বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

গ্রেফতার হবেন কঙ্গনা রানাওয়াত ! করা হল এফআইআর ! জঘন্য অপরাধের অভিযোগ !

গ্রেফতার হবেন কঙ্গনা রানাওয়াত ! করা হল এফআইআর ! জঘন্য অপরাধের অভিযোগ !

এই আদেশের পর কঙ্গনা নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে কৃষি বিল নিয়ে করা তাঁর মন্তব্য ডিলিট করে দেন। ওই ট্যুইটে কৃষকদের নিয়ে বিদ্রুপ করেছিলেন কঙ্গনা।

  • Share this:

#মুম্বই: কঙ্গনা রানাওয়াত। বলিউডের এই অভিনেত্রী প্রায় রোজ কোনও না কোনও বিষয় নিয়ে চর্চার মধ্যমণি হবেনই। প্রচারের আলোয় থাকার জন্য তিনি প্রতিদিন নতুন কিছু করেন। সিনেমা না থাকলেও তাঁকে নিয়ে আলোচনার শেষ নেই। কয়েক দিন আগেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে সব থেকে বেশি চিৎকার তিনিই করেছিলেন। করণ জোহর, মহেশ ভাট থেকে শুরু করে কার নামে বলেননি তিনি। নেপোটিজম, সিনেমা মাফিয়া নানা রকম বিষয় সামনে তোলার চেষ্টা করেছেন। সলমন খানকেও দোষ দিতে ছাড়েননি। তবে এবার বোধহয় তাঁর দাবার গুটিতে একটু ভুল চাল দিয়ে ফেলেছেন।

দেশের নতুন কৃষি আইন নিয়ে বিরোধ চলছে। কংগ্রেস নেতা রাহুল গান্ধিও এই আইনের বিরোধিতা করে ট্রাক্টর মিছিল করছেন। এই সময় সরকারের তৈরি এই কৃষি আইন নিয়ে একটি ট্যুইট করেছেন কঙ্গনা রানাওয়াত। সেই ট্যুইটে কৃষকদের এই কৃষক বিলের বিরোধিতার নিন্দা করেন কঙ্গনা। এবং কৃষকদের বিরুদ্ধে কথা বলেন। আর এতেই দেশের কৃষকদের অপমানের অভিযোগ ওঠে কঙ্গনার বিরুদ্ধে। শুধু তাই নয় কর্নাটকের কোর্ট কঙ্গনার বিরুদ্ধে এফাইআর করার আদেশ দিয়েছে। এবং গ্রেফতার করার কথাও বলেছে।

এএনআই খবরে জানিয়েছে, কর্নাটকের তুমকুরের একটি আদালত কঙ্গনার বিরুদ্ধে এফআইআরের আদেশ দিয়েছে। এই আদেশের পর কঙ্গনা নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে কৃষি বিল নিয়ে করা তাঁর মন্তব্য ডিলিট করে দেন। ওই ট্যুইটে কৃষকদের নিয়ে মজা ও বিদ্রুপ করার চেষ্টা করেছিলেন কঙ্গনা। দেশের কাঠামো কৃষক। তাঁরা না দেখলে দেশটাই থাকবে না। সেই কৃষকরা আজ যখন সমস্যায় আছেন তখন এই ধরণের মন্তব্য তিনি কি করে করেন !

সোশ্যাল মিডিয়ায় কয়েকদিন আগে যারা কঙ্গনার সাহসীকতার জয় গান করছিলেন, আজ তারাই কঙ্গনার এই মানসিকতার সমালোচনা শুরু করেছেন। অনেকে বলেছেন, সব ব্যাপারে কেন কথা বলেন কঙ্গনা? সবটাই শুধু মাত্র প্রচারে থাকার জন্য করেন। সুশান্তের মৃত্যুতে যতটা প্রচার পাওয়ার তিনি পেয়েছেন। কিন্তু কাজের কাজ কিছু করেননি। এখন প্রচারে থাকার জন্য তাঁর নতুন কিছু চাই। তাই বলে কৃষকদের অপমান করবেন ? সোশ্যাল মিডিয়া জুড়ে অনেকেই নিন্দা করেছেন কঙ্গনার। তবে কঙ্গনা এখনও কিছুই জানাননি এ বিষয়ে। তবে গণ্ডগোলের আঁচ পেয়ে আগে ভাগে ট্যুইট ডিলিট করে বাঁচতে চেয়েছেন।

Published by: Piya Banerjee
First published: October 9, 2020, 10:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर