পবিত্রকে চুমু এজাজের ! লাভ জিহাদের অভিযোগে Biggboss 14 বন্ধের দাবি কারণি সেনার !

পবিত্রকে চুমু এজাজের ! লাভ জিহাদের অভিযোগে Biggboss 14 বন্ধের দাবি কারণি সেনার !

photo source collected

এজাজ ও পবিত্রর চুম্বনের দৃশ্যটি ভাইরাল হয়ে যায়।

  • Share this:

    #মুম্বই: বেশ কয়েক দিন হয়ে গিয়েছে শুরু হয়েছে বিগবস ১৪। তবে করোনার জন্য এবার বিগবসের নিয়ম সব বারের থেকে আলাদা রাখার কথা ছিল। স্যানিটাইজ ও পরিচ্ছন্নতা মানা ছাড়া খুব একটা যে কিছু মানা হচ্ছে এই ঘরে তা কিন্তু নয়। সোশ্যাল দূরত্বের তো বালাই নেই। এ ওর ঘাড়ে চেপে বসছে যখন তখন। দর্শকদের নজর কাড়তে কোনও সুযোগই ছাড়ছেন না 'বিগ বস ১৪' এর প্রতিযোগীরা। দর্শকদের মন্ত্রমুগ্ধ করে রাখতে প্রায় প্রতিদিনই বদলে যাচ্ছে 'বিগ বস'-এর ঘরের সমীকরণ। সম্প্রতি 'বিগ বস'এর ঘরে জমে উঠেছে এজাজ খানের সঙ্গে পবিত্র পুনিয়ার প্রেমের রসায়ন। আর তাঁদের প্রেম নিয়েই এবার শুরু হয়েছে বিতর্ক। 'বিগ বস-১৪' লভ জিহাদকে পশ্রয় দিচ্ছে। বিগবসের বিরুদ্ধে এমনই অভিযোগ আনল কারণি সেনা।

    'বিগ ১৪'-এ সম্প্রতি দেখা যায়, পবিত্র পুনিয়া যখন নিক্কির সঙ্গে কথা বলতে ব্যস্ত, তখন এজাজ এসে হঠাৎই তাঁকে চুম্বন করে বসেন। চুপিচুপি প্রেম করতেও দেখা যায় তাঁদের। তবে এজাজ ও পবিত্রর চুম্বনের দৃশ্যটি ভাইরাল হয়ে যায়। সম্প্রতি ট্যুইটারে কারণি সেনার অভিযোগ পত্র শেয়ার করা হয়েছে। যেখানে শোয়ের নির্মাতাদের বিরুদ্ধে অশালীনতার অভিযোগ আনা হয়েছে। পাশাপাশি অভিযোগ করা হয়েছে, এই শোটি লভ জিহাদকে পশ্রয় দিচ্ছে। অবিলম্বে বিগ বস ১৪ বন্ধের দাবি জানানো হয়েছে কারণি সেনার তরফে। তবে এই পোস্ট শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই সকলে মজা করতে শুরু করেছেন।

    এবারই প্রথম নয় এর কয়েক দিন আগেই এমএক্স প্লেয়ারের প্রকাশ ঝা পরিচালিত 'আশ্রম' সিরিজটিও বন্ধের দাবি জানিয়েছিল কারণি সেনা। তাঁদের দাবি ছিল ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন প্রকাশ ঝা। এই সিরিজ তুলে নেওয়ার দাবি জানিয়েছিল কারণি সেনা। যদিও 'আশ্রম' রমরমিয়ে চলছে। এবং দারুণ প্রশংসা পেয়েছে।

    Published by:Piya Banerjee
    First published: