Home /News /entertainment /
Kareena Kapoor Saif Ali Khan: 'একটি জ্যাকেট ও চুমু', ইংলিশ চ্যানেলের সৈকতে এই করলেন করিনা-সইফ!

Kareena Kapoor Saif Ali Khan: 'একটি জ্যাকেট ও চুমু', ইংলিশ চ্যানেলের সৈকতে এই করলেন করিনা-সইফ!

Kareena Kapoor Saif Ali Khan

Kareena Kapoor Saif Ali Khan

হাই তোলা থেকে সইফকে চুমু, কোনও সময়ই ক্যামেরা হাতছাড়া করেননি নায়িকা। (Kareena Kapoor Saif Ali Khan)

  • Share this:

    #মুম্বই: লন্ডনে বেড়াতে গিয়েছেন করিনা কাপুর খান। সঙ্গে রয়েছে স্বামী সইফ আলি খান ও দুই ছেলে। সেখানে গিয়ে দারুণ দারুণ সব মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন বেবো। সেগুলি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভক্তদের জন্যও। ইংলিশ চ্যানেলও অভাবনীয় সময় কাটিয়েছেন নায়িকা। হাই তোলা থেকে সইফকে চুমু, কোনও সময়ই ক্যামেরা হাতছাড়া করেননি নায়িকা। (Kareena Kapoor Saif Ali Khan)

    সেখানেই একটি ছবিতে দেখা গিয়েছে তাঁর গালে সইফ আলি খান এঁকে দিচ্ছেন চুমু। করিনা নিজের হাতেই ক্যামেরাবন্দি করেছেন সেই মুহূর্ত। শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। লিখেছেন, 'সৈকতে একটি জ্যাকেট ও চুমু, দ্য ইংলিশ চ্যানেল, এটাই কি ইংল্যান্ডের গ্রীষ্মকাল?' মুহূর্তে ভাইরাল হয়েছে সইফ-করিনার এই প্রেমে ভরপুর সেলফি।

    আরও পড়ুন: মারতে মারতে ভাঙে বেত, শুরু চড়-ঘুষি! শিক্ষকের মারে অজ্ঞান ৫ বছরের ছাত্র!

     
     
     
     
    View this post on Instagram
     
     
     
     

    A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

    আরও পড়ুন: উনুন ধরানো নিয়ে বাবা-ছেলের ঝগড়া চরমে, শেষে লাশ পড়ল একজনের!

    প্রিয়াঙ্কা চোপড়া থেকে বোন সাবা আলি খান, সকলেই কমেন্ট করেছেন এমন আদুরে ছবিতে। শনিবারও ছোট ছেলে জেহ অর্থাৎ জাহাঙ্গির আলি খানের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন করিনা কাপুর খান। পিছনে রামধনুকে সাক্ষী রেখে কোলে ছেলেকে নিয়ে এক অভিনব সময়কে ক্যামেরাবন্দি করেছিলেন করিনা। জেহ প্রথমবার এমন রংধনু দেখে অবাক হয়ে আকাশের দিকে হাত দিয়েছে ছবিতে।

    করিনাও ছেলেকে নিয়ে এমন অসামান্য মুহূর্তকে বন্দি করে রাখতে ভোলেননি। পরিবারের সঙ্গে এমন আদুরে ছুটির মুহূর্ত দেখে ভক্তরাও দারুণ খুশি। স্টোরি, ছবি, ভিডিও সবেতেই সকলের জন্য ভালোবাসার কথা লিখেছেন অনুরাগীরা। কাজের দিক থেকে আর কিছুদিন পর আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা মুক্তি পাবে করিনার। অভিষেক হবে ওটিটি-তেও।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Kareena Kapoor Khan, Saif Ali khan

    পরবর্তী খবর