Kartik Aaryan: প্লট তৈরি! প্রেমের দরিয়ায় নৌকা ভাসালেন কার্তিক আরিয়ান

ফেরি ধরার জন্য নিজের বাইকে করে ভারসোভা জেটিতে পৌঁছান কার্তিক।

ফেরি ধরার জন্য নিজের বাইকে করে ভারসোভা জেটিতে পৌঁছান কার্তিক।

  • Share this:

#মুম্বই: একতা কাপুরের (Ekta Kapoor) প্রযোজনায় ফ্রেডি (Freddy) ছবিতে কাজ করছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। ছবির ঘরানা ডার্ক রোম্যান্টিক। এর আগে এরকম ছবিতে কাজ করেননি কার্তিক। পরিচালক শশাঙ্ক ঘোষ (Shashanka Ghosh) জানিয়েছেন যে ছবির প্রতি পরতে থাকবে চমকে দেওয়ার মতো নাটকীয় মোড় আর রহস্য। এমনকী ছবির মূল চরিত্ররাও আলো আঁধারিতে ঢাকা থাকবেন।

\

কথা ছিল যে এই মাসের এক তারিখ থেকেই শুটিং শুরু হবে ফ্রেডির। কথা মতোই কাজ শুরু হয়ে গিয়েছে। ছবির সেটে পৌঁছাতে ফেরি ধরলেন কার্তিক। তাঁর মুখের চওড়া হাসিই বলে দিচ্ছে যে ছবিতে তাঁর চরিত্র বেশ পছন্দ হয়েছে। ফ্রেডির আরও একটা বড় চমক হল এই ছবিতে কার্তিকের সঙ্গে প্রথমবার কাজ করতে পারেন পূজা বেদীর (Pooja Bedi) কন্যা আলায়া ফার্নিচারওয়ালা (Alaya Furniturewala)। কিছুদিন পরেই শুটিংয়ে যোগ দিতে পারেন আলায়া, এমনটাই সূত্র মারফৎ খবর পাওয়া গিয়েছে।

ফেরি ধরার জন্য নিজের বাইকে করে ভারসোভা জেটিতে পৌঁছান কার্তিক। ছবির জন্য নতুন হেয়ারকাটও করেছেন তিনি। যদিও আঁটসাঁট টুপির নিচে সেটা বোঝা যাচ্ছিল না।

ছবিতে তাঁর চরিত্র ঠিক কীরকম সেই বিষয়ে স্পষ্ট ভাবে কিছু না বললেও কার্তিক অন্যভাবে বিষয়টা বর্ণনা করেছেন। তিনি বলেছেন যে, "একজন অভিনেতা হিসাবে তাঁর সব সময় নতুন ধরনের চরিত্র করা উচিত। এক্ষেত্রেও তিনি প্রথমবার এমন একটি ঘরানায় পা রাখতে চলেছেন যা তাঁর কাছে একইসঙ্গে আকর্ষণীয় এবং রহস্যময়।"

ছবিতে যাতে তাঁকে বিশ্বাসযোগ্য বলে মনে হয় তিনি আপ্রাণ সেই চেষ্টা করবেন বলে জানিয়েছেন কার্তিক। শোনা যাচ্ছে যে ভুলভুলাইয়া ২ (Bhool Bhulaiya 2) ছবির কিছু কাজ এখনও বাকি আছে। কার্তিক ভুলভুলাইয়া ও ফ্রেডির কাজ একসঙ্গে করবেন বলেই খবর। আর তারপরেই তালিকায় আছে আলা বৈকুণ্ঠপুররামুলুর (Ala Vaikunthapurramoolo) রিমেক। তামিল সুপারহিটের হিন্দি ভার্সন শেহজাদাও (Shehzada) প্রযোজনা করছেন একতা। আর সেখানেও দেখা যাবে কার্তিককে। তাঁর বিপরীতে থাকছেন কৃতি স্যানন (Kriti Sanon)।

কার্তিক গাঁটছড়া বেঁধেছেন নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসনের (Nadiadwala Grandsons) সঙ্গেও। সাজিদ নাদিয়াদওয়ালার (Sajid Nadiadwala) প্রযোজনায় একটি ছবি করছেন তিনি। রয়েছে হংসল মেহতা (Hansal Mehta) পরিচালিত ক্যাপ্টেন ইন্ডিয়াও (Captain India)। এই ছবিতে একজন বিমান চালকের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

Published by:Suman Majumder
First published: