছাড়েন না কার্তিককে। কখনও সেই সব ফ্যানদের দেখা যায় সাতসকালে প্রিয় তারকার বাড়ির সামনে হাজির হয়ে যেতে। কখনও আবার তারস্বরে ডাকাডাকি করতে শুরু করে দেন তাঁরা কার্তিকের নাম ধরে। ভক্তের আহ্বানে সাড়াও দিতে হয় তারকাকে। কখনও নীচে নেমে এসে করমর্দন করতে হয়, কেউ আবার আবেগে ভেসে গিয়ে জড়িয়ে ধরেন তাঁকে। এবার কিন্তু বেশ কয়েকধাপ এগিয়ে গেল কার্তিকের অনুরাগিণীদের কীর্তি। যুৎসই উত্তরও দিলেন অভিনেতা। কী করলেন?

    আরও পড়ুন : যাঁর মুখ খুললেই বিতর্ক! আজ কঙ্গনা রানাওয়াতের জন্মদিন, দেখুন 'কুইন' @৩৫

    মঙ্গলবার মুম্বই এয়ারপোর্টে আপাদমস্তক গোলাপি পোশাক পরা, গোলাপি মাস্ক পরা কার্তিকের দেখা মেলে। গোলাপিতে ঢাকা তারকার চোখ দেখেই চিনতে পারেন দুই তরুণী। প্রিয় পুরুষের (Viral Video) ঝলক পেতেই গোলাপ ফুল হাতে পিছু নিতে শুরু করেন কার্তিকের। একপ্রকার কার্তিকে পিছু নিয়ে ছুটতেই শুরু করে দেন দুই নারী।

    আরও পড়ুন : বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের! রাতের অন্ধকারে স্ত্রীর প্রেমিককে দেখামাত্র যা করে বসলেন স্বামী... হতবাক এলাকাবাসী!

    শেষমেশ মুখ ঘুরিয়ে অনুরাগীদের (Viral Video) সঙ্গে কথা বলতে বাধ্য হন কার্তিকও। এমনকি ধন্যবাদ জানিয়ে তাঁদের থেকে গোলাপ ফুলও (Viral Kartik Aaryan)  গ্রহণ করেন। একজনের আবার জন্মদিনও ছিল সেদিন। জানতে পেরে মাস্ক নামিয়ে তাঁকে শুভ জন্মদিনও জানান মনের পুরুষ!

    আর কী চাই! কার্তিকের এই ফ্যান-কাণ্ড গোটাটাই ঘটেছে সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে। একজন পাপারাৎজ়ি ক্যামেরার ওপার থেকে সেই অনুরাগীকে (Viral Kartik Aaryan) হাঁটু গেড়ে বসে কার্তিককে প্রেম-প্রস্তাব দিতে বলেন। লজ্জা পেয়ে যান কার্তিকও। অনুরাগীদের ভালবাসা দারুণ উপভোগ করেন অভিনেতা। এদিনের ঘটনাও বেশ হাসিমুখেই উপভোগ করলেন কার্তিক। আর সেই মজাদার মুহূর্তই হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার ভাইরাল (Viral Video)।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Kartik Aaryan, Viral Video

    পরবর্তী খবর