দ্বিতীয় সন্তানকে কবে সামনে আনবেন করিনা? গর্ভাবস্থার স্মৃতিতে ভেসে শেয়ার করলেন ছবি !

নিজের প্রেগনেন্সির প্রতিটা মুহূর্ত যে বেশ ভালোই উপভোগ করেছেন বেগম, সেটা স্পষ্ট ছিল তাঁর পোস্ট করা প্রতিটি ছবিতে।

নিজের প্রেগনেন্সির প্রতিটা মুহূর্ত যে বেশ ভালোই উপভোগ করেছেন বেগম, সেটা স্পষ্ট ছিল তাঁর পোস্ট করা প্রতিটি ছবিতে।

  • Share this:

#মুম্বই: গত মাসেই মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। ছেলে ও মা বাড়িও চলে এসেছেন এবং সুস্থ আছেন। গর্ভাবস্থায় নিজের জীবন যাপনের নানা টুকরো টুকরো ছবি Instagram-এ পোস্ট করতেন বেবো। তাঁর অসংখ্য ভক্ত, অনুরাগী এবং শুভানুধ্যায়ীরা মাঝে মধ্যেই করিনার স্বাস্থ্য সম্পর্কে খোঁজখবর নিতেন। তাই তাঁদেরকে ধন্যবাদও জানান সইফ আলি খান (Saif Ali Khan)।

নিজের প্রেগনেন্সির প্রতিটা মুহূর্ত যে বেশ ভালোই উপভোগ করেছেন বেগম, সেটা স্পষ্ট ছিল তাঁর পোস্ট করা প্রতিটি ছবিতে। তিনি সেই জন্যই বোধহয় নয় মাস আগের সেই সব দিনগুলিকে এখন আর ভুলতে পারছেন না। আজ একটি পুরনো ছবি শেয়ার করেছেন নায়িকা। যেখানে গর্ভবতী করিনাকে দেখা যাচ্ছে বান্ধবী অমৃতা অরোরার (Amrita Arora) সঙ্গে। পিনাফোর পোশাক পরিহিতা করিনার বেবি বাম্প বেশ স্পষ্ট দেখা যাচ্ছে ছবিতে। উজ্জ্বল লাল লিপস্টিকে ভারী মিষ্টি দেখাচ্ছে তাঁকে।

হাসপাতাল থেকে বাড়ি ফিরে করিনা যে চুপচাপ বসে নেই, সেটা সোশ্যাল মিডিয়ায় তাঁর গতিবিধি দেখেই বেশ বোঝা যাচ্ছে। প্রথমেই তিনি স্বামী সইফের আসন্ন ছবি ভূত পুলিশের (Bhoot Police) একটি পোস্টার শেয়ার করেন। আর তার পরেই পোস্ট করেন সন্তানের জন্ম দেওয়ার পর তাঁর প্রথম সেলফি। মাথায় টুপি, চোখে সানগ্লাস আর পাউডারি নীল রঙের শার্টে করিনাকে দেখে আপ্লুত হয়ে যান ভক্তরা। ছবির নিচে ক্যাপশন দেন বেবো, মিস ইউ অল। অর্থাৎ তিনি তাঁর এই ভার্চুয়াল পরিবারকে খুব মিস করেছেন।

এই বছরেই বড়দিনের সময় মুক্তি পাবে আমির খানের (Aamir Khan) বিপরীতে করিনার ছবি লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha)। বিখ্যাত হলিউড ছবি ফরেস্ট গাম্প-এর (Forrest Gump) হিন্দি রিমেক এই ছবি। শ্যুটিং চলাকালীনই করিনার সন্তান সম্ভবা হওয়ার খবর প্রকাশিত হয়। তড়িঘড়ি করিনার অংশ আগেই শ্যুট করে নেন ছবির নির্মাতারা। তবে প্রযোজক যেখানে আমির স্বয়ং, সেখানে অসুবিধা হওয়ার কথাও নয়। করিনার জন্য সব রকমের ব্যবস্থা করে দিয়েছিলেন আমির।

করিনা ও সইফের দ্বিতীয় সন্তানকে কেমন দেখতে এবং তার নাম কী রাখা হয়েছে, সেটা নিয়ে কৌতূহলের শেষ নেই। তবে পাপারাৎজির থেকে নবজাতককে আপাতত দূরেই রাখতে চান খান দম্পতি।

Published by:Piya Banerjee
First published: