• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • KAREENA KAPOOR REJECTED SAIF ALI KHANS IDEA TO SELL TAIMUR FOR NAPPY COMMERCIALS TC ARC

Saif Ali Khan: তৈমুরকে দিয়ে ন্যাপির বিজ্ঞাপন! সইফের ইচ্ছে শুনে করিনা যা বলেছিলেন...

সইফিনার সঙ্গে তৈমুর, ফাইল ছবি

সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) বড় ছেলে তৈমুর (Taimur Ali Khan) বলিউডে তো বটেই, নেটাগরিকদের মাঝেও সম্ভবত সব চেয়ে জনপ্রিয় স্টারকিড।

  • Share this:

#মুম্বই: সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) বড় ছেলে তৈমুর (Taimur Ali Khan) বলিউডে তো বটেই, নেটাগরিকদের মাঝেও সম্ভবত সব চেয়ে জনপ্রিয় স্টারকিড। চার বছর বয়সি তৈমুরের প্রায় সমস্ত ছবিই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে বহু বার। শোনা যায়, বলিউডের অনেক প্রোডিউসারই এক সময় সইফকে উপদেশ দিয়েছিলেন নিজের ছবির প্রোমোশনে তৈমুরকে হাজির করতে।

যদিও করিনার এই বিষয়ে একেবারেই সায় ছিল না বলে জানিয়েছেন সইফ। ২০১৮-য় আর জে সিদ্ধার্থ কাননের (Siddharth Kannan) সঙ্গে এক অনুষ্ঠানে আলোচনায় সইফ বলেন, "করিনার তো এই ব্যাপারে মত ছিলই না উল্টে ও আমায় সহজলভ্য হতে বারণ করে"!

অভিনেতা জানিয়েছেন, তাঁর সঙ্গে কাজ করা প্রায় প্রত্যেক প্রোডিউসারই কোনও না কোনও সময় তৈমুরকে তাঁদের ছবিতে রাখতে চেয়েছিলেন। তাঁরা প্রায়ই মজা করতেন এই নিয়ে। কিন্তু শেষ পর্যন্ত রাজি হননি করিনা । বিবাদ এতদূর গড়িয়েছিল যে করিনা সইফকে ‘সস্তা’ হতে বারণ করে বলেছিলেন, "তুমি ছেলেকে বিক্রি করতে পারো না"!

যদিও স্ত্রীর কথা তেমন গায়ে মাখেননি সইফ। আসলে পুরো ব্যাপারটাই তিনি মজা করে বলেছিলেন। সোশ্যাল মিডিয়ায় তৈমুরের জনপ্রিয়তা দেখে সইফ চেয়েছিলেন এই সুযোগকে কাজে লাগাতে, যদি ভাল কোনও ন্যাপির বিজ্ঞাপন পাওয়া যায়।

সইফ পরে রসিকতা করে আরও বলেন, ব্যাপারটা ঠিকঠাক এগোলে তৈমুরের হাতে কখনওই পুরো টাকা তুলে দিতেন না তিনি। “কিছু টাকা অবশ্য লেখাপড়ার জন্য দিতাম। সেটা এখনও দিচ্ছি।” বাকি টাকা নিয়ে কী করতেন তিনি ? সেই প্ল্যানও তৈরি ছিল সইফের। “সেই টাকায় সুইজারল্যান্ড ঘুরে বেড়ানোর ইচ্ছে ছিল”, মজা করে জানিয়েছেন সইফ।

তৈমুরের লাইমলাইটে থাকাকালীনই করিনা তাঁদের দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন এই বছরের শুরুতে। নেটাগরিকদের চোখ এড়িয়েই তাদের সন্তান জেহকে (Jeh) স্বাগত জানিয়েছিলেন খান দম্পতি। করিনা কাপুর খানের নতুন বই ‘প্রেগন্যান্সি বাইবেল’-এও (Pregnancy Bible) জেহকে ছবিতে দেখা গিয়েছে।

Published by:Arpita Roy Chowdhury
First published: