• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • KARTIK AARYAN ALL SET FOR DHAMAKA PRODUCER SAYS KRITI SANON LEFT FILM WITHOUT WORTHY EXPLANATION AM TC

বলিউডে ধমাকা! কৃতি শ্যাননকে প্রস্তাব দিয়েও ওই চরিত্রে নেওয়া হল কার্তিক আরিয়ানকে!

সোশ্যাল মিডিয়াকে কী ভাবে নিজের কেরিয়ারের অন্যতম অঙ্গ হিসেবে কৌশলে ব্যবহার করতে হয়, সেটা তিনি শিখে নিয়েছেন।

সোশ্যাল মিডিয়াকে কী ভাবে নিজের কেরিয়ারের অন্যতম অঙ্গ হিসেবে কৌশলে ব্যবহার করতে হয়, সেটা তিনি শিখে নিয়েছেন।

  • Share this:

#মুম্বই: অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan) কিছুদিন আগেই তিরিশে পা দিয়েছেন। জন্মদিনে তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তাঁর আগামী ছবি ধমাকা-র টিজার। সোশ্যাল মিডিয়াকে কী ভাবে নিজের কেরিয়ারের অন্যতম অঙ্গ হিসেবে কৌশলে ব্যবহার করতে হয়, সেটা তিনি শিখে নিয়েছেন। তাই কিছু দিন আগেই প্রকাশ পেয়েছে ধমাকা ছবিতে তাঁর অভিনীত চরিত্রের ফার্স্ট লুক। ছবিতে কার্তিকের চরিত্রের নাম অর্জুন পাঠক। ছবিতে টিভি সাংবাদিকের চরিত্রে রয়েছেন কার্তিক। তাঁর লম্বা চুল, চশমা চোখে ইনটেন্স লুক আর নীলচে জামায় রক্তের ছিটে দেখে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে। কার্তিকের মহিলা ভক্তদের মধ্যে যে বিষেষ করে সাড়া পড়ে গিয়েছে, তা আর না বললেও চলে!

কিন্তু কার্তিক যতই বলুন যে ধমাকা হবে এইবার, আসল ধমাকার গল্প এ বারেই কিন্তু শোনা গেল। বর্তমানে কার্তিক অভিনীত চরিত্রটি প্রথমে করার কথা ছিল কৃতি শ্যাননের (Kriti Sanon)! নায়কের চরিত্রে নায়িকা? শুনতে অদ্ভুত লাগলেও এটা সত্যি। সূত্রের খবর, ছবিটি প্রথমে রাহুল ঢোলাকিয়া ও আজুরের পরিচালনা ও প্রযোজনা করার কথা ছিল। তখন এই ছবিটি কৃতিকে অফার করা হলে তিনি রাজিও হন। কিন্তু আজুরের সিনিয়র প্রযোজক গৌরব বসু জানান যে কৃতির সঙ্গে এই প্রোজেক্ট বেশি দূর এগোয়নি। কারণ কোনও কারণ ছাড়াই আচমকা ছবি থেকে নিজেকে সরিয়ে নেন কৃতি।

কৃতি ছবি ছেড়ে দেওয়ার পর পরিচালক রাহুল ঢোলাকিয়াও অন্য কাজে ব্যস্ত হয়ে পড়েন। প্রযোজনা সংস্থা তখন রাম মাধবানির সঙ্গে এই বিষয়ে কথা বললে তিনি এই ছবিটি পরিচালনা করতে রাজি হয়ে যান।

আজুর প্রযোজনা সংস্থা তখন রামের কাছে এই ছবির স্বত্ত্ব বিক্রি করে দেয়। বর্তমানে ছবিটি প্রযোজনা করছে আরএসভিপি মুভিজ।

কৃতি আর কার্তিক এর আগে লুকাছুপি ছবিতে একসঙ্গে কাজ করেছেন। পরে অবশ্য কৃতি অভিযোগ করেন যে ছবির প্রেস কনফারেন্সে তাঁকে কথা বলতে দেননি কার্তিক। দক্ষিণ কোরিয়ার ছবি দ্য টেরর লাইভ ছবি অবলম্বনে ধমাকা ছবিটি তৈরি হচ্ছে। আগামী বছর ভুলভুলাইয়া ২ ও দোস্তানা ২ ছবিতেও দেখা যাবে কার্তিককে।

Published by:Akash Misra
First published: