• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • KAREENA KAPOOR SHARES GLIMPSE OF HER WEEKEND FEATURING SAIF ALI KHAN TAIMUR NEWBORN SON TC RM

Kareena's 2nd Child: ভাইকে অবাক চোখে দেখছে তৈমুর, ছোট ছেলের ছবি পোস্ট করলেন করিনা

ছোট ছেলের এক ঝলক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন করিনা, খুদের মাথা ভরা চুল নজর কাড়ছে!

বেগম বেবোর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঠে এসেছে নবাব আর নবাবজাদাদের একটি ব্যক্তিগত মুহূর্ত।

  • Share this:

#মুম্বই: দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার আগে থেকেই যে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবার খেলা হবে গোছের একটা কিছু ভেবে রেখেছিলেন, সেটা বিলক্ষণ টের পাওয়া যাচ্ছে! একদিকে পাপারাৎজিরা খুদের ছবি তোলার জন্য অস্থির, দেশও তাকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে, অন্য দিকে সেই প্রতীক্ষার আগুনে একটা করে কাঠের টুকরো ছুড়ে ছুড়ে ফেলছেন নায়িকা! জিইয়ে রাখছেন উত্তেজনা প্রতি মুহূর্তে আর এই ভাবেই খবরের শিরোনামে, জনতার মনে দেখা না দিয়েও দিব্যি বিরাজ করছেন পতৌদি বংশের ছোটে নবাব! এক সময়ে এই তকমা ছিল সইফ আলি খানের (Saif Ali Khan)। কিন্তু বাবার অবর্তমানে তিনিই নবাব আর সেই সূত্রে তাঁর শেষ সন্তানকে ছোটে নবাব ছাড়া আর কী বা বলা যায়!

সম্প্রতি বেগম বেবোর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঠে এসেছে নবাব আর নবাবজাদাদের একটি ব্যক্তিগত মুহূর্ত। দেখা যাচ্ছে যে বড় ছেলে তৈমুর আলি খানকে (Taimur Ali Khan) কোলের কাছে টেনে নিয়ে বসে বসে ছোট ছেলের হাত-পা ছোড়া দেখছেন সইফ। বাবা আর বড় ছেলে পরে আছেন একেবারে এক রকমের পোশাক- গোল গলা টি-শার্ট আর সাদা লোয়ার। তফাতের মধ্যে সইফের ফুল আর তৈমুরের হাফ! আর খুদে একটা নীল রঙের পোশাকে শুয়ে আছে অয়েল ক্লথের উপরে। তার মুখ করিনা দেখতে দেবেন না, তাই একটা বেবি ফেস ইমোজি বসিয়ে দিয়েছেন ছোট ছেলের মুখের জায়গায়। ইমোজির খোকা ন্যাড়া মাথা হলেও সইফিনার দ্বিতীয় সন্তানের কিন্তু এর মধ্যেই বেশ একমাথা চুল হয়েছে, দাদা তৈমুরের মতোই তার মাথাও ঝাঁকড়া চুলে ভরা!

অবশ্য খুদের দাদামশাই রণধীর কাপুর (Randhir Kapoor) এর আগে জানিয়েছিলেন সংবাদমাধ্যমকে যে ভাই একেবারে দাদা তৈমুরের মতোই দেখতে হয়েছে। ছবি দেখে যেটুকু বোঝা যাচ্ছে, তাতে এই মিলের ব্যাপারটা স্পষ্ট। তবে এই ছবির নিচে মামাবাড়ির তরফে কেউ কোনও কমেন্ট বা রিয়্যাকশন পোস্ট করেননি। শুধু করিনার ঘনিষ্ঠ বন্ধু অমৃতা অরোরা (Amrita Arora) একটা লাল রঙের হার্ট ইমোজি দিয়ে ভালোবাসা জ্ঞাপন করেছেন। তবে খুদের ছোট পিসি সাবা আলি খান (Saba Ali Khan) কমেন্ট করেই মনের কথা জানাতে ভোলেননি। সবাই যেন সাবধানে থাকে আর উইকেন্ডটা ভালো ভাবে কাটে, এই কামনা করেছেন তিনি!

Published by:Rukmini Mazumder
First published: