Home /News /entertainment /

গ্রেফতার করণি সেনার শীর্ষ নেতা সূরজ পাল আমু !

গ্রেফতার করণি সেনার শীর্ষ নেতা সূরজ পাল আমু !

বাধা-বিপত্তি কাটিয়ে, নানা শর্ত মেনে আপাতত বক্স অফিসে মুক্তি পেয়েছে বনশালির বহু চর্চিত ছবি পদ্মাবত৷ সুপ্রিমন কোর্টের কড়া নির্দেশ কোনও রাজ্যেই পদ্মাবতের প্রর্দশন বন্ধ করা যাবে না ৷

  • Share this:

    #নয়াদিল্লি: বাধা-বিপত্তি কাটিয়ে, নানা শর্ত মেনে আপাতত বক্স অফিসে মুক্তি পেয়েছে বনশালির বহু চর্চিত ছবি পদ্মাবত৷ সুপ্রিমন কোর্টের কড়া নির্দেশ কোনও রাজ্যেই পদ্মাবতের প্রর্দশন বন্ধ করা যাবে না ৷ তবে সুপ্রিম কোর্টের এই আদেশকে একেবারে তোয়াক্কা না করেই বুধবার থেকে দেশের নানা কোণায় তাণ্ডব চালাচ্ছে করণি সেনা ৷ সিনেমা হলে ভাঙচুড়, বাসে আগুন ৷ কিন্তু কর্ণি সেনার বিরুদ্ধে প্রশাসন কেন কঠোর পদক্ষেপ নিচ্ছে না, সে বিষয়ে নানা মহল থেকে প্রশ্ন উঠেছিল। অবশেষে নড়েচড়ে বসল প্রশাসন। করণি সেনার শীর্ষ নেতা সূরজ পাল আমুকে গ্রেপ্তার করল গুরুগ্রাম পুলিশ।

    সঞ্জয়লীলা বনশালির বিতর্কিত ছবি পদ্মাবত নিয়ে করণি সেনার বিরোধ আরও হিংসাত্মক চেহারা নিল। মুক্তির একদিন আগেও পদ্মাবত বিরোধিতায় বিক্ষোভ প্রতিবাদ অব্যাহত। গুজরাট, রাজস্থান, হরিয়ানা ও উত্তরপ্রদেশে একাধিক জায়গায় ভাঙচুর, আগুন, অবরোধে ত্রস্ত শহরাঞ্চল। পরিস্থিতি সামলাতে পুলিশি কড়াকড়ি বাড়লেও আতঙ্কে বহু সিনেমাহল মালিকই ছবি দেখাতে রাজি নন। উত্তপ্ত পরিস্থিতির মধ্যেই করণী সেনার হুমকি যে কোনও মূল্যে ছবি মুক্তি ঠেকাবেই তারা।

    সঞ্জয়লীলা বনশালির বিতর্কিত ছবি পদ্মাবত মুক্তি আটকাতে মরিয়া করণি সেনা ও রাজপুত সমাজ। কার্যত হিন্দিবলয়জুড়ে তাণ্ডব চালাচ্ছে তারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে হিমশিম অবস্থা পুলিশের।

    পদ্মাবতের মুক্তি নিয়ে করণী সেনার রোষ থেকে রেহাই পেল না স্কুলবাসও। আদালতের নির্দেশে শুক্রবার মুক্তি পাচ্ছে সঞ্জয় লীলা বনশালির বিতর্কিত ছবি পদ্মাবত। তারই বিরোধিতা করে হরিয়ানার রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছিল করণী সেনার সমর্থকরা। সেই সময় একটি স্কুল বাসের উপরেও তারা হামলা চালায় বলে অভিযোগ।

    ইট-পাথর ছুঁড়ে স্কুলবাসটির জানালাও ভেঙে দেয় তারা। আতঙ্কে দিশেহারা হয়ে পড়ে শিশুপড়ুয়ারা। ইট ও কাচের আঘাত থেকে বাঁচতে অভিভাবকরা তাদের নিয়ে বাসের মেঝেতে বসে পড়েন। ভয়ে কান্নাকাটি শুরু করে দেয় শিশুরা। দশ মিনিটেরও বেশি চলে তাণ্ডব। শেষে পুলিশ এসে অবস্থা আয়ত্বে আনে। হরিয়ানার এডিজিপি ল অ্যান্ড অর্ডার মহম্মদ আকিল জানিয়েছেন তাঁরা অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছেন। সোহনা রোডে বাসে আগুন জ্বালানোর পাশাপাশি পাথর ছোড়ার ঘটনাও ঘটেছে। এর জেরে আতঙ্ক ছড়ায় ছাত্র ছাত্রীদের মধ্যে ৷

    First published:

    Tags: Bollywood, Padmavat

    পরবর্তী খবর