Kareena Kapoor Khan: বড় ছেলে তৈমুরকে নিয়ে চিন্তায় ঘুম উড়ল করিনার! বিশেষ জিনিস নিয়ে বাড়ছে উদ্বেগ

Kareena Kapoor Khan: বড় ছেলে তৈমুরকে নিয়ে চিন্তায় ঘুম উড়ল করিনার!  বিশেষ জিনিস নিয়ে বাড়ছে উদ্বেগ

বড় ছেলে তৈমুরকে নিয়ে চিন্তায় ঘুম উড়ল করিনার! তৈমুর না কি আসক্ত এই বিশেষ জিনিসটির প্রতি!

Kareena Kapoor Khan: যে তৈমুরকে নিয়ে দিনরাত মিডিয়ায় হইচই হত, সেই তৈমুরই এখন চোখের ঘুম কেড়ে নিয়েছেন করিনার। কারণ?

  • Share this:

#মুম্বই: নায়িকারা যখন মা হন,তখন তাঁরা সন্তানের প্রতি বাড়তি মনোযোগ দিয়ে থাকেন। কেন? কারণ ছবির শ্যুটিং চলাকালীন তাঁরা ছেলেমেয়েদের প্রতি খুব একটা সময় দিতে পারেন না। অবশ্য করিনা কাপুর খানকে (Kareena Kapoor Khan) নিয়ে এসব কথা বলা যাবে না। তিনি দুই সন্তানের মা হয়েও ঘরে বাইরে দুই বেশ ভালোই সামলান। হ্যাঁ, প্রথমবারে তৈমুরকে (Taimur Ali Khan) মিডিয়ার হাতে সমর্পণ করে একটু ভুল করেছিলেন। দ্বিতীয় সন্তানের সময় সেই ভুল শুধরে নিয়েছেন। এখনও পর্যন্ত ছোট খোকার মুখ বা নাম কোনওটাই প্রকাশ্যে আনা হয়নি।

কিন্তু যে তৈমুরকে নিয়ে দিনরাত মিডিয়ায় হইচই হত, সেই তৈমুরই এখন চোখের ঘুম কেড়ে নিয়েছেন করিনার। কারণ? কারণ হল তৈমুরের আসক্তি! হ্যাঁ, সম্প্রতি করিনা এসেছিলেন ডিসকভারি প্লাস (Discovery +) চ্যানেলের অনুষ্ঠান স্টার ভার্সেস ফুড অনুষ্ঠানে। সেখানে নিজের হাতে বন্ধুদের জন্য পিৎজা তৈরি করলেন নায়িকা। অবশ্যই পুরো বিষয়টির তত্ত্বাবধানে রইলেন শেফ সরিতা পেরেরা। আর রান্না করতে করতেই করিনা জানালেন জীবনের নানা অজানা কথা, ফাঁস করলেন অনেক গোপন কথা।

তৈমুরের খাওয়াদাওয়ার প্যাটার্ন চিন্তায় ফেলে দিয়েছে করিনাকে। মিষ্টি হচ্ছে তৈমুরের প্রাণ। চকোলেট, কেক থেকে শুরু করে এই দুনিয়ায় যাবতীয় মিষ্টি জিনিস পেলেই মুখে পুরে দিচ্ছে তৈমুর। আর সেটা যে স্বাস্থ্য এবং দাঁত দু'টোর জন্যই বেশ ক্ষতিকর সেটা করিনা জানেন। আর তাই নিয়ে চিন্তার শেষ নেই নায়িকার। অবশ্য ছোট ছেলে শুধুই দুধ খায়, তাই আপাতত তাকে নিয়ে ভাবনার কোনও কারণ নেই।

বলিউডে তাঁর সহকর্মী এবং বন্ধু যাঁরা আছেন যেমন শাহরুখ খান (Shah Rukh Khan), সলমন খান (Salman Khan), করণ জোহর (Karan Johar) এঁদের সবার জন্য রান্না করতে চান করিনা। শাহরুখ ভালোবাসেন চিকেন তন্দুরি খেতে। কিন্তু সেটা রাঁধতেই জানেন না করিনা। স্বামী সইফ আলি খানের (Saif Ali Khan) জন্য রোস্ট করা চিকেন আর সেদ্ধ আলু এবং দিদি করিশ্মা কাপুরের (Karisma Kapoor) জন্য মটন বিরিয়ানি করবেন বেবো। করণ জোহর তাঁর প্রানের বন্ধু হলেও পরিচালক সর্বদা ডায়েট করেন বলেই তাঁর কপালে এখন শুধুই হরিমটর!

লকডাউনে হেঁশেলে কতটা সময় কাটাতেন বেবো? অকপট নায়িকার উত্তর- সবাই সেই সময়ে ব্যানানা ব্রেড তৈরি করতে উঠে-পড়ে লেগেছিল। যদিও সেই পথে পা দেননি করিনা। তবে তার সঙ্গে সঙ্গে এটাও বললেন যে বাড়িতে বন্দী থাকাকালীন তাঁর স্বামী সইফ আলি খান খাবার নিয়ে নানা রকমের পরীক্ষা চালিয়েছেন।

সইফের সঙ্গে যোগ্য সঙ্গত দিতে হাজির ছিল করিনা ও সইফের বড় ছেলে তৈমুরও। তৈমুর আর সইফ বেকিং করতে খুব ভালোবাসে। তৈমুরের রান্নাবান্নায় খুব আগ্রহ আছে। তবে করিনা যে খুব একটা আগ্রহী নন, সেটা বোঝা গেল তখন, যখন তিনি বললেন বাবা ছেলে রান্না করলে তিনি শুধুই জ্যাজ মিউজিক চালানোর দায়িত্ব নেন!

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর