Kareena Kapoor Khan: পুলের পাশে করিনা! স্পষ্ট শরীর! ধরা দিতে আপত্তি বেবোর

কিছু ঘণ্টা আগে করিনা একটি Instagram পোস্ট করেছেন, যেখানে তার বাড়ির কাচের উইন্ডোতে নিজের অবয়বের একটি ছবি শেয়ার করেছেন।

কিছু ঘণ্টা আগে করিনা একটি Instagram পোস্ট করেছেন, যেখানে তার বাড়ির কাচের উইন্ডোতে নিজের অবয়বের একটি ছবি শেয়ার করেছেন।

  • Share this:

#মুম্বই: আজকাল Instagram-এ ভীষণ অ্যাক্টিভ বেবো ওরফে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। প্রায় দিনই নতুন অবতারে দেখা যায় তাঁকে। এবার তিনি ধরা দিয়েছেন মিরর সেলফি-তে। কিছু ঘণ্টা আগে করিনা একটি Instagram পোস্ট করেছেন, যেখানে তার বাড়ির কাচের উইন্ডোতে নিজের অবয়বের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁর বাড়ি এবং সুইমিং পুলের ছবি দেখা গিয়েছে। তিনি নিজের পোস্টটির ক্যাপশন দিয়েছেন- “মিরর গ্লাসের প্রদর্শিত বস্তুগুলি কাছাকাছি লাগে। সুতরাং দূরত্ব বজায় রাখুন... এটি সাধারণ নিয়ম!

অন্য দিকে, ভীরে দি ওয়েডিং-এর (Veere Di Weddin) ৩ বছর পূর্ণ হওয়ায় Instagram স্টোরিতে তিনি হার্ট ইমোজি সহ লেখেন, “এই ছবিতে অভিনয়ের সিদ্ধান্ত আমার জীবনের সেরা সিদ্ধান্ত”!

২১ ফেব্রুয়ারি, করিনা তাঁর দ্বিতীয় সন্তানের জন্ম দেন। সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনার প্রথম সন্তানের নাম তৈমুর আলি খান (Taimur Ali Khan)। এই সেলেব দম্পতি তাঁদের দ্বিতীয় সন্তানের পরিচয় সম্পূর্ণ গোপন রেখেছেন। খুব শীঘ্রই তাঁরা তাদের নাম এবং ছবি প্রকাশ্যে আনবেন বলে সূত্রের খবর। তবে বেশ কিছু মুহূর্তের ছবি তিনি তাঁর ছোট সন্তানকে নিয়ে শেয়ার করেছেন। সব থেকে সেরা ছবিটি তৈমুর ও নবজাতককে নিয়ে মাতৃদিবসে অভিনেত্রী শেয়ার করে লেখেন “মায়েদের সবাইকে মা দিবসের শুভেচ্ছা”।

খুব শীঘ্রই করিনাকে দেখা যাবে 'লাল সিং চাড্ডা' (Laal Singh Chaddha) নামের ছবিতে। অন্য দিকে, এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন আমির খান (Aamir Khan)। এটি ১৯৯৪ সালে টম হ্যাঙ্কস (Tom Hanks) অভিনীত হলিউড ছবি ফরেস্ট গাম্পের (Forrest Gump) রিমেক। এছাড়াও করণ জোহরের তখতেও (Takht) দেখা যাবে করিনাকে। ছবিতে অভিনয় করবেন অনিল কাপুর (Anil Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt), রণবীর সিং (Ranveer Singh), ভিকি কৌশল (Vicky Kaushal), ভূমি পেড়নেকর (Bhumi Pednekar) এবং জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)।

Published by:Piya Banerjee
First published: